গুগলে লিখুন রাণু মণ্ডল, তারপরই শুরু ম্যাজিক !

গুগলে লিখুন রাণু মণ্ডল, তারপরই শুরু ম্যাজিক !
Photo Courtesy: Facebook

ব্যাপারটা গোল গোল না ঘুরিয়ে বরং সোজা টপিকে আসি ৷

  • Share this:

#কলকাতা: ভাবছেন এ আবার কেমন শিরোনাম ৷ নিশ্চয়ই ভাবছেন, এতদিন তো রাণু গান গাইতেন, এবার ম্যাজিক কোথা থেকে এল? ব্যাপারটা গোল গোল না ঘুরিয়ে বরং সোজা টপিকে আসি ৷

খবরটা আর কিছু নয় ৷ রাণু এবার জব্বর হিট ৷ না নতুন গান গেয়ে নয়, বরং পুরনো গানেই সুপারহিট হয়েছেন রানাঘাটের ‘লতা’ নামে পরিচিত রাণু মণ্ডল ৷ যেই রাণু রানাঘাট স্টেশন থেকে সোজা হিমেশের রেকর্ডিং স্টুডিওতে ৷ যে রাণু রাতারাতিই দেশের সেনসেশন ! টক অফ দ্য টাউন ৷ সেই রাণুই ২০১৯-এর গুগল সার্চে সবাইকে পিছনে ফেলে এগিয়ে !

হ্যাঁ, সম্প্রতি গুগল ইন্ডিয়া একটি পরিসংখ্যান বার করেছে, পরিসংখ্যান অনুযায়ী, বিরাট কোহলিকে দারুণ টক্কর দিয়েছেন রাণু ৷ গুগল সার্চে বেশ ওপরের দিকেই রাণুর নাম !

রানাঘাটের রাণুর জীবনের গল্পটা একেবারেই রূপকথার মতো বা বলা যায় সিনেমার প্লট৷ দিন বদলে রাণু এখন স্টার ! একটা গানই ফেসবুকে ভাইরাল হয়ে গোটা বিশ্বের কাছে রাণু হয়ে দাঁড়ালেন উদাহরণ ৷ এত নাম করার পরেও, রাণুকে সহ্য করতে হয়েছে প্রচুর কু-কথাও ৷ তবে রাণু ভ্রুক্ষেপ করেননি ৷ গান গেয়ে চলেছেন নিজের মতো করে ৷ আর তাই তো হিমেশের সঙ্গে জুটি বেঁধে তাঁর ‘তেরি মেরি কাহানি’ এ বছরের সেরা গান ! অন্ত্যত গুগল তাই বলছে !

শুনে নিন রাণুর সেই গান--

First published: December 20, 2019, 11:56 AM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर