Home /News /entertainment /
Ranbir Kapoor: কী ভাবে সামলাবেন সন্তান? জনপ্রিয় অভিনেত্রীর কাছে ট্রেনিং নিচ্ছেন রণবীর কাপুর! ভাইরাল ভিডিও

Ranbir Kapoor: কী ভাবে সামলাবেন সন্তান? জনপ্রিয় অভিনেত্রীর কাছে ট্রেনিং নিচ্ছেন রণবীর কাপুর! ভাইরাল ভিডিও

Ranbir Kapoor: সন্তান জন্মের আগেই নিজেকে তৈরি রাখতে চান রণবীর কাপুর! ভিডিওতে দেখুন কী ভাবে ট্রেনিং নিচ্ছেন তিনি!

  • Share this:

    #মুম্বই: বিয়ের জল গায়ে পড়তেই বদলে গিয়েছে রণবীর কাপুরের জীবন। বিয়ের কয়েক মাসের মধ্যেই আলিয়া ভাট জানিয়েছেন তিনি মা হতে চলেছেন। প্রেগন্যান্সির খবর জানাতেই বলিউডে বইতে থাকে খুশির হাওয়া। কাপুর পরিবারে ফের একবার আনন্দের খবরে মেতে ওঠে। এই খবরে অনেকটাই বদলে গিয়েছেন রণবীর। এখন তাঁর কাঁধে অনেক বেশি দায়িত্ব আসতে চলেছে। সন্তান সামলানো তো মুখের কথা নয়।

    কিন্তু বেপরোয়া জীবন কাটানো রণবীর কি সত্যিই পারবেন সন্তানকে নিজে হাতে সামলাতে? এ নিয়ে অনেকেই প্রশ্ন করেছেন নেট দুনিয়ায়। তার জবার অবশ্য দিয়েছেন রণবীর কাপুর। সম্প্রতি তিনি একটি রিয়েলিটি শোতে গেস্ট হিসেবে গিয়েছিলেন। তাঁর ছবি 'সামসেরা'-র প্রচারে। এই ছবি নিয়ে ইতিমধ্যেই উত্তেজনা তুঙ্গে। কিন্তু শোতে রণবীরকে পেয়ে সকলে একেবারে নাজেহাল করে রাখেন তাঁকে। এমনিতে রণবীর খুব মিষ্টি স্বভাবের মানুষ।

    এই শোতে রণবীরকে প্রশ্ন করা হয়, প্রথমবার বাবা হবে, বাচ্চা সামলাবে কি করে? এবার তো একেবারে যা তা অবস্থা তাঁর। তবে মুশকিল আসান করে দেন টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী রূপালি গঙ্গোপাধ্যায়। তিনি রণবীরকে শিখিয়ে দেন কী ভাবে বাচ্চা সামলাতে হবে। একটা ছোট্ট পুতুল নিয়ে প্রথমে তাঁকে শেখান কী ভাবে কোলে নিতে হবে। কী ভাবে খাওয়াতে হবে। এবং কী ভাবে ঘুম পাড়াতে হবে। এর পরেই রণবীরের কোলে একটি মিষ্টি ফুটফুটে বাচ্চাকে তুলে দেওয়া হয়। সে বাচ্চাকে দারুন সামলে নেনে কাপুর সাহেব। অতএব তিনি যে একজন ভালো বাবা হতে চলেছেন, তা এখন থেকেই বোঝা যাচ্ছে। এই ভিডিও সোশ্যাল মাধ্যমে শেয়ার হতেই ভাইরাল হয়। 'সামসেরা'-র পর  মুক্তি পাবে আলিয়া রণবীর অভিনীত ছবি 'ব্রহ্মাস্ত্র'। সেই ছবি নিয়েও উত্তেজনা তুঙ্গে। রণবীর বিয়ের পর থেকেই ব্যস্ত রয়েছেন। বেশ কিছুটা সময় কাজ হালকা করেছিলেন। তবে ফের একেবারে তেজি ঘোড়ার মতো ছুটছেন তিনি।

    Published by:Piya Banerjee
    First published:

    Tags: Alia Bhatt, Ranbir Kapoor, Rupali Ganguly

    পরবর্তী খবর