corona virus btn
corona virus btn
Loading

ভালবাসার গল্প বলছেন রাজ-শুভশ্রী ! চুটিয়ে করছেন প্রেম ! সামনে এল ভিডিও

ভালবাসার গল্প বলছেন রাজ-শুভশ্রী ! চুটিয়ে করছেন প্রেম ! সামনে এল ভিডিও
photo source Instagram

এমনকি তাঁর জীবনে যে নতুন অতিথি আসতে চলেছে, তাও যেন স্বপ্নের মতোই মনে হয় অভিনেত্রীর।

  • Share this:

#কলকাতা: শুভশ্রী। টলিউডের জনপ্রিয় অভিনেত্রী তিনি। জিৎ, দেব থেকে শুরু করে টলিউডের প্রায় সব অভিনেতার সঙ্গেই চুটিয়ে কাজ করেছেন তিনি। ভালবেসে বিয়ে করেছেন টলিপাড়ার জনপ্রিয় পরিচালক রাজ চক্রবর্তীকে। ভালবাসার বিয়ের সংসার চলছিল জমিয়েই। তার মধ্যেই এল আর এক খুশির খবর। মা হতে চলেছেন শুভশ্রী। এই খবর সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন রাজ ও শুভশ্রী দু'জনেই। খবর শোনার পর থেকেই শুভশ্রী ভক্তরা দিন গোনা শুরু করে দিয়েছেন। ছোট্ট সন্তানের মুখ দেখার জন্য ব্যাকুল হয়ে রয়েছেন এই সেলেব দম্পতীও।

তবে শুধুই ভাল খবর নয়। খারাপ খবরও আছে তাঁদের জীবনে। কয়েকদিন আগেই করোনা আক্রান্ত হয়েছিলেন রাজ চক্রবর্তী।  করোনা ছুঁতে পারেনি পরিবারের বাকিদের। রাজ সুস্থ হয়ে উঠতে না উঠতেই ফের আকাশ ভেঙে পড়ে তাঁদের জীবনে। মারা যান রাজ চক্রবর্তীর বাবা। সে শোক এখনও কাটিয়ে উঠতে পারেননি তাঁরা। পরিবারের নতুন সদস্যের মুখ দেখা হল না আদরের দাদুর। এই আক্ষেপ সারা জীবন থেকে যাবে অভিনেত্রীর ।

তবে এর মাঝেই শুভশ্রী একটি সুন্দর ভিডিও শেয়ার করলেন তাঁর ইনস্টাগ্রাম হ্যান্ডেলে। ভিডিওটি একটি বিজ্ঞাপনের ! তবে তা প্রথমে দেখে বোঝার উপায় নেই একেবারেই। এই ভিডিওতে শুভশ্রী বলছেন কিভাবে তিনি মাত্র ১৭ বছর বয়সে অভিনেত্রী হওয়ার স্বপ্ন নিয়ে কলকাতায় এসেছিলেন। বর্ধমানের ছোট্ট শহর থেকে লড়াই করতে এগিয়ে এসেছিলেন। শুভশ্রী বলেছেন, তিনি কখনও ভাবেননি এই শহর, শহরের মানুষের কাছ থেকে এতটা ভালবাসা পাবেন। নিজের ভালবাসার মানুষকে বিয়ে করতে পারবেন। এমনকি তাঁর জীবনে যে নতুন অতিথি আসতে চলেছে, তাও যেন স্বপ্নের মতোই মনে হয় অভিনেত্রীর। গোটা ভিডিওটাতে এই সেলেব দম্পতীর ভালবাসা ঝরে পড়ছে। অসাধারণ ভাবে পরিবেশন করা হয়েছে। এই ভিডিও শেয়ার হতেই প্রচুর মানুষ ভিডিওটিকে লাইক ও শেয়ার করেছেন।

Published by: Piya Banerjee
First published: September 9, 2020, 5:28 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर