Rahul Khanna : বিপরীতে ইয়ামি, বাঙালি পরিচালকের ছবিতে অভিনয়ে প্রত্যাবর্তন বিনোদ খন্নার জ্যেষ্ঠপুত্রের

রাহুল খন্না ও ইয়ামি গৌতম, ফাইল ছবি

অভিনেতা রাহুল খান্না (Rahul Khanna) বেশ কিছুদিন সিনেমা জগৎ থেকে বিরতি নিয়েছিলেন।

  • Share this:

#মুম্বই: অভিনেতা রাহুল খন্না (Rahul Khanna) বেশ কিছুদিন সিনেমা জগৎ থেকে দূরে ছিলেন ৷  কিন্তু আবার তাঁর কামব্যাকের প্লট তৈরি হয়েছে। অভিনেতা সোশ্যাল মিডিয়ায় বেশ জনপ্রিয় । নিয়ম করে বিভিন্ন পোস্টের মাধ্যমে ধরা দেন তাঁর অনুরাগীদের। ২০১৪ সালে মুক্তি পাওয়া ছবি ‘ফায়ারফ্লাইজ’ (Fireflies) ছবিতে শেষ বার দেখা গিয়েছিল তাঁকে।

তাঁর প্রত্যাবর্তনের ছবির নাম ‘লস্ট’ (Lost)। এই ছবিতে রাহুল খান্নার বিপরীতে ইয়ামি গৌতমকেও (Yami Gautam) দেখা যাবে। এছাড়াও ছবিতে অভিনয় করবেন পঙ্কজ কাপুর (Pankaj Kapur), নীল ভূপালম (Neil Bhoopalam), পিয়া বাজপেয়ী (Pia Bajpai) এবং তুষার পাণ্ডে (Tushar Pandey)।  জানা গিয়েছে ছবিটি থ্রিলার ধর্মী গল্পের আধারে তৈরি করা হবে। খুব তাড়াতাড়ি ছবির শুটিং শুরু করা হবে।

‘লস্ট’ ছবির বেশির ভাগ শ্যুটিং কলকাতাতেই হবে। এই ছবির পরিচালনার দায়িত্বে রয়েছেন অনিরুদ্ধ রায়চৌধুরী (Aniruddha Roy Chowdhury)। ছবিতে একজন ক্রাইম রিপোর্টারের চরিত্রে দেখা যাবে ইয়ামিকে। এই প্রথম অভিনেত্রীকে এমন চরিত্রে দেখা যাবে। এক সাক্ষাৎকারে পরিচালক বলেন, ‘‘মূলত ইনভেস্টিগেশনের উপর নির্ভর করে গল্পের পল্ট তৈরি হয়েছে, আমার প্রতিটি ছবিতেই সামাজিক প্রসঙ্গ থাকে। ছবির শেষে একটি সামাজিক বার্তাও দেওয়া হবে। ছবিতে আমাদের চারপাশের হয়ে চলা নানা ধরনের গল্পগুলোকে তুলে ধরা হবে।’’

১৯৯৯ সালে দীপা মেহতার (Deepa Mehta) ছবি ‘১৯৪৭ আর্থ’ (1947 Earth) দিয়ে বলিউডে নিজের কেরিয়ার শুরু করেছিলেন রাহুল খান্না। এর পর তিনি বেশ কিছু ছবিতে কাজ করেছেন। তার মধ্যে আছে ‘লাভ আজ কাল’(Love Aaj Kal), ‘ওয়েক আপ সিড’ (Wake up Sid) ছবির মতো সফল ছবি ৷ এছাড়াও তাঁকে ‘লায়লা’ (Leila) ওয়েব সিরিজে দেখা গিয়েছে। যেখানে হুমা কুরেশি (Huma Quresh), ও সঞ্জয় সুরীও (Sanjay Suri) ছিলেন।

Published by:Arpita Roy Chowdhury
First published: