Home /News /entertainment /
Remembering KK: কলেজে কেকে আর পরিচালক কবীর খান, পুরনো ছবি শেয়ার করে আবেগমথিত মিনি মাথুর

Remembering KK: কলেজে কেকে আর পরিচালক কবীর খান, পুরনো ছবি শেয়ার করে আবেগমথিত মিনি মাথুর

বৃহস্পতিবার অভিনেত্রী-সঞ্চালক মিনি মাথুর শেয়ার করেন বহু পুরনো দিনের একটি ছবি

  • Share this:

    #মুম্বই: সবটুকু শেষ! ভারসোভার মুক্তিধাম শ্মশানে জ্বলছে সঙ্গীতশিল্পী কেকে-র চিতা। শিল্পীর অন্ত্যেষ্টি ক্রিয়ায় হাজির ছিলেন হরিহরণ, শ্রেয়া, অলকা, সেলিম, অভিজিত-সহ বলিউড সঙ্গীতজগতের বহু বিশিষ্টরা। ভারসোভার মুক্তিধাম শ্মশানেই শেষকৃত্য হয়েছিল কেকে-র মায়ের। সেখানেই চিতা সাজানো হয়েছে কেকে-রও। চোখের জলে বাবাকে বিদায় জানান পুত্র নকুল এবং কন্যা তামারা।

    বৃহস্পতিবার অভিনেত্রী-সঞ্চালক মিনি মাথুর শেয়ার করেন বহু পুরনো দিনের একটি ছবি। ছবিতে রয়েছেন কেকে, মিনি মাথুরের স্বামী কবীর খান, আর দু'জনের বন্ধু রঞ্জন কাপুর। কবীর খান আর কেকে একই কলেজে পড়তেন, দিল্লি বিশ্ববিদ্যালয়ের কিরোরি মল কলেজ। ছবিটি কলেজের দিনের।

    কবীর খানের একাধিক ছবিতে প্লেব্যাক করেছেন কেকে। তালিকায় রয়েছে '৮৩'-ছবির 'হওসলে', নিউ ইয়র্ক-এর 'জুনুন', কাবুল এক্সপ্রেস-এর 'বঞ্জার', এক থা টাইগার-এর 'লাপাতা', বজরঙ্গি ভাইজান-এর 'তু জো মিলা'।

    মঙ্গলবার কলকাতার নজরুল মঞ্চে অনুষ্ঠান করার পরই মৃত্যুর কোলে ঢলে পড়েছিলেন কেকে। সঙ্গীতশিল্পীর মৃত্যুতে বলিউড তারকাদের একাংশের রাগ গিয়ে পড়েছে কলকাতার উপর। ওম পুরীর প্রাক্তন স্ত্রী নন্দিতার কথায়, ‘‘আড়াই হাজারের বসার জায়গায় সাত হাজার মানুষ কী ভাবে ঢুকল? বাতানুকূল যন্ত্র কাজ করছিল না, ঘামছিলেন কেকে। সে সব কেউ লক্ষ করল না? এক জন প্যারামেডিক পর্যন্ত ছিলেন না সেই হলে!’’ নন্দিতার প্রশ্ন, 'শিল্পীদের বুঝি এ ভাবেই আপ্যায়ন করে কলকাতা?'

    Published by:Rukmini Mazumder
    First published:

    Tags: KK Dies

    পরবর্তী খবর