• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • Priyanka Sarkar Accident Update: "চিকিৎসকদের অশেষ কৃপায় সুস্থ হলাম" হাসপাতালের বেড থেকে অকপট অভিনেত্রী প্রিয়াঙ্কা...

Priyanka Sarkar Accident Update: "চিকিৎসকদের অশেষ কৃপায় সুস্থ হলাম" হাসপাতালের বেড থেকে অকপট অভিনেত্রী প্রিয়াঙ্কা...

সুস্থতার পথে অভিনেত্রী প্রিয়াঙ্কা

সুস্থতার পথে অভিনেত্রী প্রিয়াঙ্কা

Priyanka Sarkar Accident Update: পর্যবেক্ষণ করে চিকিৎসকরা জানান, সুস্থ আছেন অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকার।

  • Share this:

#কলকাতা: বড়সড় দুর্ঘটনার হাত থেকে বেঁচে সুস্থতার পথে অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকার (Priyanka Sarkar Accident Update)। শনিবার দীর্ঘ চার ঘণ্টা ধরে অস্ত্রোপচার চলে। ডান পায়ের খণ্ড-বিখণ্ড হার টাইটেনিয়াম প্লেটের সাহায্যে অপারেশন করা হয়। শনিবারই চিকিৎসকরা জানিয়েছিলেন অস্ত্রোপচার সফল।

রবিবার পর্যবেক্ষণ করে চিকিৎসকরা জানান, সুস্থ আছেন অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকার  (Priyanka Sarkar Accident Update)। মুকুন্দুপুর আমরি হাসপাতালের অর্থোপেডিক সার্জেন চিকিৎসক বিশাল ভগৎ জানান, এখন অনেকটাই ভাল আছেন প্রিয়াঙ্কা। তবে আরও কিছুটা সময় তাকে পর্যবেক্ষণে থাকতে হবে। সম্ভবত আগামী বুধবার তাকে হাসপাতাল থেকে ছাড়া হবে।

আরও পড়ুন: ইডির স্ক্যানারে জ্যাকলিন ফার্নান্ডেজ! বিদেশ যাত্রায় বাধা পেয়ে বাড়ি ফিরলেন অভিনেত্রী...

অন্যদিকে অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকার  (Priyanka Sarkar Accident Update) এদিন হাসপাতালের বেড থেকেই তার ভক্তদের উদ্দেশ্যে সামাজিক মাধ্যমে একটি বার্তা দেন। যেখানে প্রিয়াঙ্কা জানান,' যাঁরা আমার জন্য প্রার্থনা করেছেন, খোঁজ নিয়েছেন, তাঁদের অসংখ্য ধন্যবাদ। গত পরশু রাতে আমি একটি দুর্ঘটনার মুখোমুখি হই। সেই কারণেই গতকাল আমার একটি অস্ত্রোপচার হয়। ঈশ্বরের কৃপায় এবং চিকিৎসকদের খুব ভালো চিকিৎসায়  আমি  সুস্থ আছি। পুরোপুরি সেরে উঠতে কিছুটা সময় লাগবে। আশা রাখি,আগামী দিনগুলোতে আপনারা সবাই আমার সঙ্গে থাকবেন ।’

প্রসঙ্গত, শুক্রবার রাজারহাট নিউটাউন এর ইকো পার্কের সামনে রাত প্রায় বারোটা নাগাদ একটি ওয়েব সিরিজের শুটিং যখন প্রায় শেষ পর্যায়ে। সেই সময় ঘটে বিপত্তি। অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকার এবং অভিনেতা অর্জুন চক্রবর্তী যখন সংলাপ নিয়ে আলোচনা করছেন, সেই সময় একটি বেপরোয়া মোটরবাইক খুব দ্রুতগতিতে শুটিং এর কর্ডন ভেঙে প্রিয়াঙ্কা, অর্জুনকে ধাক্কা মারে। পরিস্থিতির গুরুত্ব বুঝে দ্রুত দুজনকে প্রথমে স্থানীয় একটি বেসরকারী হাসপাতাল এবং পরে মুকুন্দপুর আমরি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। বেপরোয়া বাইক এবং বাইক চালককে পুলিশ আটক করেছে। অন্যদিকে অভিনেতা সব্যসাচী চক্রবর্তীর পুত্র অর্জুন চক্রবর্তীকে প্রাথমিক চিকিৎসার পর হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয়। তবে প্রিয়াঙ্কার ডান পায়ে গুরুতর চোট নজরে আসে চিকিৎসকদের।

প্রিয়াঙ্কার ডান পায়ে এক্সরে করার পরই চিকিৎসকরা নিশ্চিত হন যে তার ডান পায়ের হাঁটুর তলার হাড় ভেঙে গিয়েছে। চিকিৎসা পরিভাষায় এটাকে টিবিয়া বলা হয়, অর্থাৎ হাঁটুর তলার যে মূল হাড়। মানব শরীরে ফিমারের পর এই টিবিয়া হল সবথেকে বড়ো হাড়। আর সেই হাড় খণ্ড খণ্ড হয়ে যাওয়ায় অত্যন্ত গুরুতর জটিল অস্ত্রোপচারের সিদ্ধান্ত নেন চিকিৎসকরা। শনিবার ঠিক বেলা তিনটার সময় অস্ত্রোপচার শুরু হয়।

ওপেন রিডাকশন ইন্টার্নাল ফিক্সেশন বা ওরিফ নামে এই অস্ত্রোপচারের মাধ্যমে ভাঙ্গা হাড়গুলোকে প্রথমে সঠিক জায়গায় বসিয়ে তারপর একটি প্লেটের সাহায্যে সেই হাড়গুলোকে আটকে রাখা হয়। তবে পায়ে তীব্র যন্ত্রনার মধ্যেও প্রিয়াঙ্কা বারবার চিকিৎসকদের বলতে থাকেন যত দ্রুত সম্ভব তিনি আবার শুটিংয়ে ফিরতে চান।

মুকুন্দপুর আমরি হাসপাতালের অর্থোপেডিক সার্জেন চিকিৎসক বিশাল ভগৎ জানান, প্রিয়াঙ্কার মনোবল রেখে তিনি চমকে যান। এই ধরনের গুরুতর আঘাতের রোগীকে দীর্ঘদিন বিশ্রামে থাকতে হয়। তবে অপারেশনের সময় প্রিয়াঙ্কার যেভাবে সাহায্য করেছে এবং খুব ভালোভাবে অপারেশন সম্পূর্ণ হয়েছে ফলে আগামী ৪৮ ঘণ্টা তাঁকে পর্যবেক্ষণে রাখার পর হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হবে। আপাতত প্রিয়াঙ্কা স্থিতিশীল রয়েছেন। চিকিৎসকরা আশাবাদী ফিজিওথেরাপিস্ট এর মাধ্যমে এবং আধুনিক রিহ্যাবিলিটেশন এর মাধ্যমে প্রিয়াঙ্কা খুব দ্রুত আবার শুটিং ফ্লোরে ফিরতে পারবেন।

Published by:Sanjukta Sarkar
First published: