Viral Video: টাকার অভাবে পানশালায় গান গাইছেন রাখি সাওয়ান্ত ! তুমুল ভাইরাল গান

Rakhi Sawant

সম্প্রতি রাখি সাওয়ান্ত তাঁর ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি ভিডিও শেয়ার করেছেন। সেখানে দেখা যাচ্ছে ইয়েলো টিশার্ট ড্রেস ও মাথায় টুপি পরে হাতে গিটার নিয়ে পানশালাতে গান গাইছেন তিনি।

  • Share this:

    #মুম্বই:  রাখি সাওয়ান্ত (Rakhi Sawant) হলেন বলিউডের তুবড়ি বা বলা যেতে সব থেকে চটকদার নায়িকা। কেরিয়ারের শুরু থেকেই রাখি মানুষকে অবাক করে এসেছেন তাঁর কথায়। বহু ছবিতে তিনি শাহরুখ থেকে সলমনের সঙ্গে পার্শ্বচরিত্রে অভিনয় করেছেন। চটকদার আইটেম ডান্সে তাঁর জুরি মেলা ভার। এ হেন রাখি মাঝে মধ্যেই সকলের নজর কাড়েন নিজের জীবনের ঘটনা সামনে এনে। বহুদিন তেমন কোনও কাজ নেই তাঁর হাতে। তার ওপর মা ক্যানসার আক্রান্ত। সব খরচ রাখির উপরেই। এমন সময় রোজগারের কথা তো মাথায় রাখতেই হয়। তাই বলে বারে গান গাইতে হবে অভিনেত্রীকে !

    কিছুদিন আগেই বিগবসের ঘর থেকে ফিরেছেন অভিনেত্রী। সেখান থেকে ফিরেই মায়ের ক্যানসারের চিকিৎসা নিয়ে দৌড়াদৌড়ি শুরু করেছিলেন। এবার রাখিকে দেখাগেল পানশালাতে গান গাইতে।

    সম্প্রতি রাখি সাওয়ান্ত তাঁর ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি ভিডিও শেয়ার করেছেন। সেখানে দেখা যাচ্ছে ইয়েলো টিশার্ট ড্রেস ও মাথায় টুপি পরে হাতে গিটার নিয়ে পানশালাতে গান গাইছেন তিনি। 'পিয়া পিয়া বলে মোরা জিয়া' গানটি গাইছেন তিনি। সঙ্গে একটি বাচ্চাকেও দেখা যাচ্ছে। সেও গানটি গাইছিল রাখির সঙ্গে। তবে কি সত্যিই অর্থের জন্য পানশালাতে গান গাইতে হচ্ছে তাঁকে? যদিও সে বিষয়ে রাখি কিছু খোলসা করে বলেনননি। তবে এটা নিছক ডান্স বারে গিয়ের মজার ছলেও গাইতে পারেন ! তবে রাখির ভক্তরা বলছেন, কাজ নেই হাতে তাই এই ভাবেই গান গেয়ে টাকা রোজগারের কথা ভাবছেন রাখি ! যদি সেটা হয়েও থাকে ক্ষতি কি। রাখির সাহস আছে, তিনি সৎ পথে রোজগার করছেন। চুরি তো করছেন না। কারও কাছে চাইছেনও না। এই ভিডিওটি নিয়ে সমালোচনা, তর্ক শুরু হলেও রাখির কিন্তু মজায় আছেন। নানা ভাবে মানুষের আকর্ষণ ধরে রাখাই এই অভিনেত্রীর কাজ। নিজের বিয়ে হোক বা কাজ সব কিছু নিয়েই মজা করতে পারেন তিনি।

    Published by:Piya Banerjee
    First published: