হোম /খবর /বিনোদন /
দিশার অন্তঃসত্ত্বা হয়ে পড়া অপ্রত্যাশিত! সন্তান আসার আগে কেন এমন মন্তব্য রাহুলের

Rahul Vaidya: দিশার অন্তঃসত্ত্বা হয়ে পড়া অপ্রত্যাশিত! সন্তান আসার আগে কেন এমন মন্তব্য রাহুলের

Rahul Vaidya: ২০২১ সালে ‘বড়ে আচ্ছে লাগতে হ্যায়’ নায়িকার সঙ্গে গাঁটছড়া বাঁধেন গায়ক। মুম্বইতে তারকা সমাবেশে বিয়ে করেন দুই শিল্পী।

  • Share this:

কলকাতা: নতুন অধ্যায় শুরু করতে চলেছেন রাহুল বৈদ্য এবং দিশা পারমার। মা-বাবা হতে চলেছেন গায়ক এবং নায়িকা। স্ত্রীর সঙ্গে ছবি পোস্ট করে সন্তান আগমনের আগাম বার্তা দিয়েছেন রাহুল। আপাতত নতুন অতিথির অপেক্ষায় তাঁরা।

২০২১ সালে ভালবেসে বিয়ে করেন রাহুল এবং দিশা। এক দিকে কাজ, অন্য দিকে সংসার। এ বার জুড়ে গেল নতুন দায়িত্ব। এক সাক্ষাৎকারে রাহুল বলেন, “আমি একজন বাবা হয়ে নিজের সন্তানকে সব কিছু দেওয়ার স্বপ্ন দেখেছি। খবরটা অপ্রত্যাশিত ছিল। কিন্তু আমি প্রচণ্ড খুশি হয়েছিলাম। বাবা হওয়ার জন্য আমি প্রস্তুত।”

আরও পড়ুন: কখনও লেহেঙ্গা, কখনও জাম্পস্যুট… কানে যে-যে পোশাকে চমক লাগালেন সারা আলি

আরও পড়ুন: ‘পুরো ভিখারির মতো লাগছে’, কাটআউট গাউনে উরফিকে দেখেই রেগে আগুন ভক্তরা

অনাগত সন্তানকে ‘ঈশ্বরের আশীর্বাদ’ বলে মনে করছেন রাহুল। তাঁর কথায়, ‘জীবনের নতুন অধ্যায় শুরুর জন্য মুখিয়ে আছি। খবরটা একদমই অপ্রত্যাশিত। আমার মনে হয় এটা ঈশ্বরের আশীর্বাদ। আমি কাজের জন্য গোয়া গিয়েছিলাম। মুম্বই ফিরতেই দিশা আমাকে সুখবরটা দেয়।”

 

২০২১ সালে ‘বড়ে আচ্ছে লাগতে হ্যায়’ নায়িকার সঙ্গে গাঁটছড়া বাঁধেন গায়ক। মুম্বইতে তারকা সমাবেশে বিয়ে করেন দুই শিল্পী। তার পর প্রায় দু’বছর পর সংসারে তিন নম্বর অতিথির আগমনের খবর শোনা গেল।

Published by:Sanchari Kar
First published:

Tags: Disha Parmar, Rahul Vaidya