Home /News /entertainment /

Alia-Ranbir: আলিয়াকে চেপে ধরল জনতা! বাঁচাতে এলেন রণবীর! তারপর যা করলেন নায়িকা! ভাইরাল ভিডিওতে শোরগোল

Alia-Ranbir: আলিয়াকে চেপে ধরল জনতা! বাঁচাতে এলেন রণবীর! তারপর যা করলেন নায়িকা! ভাইরাল ভিডিওতে শোরগোল

Alia-Ranbir: আলিয়াকে রাস্তায় চেপে ধরল জনতা। বাঁচাতে ছুটলেন রণবীর কাপুর! তারপর যা হল, তা দেখে চক্ষু চড়কগাছ...

  • Share this:

    #মুম্বই:  বলিউডের চর্চিত জুটির অন্যতম আলিয়া ভাট ও রণবীর কাপুর। আলিয়া স্কুল জীবন থেকেই প্রেমে পড়েছিলেন রণবীর কাপুরের(Alia-Ranbir)। কিন্তু সে সময় রণবীর তাঁর ধরা-ছোঁয়ার বাইরে ছিলেন। বয়সে আলিয়া অনেকটাই ছোট রণবীরের থেকে। এই জুটির প্রেম হতে পারে এ কথা ভাবেননি কেউ। কারণ ততদিনে রণবীর কাপুরের নাম জড়িয়েছে দীপিকা পাড়ুকোন, সোনম কাপুর থেকে শুরু করে ক্যাটরিনা কাইফের মতো অনেকের সঙ্গেই।

    শেষ পর্যন্ত ভাবা হয়েছিল রণবীর (Alia-Ranbir)বিয়ে করবেন ক্যাটরিনাকেই। কিন্তু সে প্রেম টেকেনি। ক্যাট এখন ভিকির সঙ্গে সংসার করছেন। আর রণবীর হাবুডুবু খাচ্ছেন রণবীর কাপুরের প্রেমে। এই দুই জুটির বিয়ের ঠিক হয়ে গিয়েছে। এ বছরের ডিসম্বরে বিয়ের কথা ছিল তাঁদের। কিন্তু করোনার জন্য সব পিছিয়ে গিয়েছে। কবে বিয়ে হবে তা জানা নেই। আদৌ বিয়েটা হবে কিনা তা নিয়ে সকলের মনেই প্রশ্ন! কারণ রণবীর ভীষণ খামখেয়ালি মানুষ।

    এই জুটির ছবি 'ব্রহ্মাস্ত্র' মুক্তি পাবে ২০২২-এ। এর মাঝেই পরিচালকের সঙ্গে বিভিন্ন জায়গায় যেতে দেখা যাচ্ছে রণবীর ও আলিয়াকে(Alia-Ranbir)। সম্প্রতি এই জুটির একটি ভিডিও তুমুল ভাইরাল হয়েছে।

    ভিডিওতে দেখা যাচ্ছে আলিয়া ও রণবীরকে ঘিরে ধরেছেন ভক্তরা। বহু মানুষের মাঝে একা পড়ে গিয়েছেন তাঁরা। হঠাৎ করেই আলিয়াকে নিয়ে টানাটানি শুরু করে ভক্তরা। ছুঁয়ে দেখতে যায় নায়িকাকে। যেমনটা হয় আরকি ভিড়ের মাঝে সেলেবরা পড়লে। সকলেই ধেয়ে আসতে থাকেন আলিয়ার দিকে। এই অবস্থা দেখে পিছন থেকে ছুটে এসে আলিয়াকে গার্ড করতে চান রণবীর(Alia-Ranbir)। আর তখনই রণবীরের হাত সড়িয়ে দেন আলিয়া। নায়িকার মুখে বিরক্তি ও ভয়ের ছাপ স্পষ্ট। নায়িকাকে বাঁচাতে এসেও রণবীরকে ধাক্কা খেতে হল। কিন্তু ভিড়ের মধ্যে আলিয়া বার বার রণবীরের হাত কেন ছাড়িয়ে নিলেন তা স্পষ্ট নয়। তবে কি মনোমালিন্য শুরু এই জুটির?

    এই ভিডিও শেয়ার হতেই ভাইরাল হয়। ভক্তরা লিখেছেন, আলিয়াকে দেখে মনে হচ্ছে তিনি খুব কান্নাকাটি করেছেন(Alia-Ranbir)। কেউ বলেছেন, রণবীরের হাত কেন সড়িয়ে দিচ্ছেন। তবে কি ঝামেলার শুরু? যদিও তা বিষদে কিছুই জানা যায়নি। এই সেলেব জুটিদের ব্রেক-আপ হলেও তা নিশব্দেই হয়। কেউ ঢাকঢোল পেটান না। যদিও গতকালই নিজের ব্রেক-আপের কথা ঘোষণা করেছেন সুস্মিতা সেন। দেখা যাক আলিয়া-রণবীরের ভবিষ্যৎ কোন দিকে যায়!

    Published by:Piya Banerjee
    First published:

    Tags: Alia Bhat, Bollywood, Ranbir Kapoor

    পরবর্তী খবর