কেপ টাউনে যেতে দেবেন না বলে রাহুলকে দড়ি দিয়ে বাঁধলেন দিশা, ভিডিও ভাইরাল

এ কী কাণ্ড! কেপ টাউনে যেতে দেবেন না বলে রাহুলকে দড়ি দিয়ে বাঁধলেন দিশা; ভিডিও দেখলে চমকে যাবেন!

বাচ্চাদের কোমরে মায়েরা যে ভাবে দড়ি বেঁধে রাখে, যাতে সে বাঁধন ছেড়ে কোথাও যেতে না পারে, ঠিক তেমনটাই করেছেন দিশাও।

  • Share this:

#মুম্বই: বিগ বস ১৪ (Bigg Boss 14) চলাকালীন বহু দিন ভালোবাসার মানুষকে ছেড়ে থেকেছেন রাহুল বৈদ্যর (Rahul Vaidya) প্রেমিকা দিশা পারমার (Disha Parmar)। বিগ বস ১৪ শেষ হতেই একসঙ্গে সময় কাটাচ্ছেন এই দুই লাভ বার্ড। প্রায়শই এই জুটিকে তাঁদের ভালোবাসার মুহূর্ত শেয়ার করতে দেখা যায় Instagram-এ। কিন্তু এবার ক'দিন এই জুটিকে আলাদা থাকতে হবে। কারণ রাহুল বৈদ্য এবার খতরোঁ কে খিলাড়ি ১১-য় (Khatron Ke Khiladi 11) যোগ দেবেন। তাই দিশার মন খারাপ।

রাহুল তাঁর Instagram হ্যান্ডেলে একটি ভিডিও শেয়ার করেছেন। তাতে দেখা গিয়েছে বাচ্চাদের কোমরে মায়েরা যে ভাবে দড়ি বেঁধে রাখে, যাতে সে বাঁধন ছেড়ে কোথাও যেতে না পারে, ঠিক তেমনটাই করেছেন দিশাও। এই পোস্ট দেখে নেটাগরিকদের বুঝতে একটুও অসুবিধে হয়নি যে রাহুলের সঙ্গে কিছু দিনের বিচ্ছেদ দিশা মেনে নিতে পারছেন না। এছাড়া ভিডিওটি শেয়ার করে সঙ্গীতশিল্পী লিখেছেন তাঁর লেডিলাভ তাঁকে ছাড়তে চাইছেন না। কারণ, খতরোঁ কে খিলাড়ি ১১ এবার দক্ষিণ আফ্রিকার কেপ টাউনে অনুষ্ঠিত হবে। মে মাসের ৭ তারিখে রাহুল দেশ ছাড়বেন। এছাড়াও শো-তে সাপ ও নানাধরনের প্রাণীর সঙ্গে রাহুলকে কাজ করতে হবে, সেই সব নিয়ে চিন্তিত দিশা পারমার।

View this post on Instagram

A post shared by RKV 💫 (@rahulvaidyarkv)

এই Instagram পোস্টটিকে রাহুলের বহু অনুগামী পছন্দ করেছেন। এছাড়াও প্রাক্তন বিগ বসের প্রতিযোগী শেফালি বগ্গা (Shefali Bagga) ও রোশমি বণিক (Roshmi Banik) পোস্টটিতে কমেন্ট করেছেন। শেফালি লিখেছেন, "হাহাহা তুসি যা রে হো .. তুসি না যাও" সঙ্গে একটা হার্ট আইড ইমোজিও রেখেছেন। কয়েকদিন আগে রাহুল একটি Instagram স্টোরি শেয়ার করেছিলেন, তাতে একটি দামি রিস্টওয়াচ দেখা গিয়েছিল যেটা রাহুলকে দিশা উপহার দিয়েছিল। তার সঙ্গে একটি নোটে লেখা ছিল “তোমার জন্য একটা ছোট উপহার, নতুন এক অ্যাডভেঞ্চারাস জার্নি উপলক্ষে, তোমাকে ভালোবাসি ”। বিগ বস ১৪ চলাকালীন বিগ বসের ঘর থেকেই রাহুল টি-শার্টে বার্তা লিখে তাঁর ভালোবাসার প্রস্তাব রাখেন বান্ধবী দিশা পারমারের কাছে। তার পর দিশাও চুপ করে থাকে নি। একেবারে ব্যান্ড বাজা নিয়ে রাহুলের প্রস্তাব মেনে নিয়েছেন দিশা। তার পর থেকে প্রায়শই এই জুটিকে তাঁদের ভালোবাসার মুহূর্ত শেয়ার করতে দেখা গিয়েছে নানাভাবে। অনুগামীরা তাঁদের নাম রেখেছে ‘দিশুল’।

Published by:Rukmini Mazumder
First published: