Viral Video: অসহ্য হয়ে উঠেছে যাতনা, লাইভে দিশার জন্য বিরহের গান গাইছেন রাহুল!

অসহ্য হয়ে উঠেছে যাতনা, সোশ্যাল মিডিয়ার লাইভ সেশনে দিশার জন্য বিরহের গান গাইছেন রাহুল!

দূরত্বকে কোনও ভাবেই সম্পর্কে প্রভাব ফেলতে দিতে নারাজ এই জুটি।

  • Share this:

#মুম্বই: বর্তমানে লং ডিসট্যান্স রিলেশনসিপ-এ রয়েছেন লাভবার্ডস রাহুল বৈদ্য (Rahul Vaidya) এবং দিশা পারমার (Disha Parmar)। একদিকে দিশা যখন রয়েছেন মুম্বইতে, তখন অন্য দিকে রাহুল রয়েছেন দক্ষিণ আফ্রিকার কেপটাউনে। মূলত স্টান্ট-ভিত্তিক রিয়েলিটি শো খতরোঁ কে খিলাড়ি (Khatron Ke Khiladi 11) সিজন ১১-এর শ্যুটিংয়ের জন্যই দিশার থেকে দূরে আছেন রাহুল। কিন্তু দূরত্বকে কোনও ভাবেই সম্পর্কে প্রভাব ফেলতে দিতে নারাজ এই জুটি। তাই মাঝে মধ্যেই ভিডিও কল বা লাইভ সেশনে অংশ নিতে দেখা যাই তাঁদের। এদিন এমনই এক লাইভ সেশনে দেখা গেল এই তারকা জুটিকে।

গায়ক এবং বিগ বস ১৪ (Big Boss 14)-এর ফাইনালিস্ট রাহুল বৈদ্য। এদিন লাইভ সেশনে তাঁর সঙ্গে বান্ধবী দিশা ছাড়াও যোগ দিয়েছিলেন আলি গনি (Aly Goni)। জম্মুতে আলির সঙ্গে রয়েছেন টিভি কুইন জেসমিন ভাসিনও (Jasmin Bhasin)। এই লাইভ সেশনে রাহুল, অলি, এবং দিশার সঙ্গে যোগ দেন তিনিও। ভালোবাসার মানুষের জন্য এদিন লাইভে রাহুল হঠাৎই গাইতে শোনা গেল ‘তেরা ইন্তেজার’। রাহুলের গাওয়া এই গান শুনে আবেগপ্লুত হয়ে রড়েন দিশা। তাঁদের ভক্তদের মধ্যে অনেকেই জিজ্ঞাসা করেছেন, তিনি কাঁদছেন কি না, তবে দিশা স্পষ্ট করে দেন যে, তার চোখ-মুখ দেখে এইরকম মনে হলেও আসলে তিনি কাঁদছিলেন না। এটি রাহুল-দিশার ভক্তদের জন্য অত্যন্ত আনন্দদায়ক একটি মুহূর্ত ছিল।

View this post on Instagram

A post shared by RKV (@rahulvaidyarkv)

এই লাইভ সেশনে রাহুল, অলি, এবং দিশাকে বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করতে দেখা যায়। এছাড়া যে সমস্ত প্রোজেক্টে তাঁরা একসঙ্গে কাজ করেছেন, সেই কাজের অভিজ্ঞতার পাশাপাশি আগামীদিনের জন্য কী পরিকল্পনা করছেন সেই বিষয়টিও এদিন ভক্তদের সঙ্গে শেয়ার করেন তাঁরা।

অলি যখন তাঁর জয় প্রসঙ্গে জানতে চান, তখন রাহুল বলেন, তিনি তাঁর পথে সমস্ত কাজেই ভালো অভিনয় করেছেন। অনুষ্ঠানটি সম্পর্কে তিনি আরও বলেন, করোনা পরিস্থিতিতে এই রিয়ালিটি শো করা ছিল অত্যন্ত কঠিন। তবে কেপটাউনে শ্যুটিং শেষ করার জন্য তিনি এবং তাঁর সহ অংশগ্রহণকারীরা ৪৫ দিনের জন্য কেপটাউনে থাকবেন।

Published by:Piya Banerjee
First published: