• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • RAHUL VAIDYA DISHA PARMAR WEDDING MEHENDI FUNCTION KICKS OFF WITH DANCING WATCH TC SANJ

Rahul Vaidya-Disha Parmar wedding : রাহুল বৈদ্য-দিশা পারমারের বিয়ে! দেখুন মেহেন্দিতেই কেমন ডান্স ফ্লোর মাতলেন অভিনেত্রী...

মেহেন্দির রঙে সলাজ দিশা

শুক্রবার চার হাত এক হতে চলেছে ছোটপর্দার পাঙ্খুরি অর্থাৎ দিশা পারমার (Disha Parmer) ও বিগ বস (Bigg Boss) খ্যাত রাহুল বৈদ্য (Rahul Vaidya)-র। তাঁদের বিয়ের অনুষ্ঠান শুরু হয়েছে গতকাল থেকেই।যার কিছু ঝলক শেয়ার হল তাঁদের ফ্যান পেজ থেকে।

  • Share this:

#মুম্বই: হাতে আর মাত্র ১ দিন। আগামীকাল অর্থাৎ শুক্রবার চার হাত এক হতে চলেছে ছোটপর্দার পাঙ্খুরি অর্থাৎ দিশা পারমার (Disha Parmer) ও বিগ বস (Bigg Boss) খ্যাত রাহুল বৈদ্য (Rahul Vaidya)-র। তাঁদের বিয়ের অনুষ্ঠান শুরু হয়েছে গতকাল থেকেই। আর সেই অনুষ্ঠানেরই প্রথমটি ছিল মেহন্দি। যার কিছু ঝলক শেয়ার হল তাঁদের ফ্যান পেজ থেকে।

গত সপ্তাহে মঙ্গলবারই বিয়ের দিন ঘোষণা করেন এই জুটি। আর তার পর নিজেদের বিয়ের অনুষ্ঠানের প্রস্তুতি শুরু করে দেন। এক্ষেত্রে অনুগামীদের নিরাশ করেননি তাঁরা। একাধিক ছোট ছোট ক্লিপ, ছবি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায় প্রোফাইলে। এবার মূল অনুষ্ঠানের কয়েকটি ভিডিও ও ছবি শেয়ার করল তাঁদের ফ্যান পেজ।

ভিডিওগুলিতে দেখা যাচ্ছে লাল সাদা সালোয়াল কামিজে একদম সিম্পল লুকে সেজেছেন অভিনেত্রী। হাতে মেহন্দি। অনুষ্ঠানে তাঁর কয়েকজন বন্ধুকেও দেখা গিয়েছে। প্রথমে শেয়ার করা ভিডিওটিতে দেখা যাচ্ছে একদিকে তাঁর হাতে মেহন্দি লাগানো চলছে, ব্য়াকগ্রাউন্ডে ২০১০ সালের আয়শা (Aisha) সিনেমার গান গাল মিঠঠি মিঠঠি বোল (Gal Mitthi Mitthi Bol)। সেই তালে নাচতেও দেখা যায় তাঁর দুই বান্ধবীকে।

এর পর অভিনেত্রীর মেহন্দি অনুষ্ঠানের আরও একটি ভিডিও সামনে আসে। যেখানে তাঁকে আরও দুই বান্ধবীর সঙ্গে গানের তালে মেতে উঠতে দেখা যায়। ব্যাকগ্রাউন্ডে বাজতে থাকে বলিউডের বেশ কয়েকটি পরিচিত গান। দেখা যায়, তিনি ছাড়া অনুষ্ঠানে উপস্থিত আরও অনেকে মেহন্দি করেছেন। রাহুল বৈদ্যর বিগ বসের বন্ধু আরশি খান (Arshi Khan)-কেও মেহন্দির ছবি শেয়ার করতে দেখা যায়।

পরবর্তীতে শেয়ার করা একাধিক ছবি থেকে বোঝা যায়, অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রাহুলও। তাঁদের দু'জনের একটি ছবি সামনে আসে। যাতে শুভেচ্ছার কমেন্টে ভরিয়ে দিয়েছেন অনুগামীরা।

তাঁদের সম্পর্কের কথা জনসমক্ষে আসে দিশার জন্মদিনে। বিগ বসের ঘরে তাঁকে বিয়ের প্রস্তাব দেন রাহুল। নিজের টি-শার্টে দিশাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে বিয়ের প্রস্তাব দিয়ে লেখেন, উইল ইউ ম্যারি মি? যা দেখে রীতিমতো চমকে যান সকলে। প্রোপোজের এই অভিনব ও মিষ্টি ব্যাপারটি সকলের মন ছুঁয়ে নেয়। তার পর থেকে দিশার উত্তরের অপেক্ষায় ছিলেন তিনি। কিন্তু সরাসরি দিশার তরফে এই নিয়ে কিছু মন্তব্য করা হয়নি তখন।

তবে, দিশার Instagram পোস্ট ও স্টোরিতে মাঝে মধ্যেই রাহুলের সঙ্গে ছবি দেখতে পাওয়ায় অনেকেই ধরে নেন উত্তরটা হয় তো হ্যাঁ। তার পর থেকেই তাঁদের নিয়ে নানান কথা ঘুরতে থাকে সোশ্যাল মিডিয়ায়।

দিশা যখন বিষয়টি নিয়ে স্পিকটি নট ছিলেন তখন অন্য দিকে রাহুলের মা বিষয়টি নিয়ে মুখ খোলেন। তিনি জানান, অভিনেত্রী প্রায় রাজি হয়েই গিয়েছেন বিয়ে করতে। পরে বিগ বস হাউজে ছেলের সঙ্গে দেখা করতে গিয়ে এ বিষয়ে আরও নিশ্চিত করে তিনি বললেন, বিয়ের প্রস্তুতি শুরু হয়ে গিয়েছে।

আর তার পর থেকেই তাঁদের বিয়ে কবে হচ্ছে সেই নিয়ে জল্পনা শুরু হয়। অনেকেই বলেছিলেন রাহুল বিগ বসের ঘর থেকে বেরোনোর পর হয় তো বিয়ে হবে। তাঁদের ভ্য়াকেশনের ছবি দেখে আবার কথা ওঠে ডেস্টিনেশন ওয়েডিংয়ের কথা। কিন্তু সে সময় নিজের বিয়ের তারিখ নিয়ে একদমই কথা কিছু জানাননি দু'জন!

Published by:Sanjukta Sarkar
First published: