Home /News /entertainment /
Bigg Boss OTT: অতিমারী তাঁকে বাঁচতে শিখিয়েছে, খোলামেলা কথা বললেন অভিনেতা রাকেশ বাপাত

Bigg Boss OTT: অতিমারী তাঁকে বাঁচতে শিখিয়েছে, খোলামেলা কথা বললেন অভিনেতা রাকেশ বাপাত

২০০১ সালে তুম বিন (Tum Bin) ছবিতে একদম জেন্টেলম্যান লুকে দেখা গিয়েছিল রাকেশকে।

  • Share this:

#Bigg Boss OTT: Bigg Boss-এর ভার্চুয়াল ভার্সন লঞ্চ হতেই একের পর এক খবরের শিরোনাম তৈরি করছে এই শো। ঘরে ঢুকেই সমিতা শেট্টির (Shamita Shetty) সঙ্গে প্রতীক সহেজপালের (Pratik Sahejpal) ঝগড়া এখন রীতিমতো ভাইরাল। পাশাপাশি, এই শোতে রয়েছেন আরও একজন হ্যান্ডসাম অভিনেতা যাঁকে নিয়ে এখন চর্চা তুঙ্গে। তিনি হলেন ডিম্পল ম্যান রাকেশ বাপাত (Rakesh Bapat)। ২০০১ সালে তুম বিন (Tum Bin) ছবিতে একদম জেন্টেলম্যান লুকে দেখা গিয়েছিল রাকেশকে। এরপর তাঁকে বেশকিছু টেলিভিশন শো-তে দেখা যায়। যেমন সাত ফেরে: সালোনি কা সফর (Saath Phere: Saloni Ka Safar), কুবুল হ্যায় (Qubool Hai)। এখন এই অভিনেতা বিগ বসের ঘরে রয়েছেন। ডিজিটাল এই শোয়ের এখন সবথেকে জনপ্রিয় একজন প্রতিযোগী হলেন রাকেশ। বিগ বসের ঘরে প্রবেশের আগে, News18 এর সঙ্গে সাক্ষাৎকারে তিনি বেশ কিছু কথা ভাগ করে নেন।

Bigg Boss OTT শোয়ে প্রবেশের আগে আপনার অনুভূতি কী রকম?

আমি ভীষণ চুপচাপ। আমি সমাজের গতির সঙ্গে গা ভাসিয়ে চলতে পছন্দ করি। তাই আমি বিশেষ কিছু ভাবছি না। আমি এর আগে বিগ বসের কোনও শো দেখিনি। আমি সম্পূর্ণ খালি স্লেট নিয়ে ঢুকছি। তারপর যা হবে দেখা যাবে। তবে আমি ভীষণ উৎসাহী এই শো নিয়ে।

মানসিক ভাবে কতটা প্রস্তুতি নিয়েছেন এই শো নিয়ে?

অতিমারী আমাদের সকলেই প্রস্তত করে দিয়েছে। সত্যিকারের এতদিন বাড়িতেই ছিলাম, সেটাও বিগ বসের মতই। শুধু ক্যামেরা ছিল না সেখানে। এই পরিস্থিতি সকলকে আত্মনির্ভর হওয়া শিখিয়েছে। পাশাপাশি, মানসিক ভাবেও শক্ত হওয়া শিখিয়েছে। বিগ বস শোতে থাকতে গেলে মানসিক ভাবে শক্ত হতে হবে।

আপনার ওপর সর্বক্ষণ ক্যামেরা নজর রাখবে, এটার জন্য কতটা প্রস্তুত?

আমি ব্যক্তিগত বিষয় সকলের সামনে আনতে পছন্দ করি না। এমনকী আমি মুম্বইয়ের পরিবর্তে পুণেতে থাকি। আমার সুন্দর একটা ঘর আছে। যেখানে সুন্দর সুন্দর পেন্টিং ও স্কাল্পচার রয়েছে। আমি নিজের জন্য ভিসুয়াল আর্ট থেরাপি করি। তাই আমি বহু সময় ধরে অনেক কিছু থেকে দূরে রয়েছি। আমার সামনে দুজনের বেশি মানুষ থাকলেই ভিড় মনে হয়। তাই আমি ভাবছি, এটা আমি কী করে করব? তবে একটা জিনিস যদি তুমি নিজেকে বিশ্বাস করো, তাহলে কোনও কিছু লুকানোর থাকে না। তাই ক্যামেরার সামনে থাকতে আমার অসুবিধা নেই।

আপনার ফ্যানেরা স্ক্রিনে আপনাকে একজন অভিনেতা হিসাবে দেখেছেন, তাহলে এখানে আপনার কোন সত্ত্বা তুলে ধরবেন?

সত্যি বলতে আমি মানুষ হিসাবে আসলে কেমন তাঁরা সেটাই দেখতে পাবে। আমার কাছে এটা একটা চ্যালেঞ্জ। যাঁরা আমাকে চেনেন তাঁরা জানে আমি খুব চুপচাপ এবং সৃজনশীল। যে কোনও জিনিস নিখুঁত ভাবে করতে পছন্দ করি। এখানেও তেমনটাই করব।

Published by:Piya Banerjee
First published:

Tags: Bigg Boss OTT, Rakesh Bapat

পরবর্তী খবর