Home /News /entertainment /
Rahul-Sandipta: আগেই জানতাম, সন্দীপ্তা নতুন প্রেম করছে, মুখ খুললেন রাহুল

Rahul-Sandipta: আগেই জানতাম, সন্দীপ্তা নতুন প্রেম করছে, মুখ খুললেন রাহুল

Rahul-Sandipta: রাহুল এবং প্রিয়াঙ্কা সরকারের সন্তান সহজও সন্দীপ্তার ভক্ত ছিল। সেই সম্পর্ক কি আগের মতোই থাকবে?

  • Share this:

    #কলকাতা: প্রেম করছেন সন্দীপ্তা সেন। নতুন এই গুঞ্জনে মেতে উঠেছে টলিপাড়া। শোনা গিয়েছে, প্রেমিকের নাম সৌম্য মুখোপাধ্যায়। ওটিটি প্ল্যাটফর্মের উচ্চপদস্থ কর্মী এবং 'দ্য একেন' ছবির সৃজনশীল প্রযোজক তিনি। নায়িকা তাঁকেই মন দিয়েছেন সম্প্রতি। এ দিকে বহু বছর ধরে সকলের ধারণা ছিল অভিনেতা রাহুল বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে প্রেম করেন সন্দীপ্তা। তাঁদের একসঙ্গে বেড়াতে যেতেও দেখা গিয়েছে নানা জায়গায়। যদিও ‘তুমি আসবে বলেই’ ধারাবাহিকের নায়ক-নায়িকা কোনও দিন সে বিষয়ে মুখ খোলেননি, কেবল এইটুকুই বলেছেন যে, বন্ধু হিসেবেই একে অপরকে ভালবাসেন তাঁরা।

    আরও পড়ুন: প্রেম হল কি হল না, জল্পনা শুরু, দুটো মানুষকে সময় দেওয়া উচিত! বিস্ফোরক সন্দীপ্তা

    কিন্তু সন্দীপ্তা যে নতুন প্রেমে পড়েছেন, সে বিষয়ে নিশ্চিত হওয়া গেল রাহুলের কথায়। নিউজ18 বাংলাকে তিনি বললেন, ''সন্দীপ্তাকে আমার তরফ থেকে অনেক শুভেচ্ছা। ও যেন ভাল থাকে।'' রাহুলকে প্রশ্ন করা হল, ৬ বছরের বেশি হয়ে গেল, তাঁরা এত ভাল বন্ধু, তিনি কি সন্দীপ্তার নতুন প্রেমের বিষয়ে জানতেন? রাহুল জানালেন, তিনি জানতেন। তবে এই বিষয়ে একে অপরের সঙ্গে কথা বলেননি।

    আরও পড়ুন: নিজের জন্য সঙ্গী খুঁজে নিলেন সন্দীপ্তা, রইল পাত্রের ছবি

    রাহুল এবং প্রিয়াঙ্কা সরকারের সন্তান সহজও সন্দীপ্তার ভক্ত ছিল। সেই সম্পর্ক কি আগের মতোই থাকবে? 'দেশের মাটি' ধারাবাহিকের 'রাজা'র উত্তর, ''অবশ্যই আগের মতোই থাকবে সম্পর্ক। সহজ আর সন্দীপ্তা তো খুব ভাল বন্ধু। সহজ তো ওকে নিজের বয়সি বলে মনে করে। আর আমার সঙ্গে সন্দীপ্তার সম্পর্কটা তো প্রেমিক প্রেমিকার নয়, তাই কেউ কাউকে ছেড়ে চলে গিয়েছে, এ রকমও নয় বিষয়টা। তবে হ্যাঁ, বহু দিন একসঙ্গে কোনও কাজ করিনি বলে যেটুকু ক্ষীণ হয় যোগাযোগ, ওইটুকুই আর কি।''

    একইসঙ্গে রাহুল জানালেন, তিনি কারও সঙ্গে প্রেম করছেন না, এবং প্রেম না করেই ভাল আছেন। ওই দিকে পা মাড়াতেও চান না।

    Published by:Teesta Barman
    First published:

    Tags: Rahul arunoday bandyopadhyay, Sandipta sen

    পরবর্তী খবর