Home /News /entertainment /
সাড়ে ন'মাস বয়সে গাড়ি চালাচ্ছে ইউভান ! রাজ-শুভর ছেলের ভিডিও অবাক করবে

সাড়ে ন'মাস বয়সে গাড়ি চালাচ্ছে ইউভান ! রাজ-শুভর ছেলের ভিডিও অবাক করবে

বাবার কোলে বসে সাড়ে ন'মাসের ইউভান গাড়ি চালাচ্ছে। এই ভিডিও শেয়ার হতেই ভাইরাল হয়।

  • Share this:

    #কলকাতা: কয়েক মাস মানে ঠিক সাড়ে ন'মাস আগে জন্মেছে ইউভান। মানে রাজ ও শুভশ্রীর একমাত্র আদরের সন্তান। তবে অবাক কাণ্ড এই ন'মাসেই সে নাকি গাড়ি চালাচ্ছে। এক দম ঠিক পড়েছেন। ইউভান গাড়ি চালাতে ব্যস্ত। বাবার কোলে বসে সাড়ে ন মাসের ইউভান গাড়ি চালাচ্ছে। এই ভিডিও শেয়ার হতেই ভাইরাল হয়।

    ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন রাজ চক্রবর্তী। রাজ চক্রবর্তী এখন শুধু আর পরিচালক নন। রাজনৈতিক ব্যক্তিত্বও। তাঁর কাঁধে অনেক দায়িত্ব। নানা কাজে ব্যস্ত থাকেন তিনি। তবে সব কিছুর মধ্যেও ছেলে ইউভানের জন্য ঠিক সময় বার করে ফেলেন তিনি। যতই কাজ থাক বাবা ছেলের আদরের ভিডিও তিনি পোস্ট করবেনই।

    সম্প্রতি রাজ যে ভিডিওটি পোস্ট করেছেন সেখানে দেখা যাচ্ছে রাজের কোলে বসে ইউভান। গাড়ির ভিতরে। মন দিয়ে স্টিয়ারিং ঘোরাচ্ছে। এই ভিডিও শেয়ার করা মাত্রই ভাইরাল হয়। মিষ্টি ইউভানের জনপ্রিয়তা প্রথম থেকেই বেশি। তার এক ঝলক দেখার জন্য উদগ্রীব থাকেন নেট নাগরিকরা।

    প্রসঙ্গত কয়েক মাস আগেই করোনা আক্রান্ত হয়েছিলেন শুভশ্রী। তবে এখন তিনি একে বারেই সুস্থ। ওই সময়টাতেও ছেলেকে একাই সামলেছেন রাজ। এমন ভালোবাসা বাপ-বেটার। তবে শুভশ্রীও কোল ছাড়া করেন না ছেলেকে। মাঝে মধ্যেই ছেলের সঙ্গে তাঁদের দেখা যায়। তবে এই ভিডিও পোস্ট করে রাজ লিখলেন, "  আমার ছোট্ট ছেলে দু'চাকা ছেড়ে এ বার চার চাকায় মন দিয়েছে। সাড়ে ৯ মাসেই স্টিয়ারিং ঘোরাতে শিখছে সে।' ছেলের এই কাণ্ড দেখে অবাক রাজ।

    প্রসঙ্গত কয়েক দিন আগেই রাজকে দেখা গিয়েছিল ফুটপাথের অসহায় বেহালা বাদকের পাশে দাঁড়াতে। বাজনা বাজাতে দেখে গাড়ি থেকে নেমে ওই ভদ্রলোকের কাছে যান রাজ। নিজের পরিচয় দিয়ে সব রকম সাহায্যের প্রতিশ্রুতি দেন। তবে শুধু কথা দেওয়া নয়, সেই মতো কাজও করছেন তিনি। এভাবেই মানুষের ভালোবাসা কিতে নিচ্ছেন রাজ।

    Published by:Piya Banerjee
    First published:

    Tags: Raj Chakraborty, Tollywood, Viral Video, Yuvaan

    পরবর্তী খবর