বিনোদন

corona virus btn
corona virus btn
Loading

রাধে রাধে! বিগ বসের বাড়িতে এলেন মা! বিলোলেন আশীর্বাদও!

রাধে রাধে! বিগ বসের বাড়িতে এলেন মা! বিলোলেন আশীর্বাদও!

অক্টোবরের ৩ তারিখেই বিগ বস ১৪-র শুভ সূচনা হয়ে গেছে। সলমন খান একে একে সবার সঙ্গে পরিচয় করিয়ে দিয়েছেন দর্শকদের সঙ্গে।

  • Share this:

#নয়াদিল্লি: নতুন প্রোমো দেখেছেন বিগ বস ১৪-র? যদি দেখে থাকেন, তা হলে জেনে নিন ওই যিনি ধেইধেই করে নাচছেন, উনিই হলেন রাধে মা। নিজেই নিজেকে দেবী বলে ঘোষণা করা রাধে মা বিগ বসের বাড়ির শুদ্ধিকরণও করলেন নিজস্ব স্টাইলে।

অক্টোবরের ৩ তারিখেই বিগ বস ১৪-র শুভ সূচনা হয়ে গেছে। সলমন খান একে একে সবার সঙ্গে পরিচয় করিয়ে দিয়েছেন দর্শকদের সঙ্গে। তা সেই এপিসোডে এটাও দেখা যাচ্ছে যে রাধে মাও আছেন। তিনি মা ডাক শুনতে আগ্রহী ছিলেন। কিন্তু কেউ তাঁকে মা ডাকছিল না। শেষে উনি নিজেই নিজেকে মাতাজি বলে ঘোষণা করে মাথায় সিঁদুর আর গায়ে গেরুয়া বসন পরে সন্ন্যেসিনী হয়েছেন।

কালার্স চ্যানেলের অফিসিয়াল ট্যুইটার অ্যাকাউন্টে একটি প্রোমোতে দেখা যাচ্ছে যাঁদের বিগ বসের বাড়িতে ঠাই হয়নি তাঁরা হাঁড়িপানা মুখ করে বেরিয়ে যাচ্ছেন। তার পরেই বিদঘুটে গানের সঙ্গে রাধে মা দরজা খুলে ঢুকছেন আর যাঁরা নির্বাচিত হয়েছেন তাঁদের সঙ্গে দেখা করছেন। একটা সোনালি রঙের সিংহাসনে তিনি বসে সব্বাইকে নানা জ্ঞান বিনামূল্যে দিচ্ছেন। উনোর মধ্যে ধুনো দিতে সেখানে আছেন আগের বছরের বিজয়ী সিদ্ধার্থ শুক্লাও। তিনি আবার ঘটা করে রাধে মাকে পেন্নামও করছেন!

তা এখন আপনি প্রশ্ন করতেই পারেন যে তিনি এখানে কী করছেন? ও হরি, তাও জানেন না? উনি একা নন। তাঁর সঙ্গে আছেন হিনা খান ও গওহর খানও। এই তিনজনের হাতে না কি বিগ বস সাঙ্ঘাতিক সব ক্ষমতা দিয়ে রেখেছেন। আর এই ক্ষমতা নিয়েই এঁরা পাক্কা ১৪ দিন বিগ বসের বাড়ির নতুন সদস্যদের হাড় জ্বালিয়ে খাবেন!

ট্যুইটারে আরও একখানা ভিডিও দেখা যাচ্ছে। সেখানে সিদ্ধার্থকে দেওয়া হয়েছে বিছানা ভাগ করার দায়িত্ব। মানে কে কোথায় শোবে এবং কার সঙ্গে বিছানা ভাগ করে নেবে ইত্যাদি ইত্যাদি। ওঁর যা রাগ! জানি না বাবা, কী করে কী করবেন! তা, সিদ্ধার্থ বিছানা সামলাচ্ছেন আর হিনা পেয়েছেন বিগ বসের বাড়ির মল, স্পা আর জিম দেখাশোনার কাজ। গওহর দিদি সামলাবেন রান্নাঘর।

যাক গে, রাধে মার প্রসঙ্গে ফিরে আসা যাক। বিগ বস শুরু হওয়ার আগের দিন অর্থাৎ ২ অক্টোবর ছিল হিনার জন্মদিন। সেই জন্য রাধে মা তাঁকে অভিনন্দনও জানান। মনটা বড্ড ভাল মায়ের, যাই বলুন!

Published by: Dolon Chattopadhyay
First published: October 5, 2020, 9:53 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर