বিনোদন

corona virus btn
corona virus btn
Loading

বিয়ের কথা চার বছর লুকিয়ে রেখেছিলেন অর্চনা পূরণ সিং, জানালেন সিক্রেট!

বিয়ের কথা চার বছর লুকিয়ে রেখেছিলেন অর্চনা পূরণ সিং, জানালেন সিক্রেট!

১৯৯২ সালে অভিনেতা পরমিত শেঠি (Parmeet Sethi)-কে বিয়ে করেন অর্চনা।

  • Share this:

#মুম্বই: গত সিজনেই নভজ্যোত সিং সিধুর (Navjot Singh Sidhu) বদলে দ্য কপিল শর্মা শো'তে এসেছেন অর্চনা পূরণ সিং (Archana Puran Singh)। শো'তে তাঁর উপস্থিতি নজর কেড়েছে দর্শকদের। শোয়ের একাধিক সেলেবদের নিয়ে হাসিঠাট্টা করা অর্চনা, বেশ কিছু বিষয়ে শেয়ার করেন নিজের ব্যক্তিগত অভিজ্ঞতাও। তবে, এবার ন্যাশনাল টেলিভিশনে অভিনেত্রী খোলসা করলেন এক সিক্রেট। জানালেন, বিয়ের পর চার বছর নিজেদের সম্পর্ক লুকিয়ে রেখেছিলেন তিনি।

১৯৯২ সালে অভিনেতা পরমিত শেঠি (Parmeet Sethi)-কে বিয়ে করেন অর্চনা। কিন্তু তার পর থেকে চার বছর এই নিয়ে মুখ খোলেননি তিনি। এমনকি পরিবারের কাছেও এ বিষয়ে কিছু জানাননি। দ্য কপিল শর্মা শো (The Kapil Sharma Show)-এর নিউলি ওয়েড নেহা কক্কর (Neha Kakkar) ও রোহনপ্রীত সিং (Rohanpreet Singh)-এর এপিসোডে অর্চনা জানান তাঁর এই সিক্রেট স্টোরি!

আর এর পিছনে কারণ ছিল পরমিতের পরিবারের আপত্তি। অর্চনা অভিনেত্রী হওয়ায় তাঁকে মেনে নেননি পরমিতের পরিবারের কেউই। অর্চনা জানান যে, পরমিত একমাত্র তাঁকেই বিয়ে করতে চেয়েছিলেন, তাই শেষ পর্যন্ত কোনও আপত্তিই ধোপে টেঁকেনি। পরিবারের কাউকে না জানিয়েই পুরোহিতের কাছে বিয়ে করার আর্জি জানান তাঁরা। অর্চনা বিয়ের জন্য প্রাপ্তবয়স্ক কি না জিজ্ঞেস করলে পরমিত জানান, তাঁর থেকেও বেশি বয়স কনের! ব্যস, বিয়ে হয়ে যায় তাঁদের!

১৯৯২-তে যে সময়ে এই জুটির বিয়ে হয়, তখন অর্চনা সইফ আলি খানের বিপরীতে তাঁর ডেবিউ ছবিতে অভিনয় করছেন। বিয়ের সময়েও শ্যুটিংয়ের কাজেই ব্যস্ত ছিলেন তিনি। তবে, বিয়ে লুকিয়ে রাখতে পারার কারণ হিসেবে ৫৮ বছর বয়সী এই অভিনেত্রী ধন্যবাদ জানিয়েছেন প্রযুক্তিকে। কারণ প্রযুক্তি তখনও এত স্মার্ট হয়নি আর সোশ্যাল মিডিয়া (Social Media) বলে কোনও বিষয় জীবনে প্রবেশ করেনি। ফলে সে সময়ে বিয়ে লুকিয়ে রাখা সম্ভব হয়েছিল বলে তাঁর অভিমত!

অর্চনার এই সিক্রেটের পর নেহা কক্করও জানিয়েছেন তিনিই তাঁর স্বামী রোহনপ্রীতকে বিয়ে করার জন্য কনভিন্স করেছেন।

নেহা বলেন যে তিনি তাঁর ভালোলাগার কথা জানান রোহনপ্রীতকে, এটাও জানান যে তিনি ওঁকে বিয়ে করতে চান! কিন্তু রোহনপ্রীতের বয়স মাত্র ২৫ হওয়ায় তিনি তখনই বিয়ের জন্য প্রস্তুত ছিলেন না। তার পর অবশ্য তিনি বিয়ে করতে রাজি হন। এবং গতমাসে দু'জন বিবাহবন্ধনে আবদ্ধ হন।

Published by: Piya Banerjee
First published: December 9, 2020, 8:26 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर