• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • RAM GOPAL VARMA CALLS THE FAMILY MAN 2 REALISTIC JAMES BOND FRANCHISE AND PRAISES MANOJ BAJPAYEE PB

The Family Man 2: সেরা পুরস্কার পেলেন মনোজ বাজপেয়ী ! মিমের বন্যা ট্যুইটারে

The Family Man Season 2 -এর প্রশংসায় মেতেছেন অনেকেই। আজ ট্যুইটারে ট্যুইট করে প্রশংসা করেছেন পরিচালক রাম গোপাল ভার্মা।

The Family Man Season 2 -এর প্রশংসায় মেতেছেন অনেকেই। আজ ট্যুইটারে ট্যুইট করে প্রশংসা করেছেন পরিচালক রাম গোপাল ভার্মা।

  • Share this:

    #মুম্বই: The Family Man Season 2 রিলিজ করে গিয়েছে। এই সিরিজ নিয়ে প্রথম থেকেই জল্পনা তৈরি হয়েছে। মত বিরোধ তৈরি করেছে এই সিরিজের কিছু বিষয়। কিন্তু সব কিছুকে ছাপিয়ে অ্যামাজন প্রাইমে মুক্তি পেয়েছে এই সিরিজ। তারপর থেকেই মানুষ ঝাপিয়ে পড়ে দেখতে শুরু করেছে।

    এই পার্টে মনোজ বাজপেয়ি, শারিব হাসমি, প্রিয়ামণির সঙ্গে এবার চর্চায় ছিলেন সাউথের অভিনেত্রী সামান্থা আক্কিনেনি। এই সিরিজে তিনি সব থেকে উল্ল্যেখযোগ্য চরিত্র। গল্পের কেন্দ্র বিন্দু। চাপা রঙের বাগি কমান্ডোর অভিনয় চোখে মন ভরিয়ে দেবে। একদিকে যেমন তাঁর জন্য উদ্বেগ তৈরি হবে। অন্যদিকে উদ্বেগ বাড়াবে দেশের চিন্তা। কি করে ফের দেশকে রক্ষা করেন মনোজ সেটাই দেখার। সেই সঙ্গে শ্রীকান্তের পরিবার তো রয়েছেই।এই সিরিজের শুরুতেই দেখা যাবে শ্রীকান্ত টাস্কের চাকরি ছেড়ে যোগ দিয়েছেন, আইটি কোম্পানিতে। বয়সে ছোট ছেলেমেয়েদের সঙ্গে এই কাজ করতে সে নাজেহাল। কিন্তু টাস্কে ফিরবে না শ্রীকান্ত। কারণ প্রথম পার্টের মৃত্যুর দাগ লেগে আছে তাঁর গায়ে। অভিমানে টাস্ক ছেড়েছে সে। কিন্তু কিছুতেই নিজেকে দূরে রাখতে পারছে না দেশের চিন্তা থেকে। এসব কিছু নিয়েই এগোবে সিজন ২।

    The Family Man Season 2 -এর প্রশংসায় মেতেছেন অনেকেই। আজ ট্যুইটারে ট্যুইট করে প্রশংসা করেছেন পরিচালক রাম গোপাল ভার্মা। তিনি লেখেন, " The Family Man Season 2 জেমস বন্ড ভক্তদের জাগিয়ে তুলেছে। বহু দূর এগোবে এই সিরিজ। অসাধারণ বললেও কম বলা হয়। বাস্তবের সঙ্গে অসাধারণ দক্ষতায় ড্রামাকে তুলে ধরা হয়েছে। মনোজ বাজপেয়ী যে কত বড় মাপের অভিনেতা তা আরও একবার প্রমাণ হল। এত সুন্দর দক্ষ অভিনয়, প্রতিটা দৃশ্যকেই জীবন্ত করে তুলেছেন অভিনেতা। কুর্নিশ।"

    এর পরেই রাম গোপাল ভার্মাকে ট্যুইটে রিপ্লাই করেন মনোজ বাজপেয়ী। তিনি ট্যুইট শেয়ার করে বলেন, "এটা আমার সব থেকে বড় পুরস্কার। ধন্যবাদ রামু।" তবে মজার বিষয় হল, মিমাররা কিন্তু চুপ করে বসে নেই। তারা একের পর এক মিম বানিয়ে চলেছেন ফ্যামিলি ম্যান নিয়ে। কখনও বসকে পেটানোর দৃশ্য তুলে ধরে বলছে, এ আমাদের স্বপ্ন, সত্যি করে দিল মনোজ বাজপেয়ী। আবার কখনও ধৃতিকে নিয়ে মিম তৈরি হচ্ছে। আবার কখনও মনোজের সংলাপ তুলে ধরে মজার মজার মিম হচ্ছে। সোশ্যাল মিডিয়া ভাসছে মিমের বন্যায়।

    Published by:Piya Banerjee
    First published: