Home /News /entertainment /
Alia Bhatt on Ranbir Kapoor Parenthood: পিতৃত্ব নিয়ে রোজ মক টেস্ট নিত আলিয়া: রণবীর

Alia Bhatt on Ranbir Kapoor Parenthood: পিতৃত্ব নিয়ে রোজ মক টেস্ট নিত আলিয়া: রণবীর

  • Share this:

    আলিয়া ভাট এবং রণবীর কাপুরের প্রথম সন্তান। এই বছরই পাওয়া যাবে সুখবর। জুনিয়ার কাপুরের মা-বাবা কিন্তু পুরোপুরি প্ল্যান করে নিয়েছে ফিউচার নিয়ে। বিয়ের ২ মাস ১৩ দিনের মাথায়ই সু-খবর দিয়েছেন বি-টাউনের সবচেয়ে আলোচ্য জুটি। ফলে বলিউড থেকে ফ্যানেরা সকলেই ভীষণভাবে উচ্ছ্বসিত।

    বিয়ের পরেই হলিউডে শ্যুটিং-এর জন্য উড়ে গিয়েছিলেন আলিয়া। রণবীরের সামশেরার প্রোমোশন চলছিল জোরকদমে। ফলে সাংবাদিকদের প্রশ্নের মুখোমুখি হতে হয়েছিল রণবীরকে। কিন্তু দূরে থেকেও স্ত্রীর দায়িত্ব কিন্তু এক অংশেও কম পালন করেননি আলিয়া। প্রতি পদে পদে পিতৃত্ব নিয়ে শিখিয়েছেন রণবীরকে। কীভাবে চলেছে সেই ট্রেনিং? রোজ স্ত্রী আলিয়ার কাছে মক টেস্ট দিতে হয়েছে রকস্টারকে। দিদিমনি আলিয়া রোজ প্রশন করতেন তাঁকে, যেমন 'আগাম বাবা হওয়ার অনুভূতিটা ঠিক কেমন ভাবে উপভোগ করছেন রণবীর?

    আরও পড়ুন  : সাগরপাড়ে রণবীরের ১১৯ কোটি টাকার নতুন বাড়ি, প্রতিবেশি এখন ওম-শান্তি!

    রণবীর সংবাদমাধ্যমকে জানিয়েছেন, "আমি জানতাম আমি সামশেরার প্রমোশন করতে গেলে এই প্রশ্নগুলির মুখে আমায় পরতেই হবে। তাই আমি আলিয়ার সঙ্গে রোজ তাঁর রিহ্যার্সাল করতাম। ওঁ রোজ আমায় জিজ্ঞেস করত, রণবীর আপ পিতা বাননে ওয়ালে হো, কেয়া ক্যাহেনা চাহতে হো? এগুলো শুধুই কিছু বাক্য না, এর পিছনের অনুভূতি আমি বোঝাতে পারব না আপনাদের। আমি প্রচণ্ড পরিমাণে উচ্ছ্বসিত এবং নার্ভাসও কিছুটা।"

    আরও পড়ুন  : শ্যুটিং এর ফাঁকেই জাহ্নবীর দুষ্টুমি! ইউরোপে গিয়ে যা করছেন অভিনেত্রী

    পিতা হতে চলেছেন রণবীর। ভীষণভাবেই আবেগতারিত হয়েছেন তিনি। এরমধ্যেই ভিন্ন ভিন্ন অনুভূতি ছুঁয়ে গেছে তাঁকে, কেন হচ্ছে, এত তাড়াতাড়ি কী হচ্ছে তিনি বুঝেই উঠতে পারেননি। আদৌউ পারবেন তো সবটা সামলাতে, একাধিক প্রশ্ন ঘুরপাক খাচ্ছে বলিউডের রকস্টারের মাথায়। সংবাদমাধ্যমকে একাধিকবার জানিয়েছেন তিনি। এখন শুধু একজনই ভরসা তাঁর- আলিয়া।

    Published by:Aryama Das
    First published:

    Tags: Alia Bhat, Alia Bhatt-Ranbir Kapoor announce pregnancy, Alia Bhatt-Ranbir Kapoor Wedding, Alia-Ranbir wedding, Ranbir alia wedding, Ranbir Kapoor, Ranbir Kapoor Alia Bhatt Marriage

    পরবর্তী খবর