Home /News /entertainment /
Ranbir Kapoor-Alia Bhatt Wedding: সঙ্গীতের জন্য আলিয়ার পরিকল্পনা একটু আলাদা, কী ভেবেছেন হবু কনে?

Ranbir Kapoor-Alia Bhatt Wedding: সঙ্গীতের জন্য আলিয়ার পরিকল্পনা একটু আলাদা, কী ভেবেছেন হবু কনে?

সঙ্গীতে কী পরিকল্পনা আলিয়ার?

সঙ্গীতে কী পরিকল্পনা আলিয়ার?

Ranbir Kapoor-Alia Bhatt Wedding: আলিয়া ভাটের পারফরম্যান্স ছাড়াও, দুই তারকার পরিবার এবং বন্ধুরা মিলে আরও অনেক নাচের অংশের পরিকল্পনা করা হয়েছে।

  • Share this:

    #মুম্বই: রাত দশটা থেকে শুরু হতে চলেছে রণবীর-আলিয়ার সঙ্গীত৷ তার আগে রয়েছে ককটেল পার্টি৷ সঙ্গীতের প্রস্তুতি তুঙ্গে৷ আলিয়া এবং রণবীর রাতের জন্য কয়েকটি পারফরম্যান্সের পরিকল্পনা তো করেছেনই। তবে সূত্র মারফত খবর, সঙ্গীত অনুষ্ঠানের জন্য আলিয়া একটি পারফরম্যান্স প্রস্তুত করেছেন। 'রাজি' ছবির 'দিলবারো' গানের একক অভিনয়ের মাধ্যমে সবাইকে আবেগাপ্লুত করার পরিকল্পনা করছেন আলিয়া। প্রতিবেদনে দাবি করা হয়েছে, "আলিয়া ভাটের পারফরম্যান্স ছাড়াও, দুই তারকার পরিবার এবং বন্ধুরা মিলে আরও অনেক নাচের অংশের পরিকল্পনা করা হয়েছে।"

    আরও পড়ুন- ভারতের কোন কোন অভিনেত্রীর প্রেমে পড়েছেন প্রাক্তন পাক প্রধানমন্ত্রী ইমরান খান?

    এখন খবরের শিরোনামে শুধুই আলিয়া ভাট ও রণবীর কাপুর। বহু জল্পনার পরে অবশেষে বিয়ের পিঁড়িতে বসছেন তারকা জুটি। ২০১৭ সালে অয়ন মুখোপাধ্যায় পরিচালিত ছবি ব্রহ্মাস্ত্র-র কাজ শুরু করেছিলেন আলিয়া ও রণবীর। সেখান থেকেই প্রেমের আখ্যান শুরু। তারপর বিয়ে৷

    আরও পড়ুন: এই ছবিতে লুকিয়ে রয়েছে একটি বিড়াল, ধরতে পারলেন কোথায় বসে সেটি?

    ইন্ডিয়া টুডের খবর অনুয়ায়ী, হবু বর তাঁর স্ত্রীকে একটি 'কাস্টম-মেড বিবাহের ব্যান্ড' উপহার দেওয়ার পরিকল্পনা করছেন৷ প্রতিবেদনে দাবি করা হয়েছে, আংটিটিতে ৮টি হিরে জড়ানো রয়েছে। রণবীরের ঘনিষ্ঠ বন্ধুমহল সূত্রে খবরটি মিলেছে।

    হঠাৎই সোমবার খবর আসে, ১৪ এপ্রিল নয় ১৫ এপ্রিল বিয়ে করতে চলেছে আলিয়া ও রণবীর। কিন্তু তার পর মঙ্গলবার ফের খবর পাওয়া যায়, বিয়ের তারিখে কোনও পরিবর্তন হয়নি, পরিবর্তন করা হচ্ছে বিয়ের জায়গা। সম্প্রতি একটি জাতীয় সংবাদমাধ্যমে সাক্ষাৎকারে এই কথা বলেছেন আলিয়ার দাদা। মঙ্গলবার রাতেই দিল্লি থেকে মুম্বই এসে পৌঁছেছেন রণবীরের দিদি রিদ্ধিমা কাপুর৷ ১৪ এপ্রিল চারহাত এক হতে চলেছে রণবীর ও আলিয়ার। ইতিমধ্যেই মেহেন্দির অনুষ্ঠান শুরু হয়ে গিয়েছে তাঁদের। আজ থেকেই প্রি-ওয়েডিংয়ের সমস্ত অনুষ্ঠান শুরু, অতিথি ও কাছের বন্ধুরাও এসে হাজির হতে শুরু করেছে।

    Published by:Rachana Majumder
    First published:

    Tags: Alia Bhatt, Ranbir alia wedding, Ranbir Kapoor

    পরবর্তী খবর