Bigg Boss OTT: শমিতাকে পোষাচ্ছে না, প্রাক্তন স্ত্রী রিধির সঙ্গে জুটি বাঁধতে চাইছেন রাকেশ

photo source collected

Bigg Boss OTT: সম্প্রতি এক সাক্ষাৎকারে রাকেশকে জিজ্ঞাসা করা হয় যে তিনি রিধির শোতে যোগ দেওয়ার ব্যাপারে চিন্তিত কি না!

  • Share this:

#মুম্বই:  বিগ বস ১৫ (Bigg Boss 15) নিয়ে ক্রমশ দর্শকদের মধ্যে উত্তেজনার পারদ চড়ছে। চলতি সিজনে প্রথমবার ওটিটি (OTT) প্ল্যাটফর্মে আলাদা একটি ভার্সন মুক্তি পেয়েছে। অগাস্ট মাসের ৮ তারিখ থেকে শুরু হয়েছে স্ট্রিমিং। যা আগামী ৬ সপ্তাহ পর্যন্ত Voot অ্যাপে দেখানো হবে। ওটিটিতে এই শো-টি হোস্ট করছেন করণ জোহর (Karan Johar)।

এর পর আগামী ১৯ সেপ্টেম্বর থেকে বিগ বস ১৫ টেলিভিশনে সম্প্রচারিত হতে চলেছে। প্রতি বছরই বিগ বসে কিছু না কিছু চমক থাকে। ফলে এবারেও তার ব্যতিক্রম হচ্ছে না। যা কেন্দ্র করে বিগ বস প্রেমীদের মধ্যে উৎসাহের অন্ত নেই। বিগ বসের ঘরে ইতিমধ্যে প্রবেশ করেছেন রাকেশ বাপট (Raqesh Bapat)। শো-এ যোগ দিয়েই নিজের প্রাক্তন স্ত্রী তথা অভিনেত্রী রিধি ডোগরাকে (Ridhi Dogra) নিয়ে মন্তব্য করেছেন রাকেশ। তিনি বলেছেন, রিধি যদি এই শোতে যোগ দেন, তাহলে তাঁর কোনও আপত্তি নেই। এমনকী তিনি নিজেও যে যোগ দিতে চান, তা রিধিকে আগেই জানিয়েছিলেন। অন্য দিকে, অভিনেত্রী নিজেও বিগ বসে অংশ নিতে চেয়েছিলেন। তবে রাকেশের সিদ্ধান্ত শুনে রিধি না কি বেশ অবাকও হয়েছিলেন।

প্রসঙ্গত, রাকেশ বাপট এবং রিধি ডোগরা ২০১১ সালে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলে। এর পর ২০১৯ সালে তাঁদের বিচ্ছেদ হয়। এই দম্পতির ২০১০ সালে জনপ্রিয় টিভি শো মর্যাদা- লেকিন কব তক (Maryada — Lekin Kab Tak)-এর সেটে আলাপ হয়। এর পর সেখান থেকে তাঁদের সম্পর্ক আরও গভীর হয়। এক বছর ধরে ডেট করার পর ২০১১ সালে সাত পাকে বাঁধা পড়েন রিধি-রাকেশ। বিচ্ছেদের সময়ে এই জুটি জানিয়েছিলেন, ‘আমরা আলাদা হওয়ার সিদ্ধান্ত নিয়েছি। আমরা অবশ্যই একে অপরের সিদ্ধান্তে সম্মতি জানিয়ে পরিবারের সঙ্গে আলোচনা করে বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছি। তবে আমাদের বন্ধুত্ব থাকবে। আমরা বেস্ট ফ্রেন্ড হিসেবে থাকব। আপনারা যাঁরা আমাদের সব সময়ে ভালোবাসা দিয়েছেন তাঁদের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা জানাই’।

সম্প্রতি এক সাক্ষাৎকারে রাকেশকে জিজ্ঞাসা করা হয় যে তিনি রিধির শোতে যোগ দেওয়ার ব্যাপারে চিন্তিত কি না! সেখানে রাকেশের সোজাসাপ্টা উত্তর, 'মোটেই না। আমাদের ব্যক্তিগত সম্পর্কে কখনই এসব প্রভাব ফেলবে না। আমিই বরং তাঁকে বলেছিলাম যে আমি যাচ্ছি। তবে রিধি শুনে বলেছিল তুমি কী ভাবে সামলাবে সব কিছু? আমরা এখনও ভালো বন্ধু। তবে ব্যক্তিগত ক্ষেত্রে আমরা দুজনেই নিজের জীবন উপভোগ করি। ও যেমন চায় আমি খুশি থাকি, তেমনই আমিও তাই চাই। আমাদের মধ্যে মর্যাদাপূর্ণ সম্পর্ক রয়েছে’।

Published by:Piya Banerjee
First published: