বিনোদন

corona virus btn
corona virus btn
Loading

লেখিকা প্রিয়াঙ্কা চোপরা 'আনফিনিশড'-এ তুলে ধরলেন তাঁর জীবনের অজানা গল্প !

লেখিকা প্রিয়াঙ্কা চোপরা 'আনফিনিশড'-এ তুলে ধরলেন তাঁর জীবনের অজানা গল্প !

২০১৮ সালে প্রিয়াঙ্কা জানিয়েছিলেন তিনি বই লিখতে চলেছেন। এই বইয়ের বিষয় হল জীবনের কিছু স্বপ্ন, যা পূরণ হয়নি কখনই।

  • Share this:

#মুম্বই: একাধারে তিনি অভিনেত্রী, গায়িকা এবং সমাজসেবিকা। অভিনয় দিয়ে শুধু দেশের মাটিতে নয়, ছাপ রেখেছেন বিদেশেও। এবার তিনি আত্মপ্রকাশ করবেন লেখিকা রূপে। তিনি আর কেউ নয়, আমাদের প্রিয় দেশি গার্ল প্রিয়াঙ্কা চোপড়া জোনাস।

বই লিখেছেন প্রিয়াঙ্কা, উত্তেজনার সঙ্গে মঙ্গলবার নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডলে জানালেন সেই কথা। ২০২১-এ আনুষ্ঠানিক প্রকাশ হতে চলেছে তাঁর প্রথম বই ‘আনফিনিশড্‌’। প্রিয়াঙ্কার বই হাতে নিয়ে ছবি শেয়ার হতেই ভক্তদের থেকে অভিনন্দন পান তিনি।

কেমন লাগছে নিজের লেখা বই প্রথম বার হাতে নিয়ে? প্রিয়াঙ্কা জানিয়েছেন, ‘’ নিজের লেখা প্রথম বই, অসাধারণ অনুভুতি। আমি দীর্ঘ দিন ধরে অপেক্ষা করে আছি, কবে আমার প্রথম বই প্রকাশিত হবে।‘’

প্রিয়াঙ্কা নিজের কাজ নিয়ে হামেশাই সিরিয়াস। তার উদাহরণ আমরা আগেও দেখেছি। ২০১৮ সালে প্রিয়াঙ্কা জানিয়েছিলেন তিনি বই লিখতে চলেছেন। এই বইয়ের বিষয় হল জীবনের কিছু স্বপ্ন, যা পূরণ হয়নি কখনই। বই লেখার কথা সামনে আসতেই তাঁর ভক্তরা অপেক্ষা করছিলেন। এখন আর কিছু দিন বাকি, তাঁর পরেই মুক্তি পাবে প্রিয়াঙ্কা চোপড়ার ‘আনফিনিশড্‌’।

মুখে হাল্কা মেকআপ, খোলা চুল এবং ঠোঁটে প্রাণখোলা হাসি, একেবারে অন্য রূপে প্রিয়াঙ্কা। তাঁকে দেখতে লাগছে ভীষণ সুন্দর। গায়ে নীল রঙের ব্লেজার, হাতে নিজের বই-এর প্রথম কপি। তাঁর এই নয়া অবতার দেখে মুগ্ধ নেটাগরিকরা।

এই বইতে প্রিয়াঙ্কার জীবনের কিছু অভিজ্ঞতার কথা লেখা রয়েছে। প্রিয়াঙ্কার সেই অজানা গল্প জানতে হলে পড়তে হবে ‘আনফিনিশড্‌’। তিনি ইউনিসেফ (UNICEF)-এর ব্র্যান্ড অ্যাম্বাসেডর, বিভিন্ন দেশে পাড়ি দিয়েছেন কাজের সূত্রে, কেমন গিয়েছে সেই অভিযান? লেখা রয়েছে এই বইতে। অভিনেতা হিসেবে এত গুলো বছর কেমন কাটল তাঁর? অজানা গল্প লিখেছেন নিজের ভাষায় প্রিয়াঙ্কা।

আগামি ২৫ ডিসেম্বর নেটফ্লিক্সে মুক্তি পেতে চলেছে প্রিয়াঙ্কার ‘উই ক্যান বি হিরোজ’ ছবিটি। এখানে তাঁর সঙ্গে দেখা যাবে পেড্রো পাস্কাল এবং টেইলার ডুলে’র মতন হলিউড অভিনেতাদের। এ ছাড়াও তাঁকে দেখা যাবে কল্পনা চাওলা’র বায়োপিকে। ছবিটি পরের বছর মে মাসে মুক্তি পাওয়ার কথা ছিল, কিন্তু এখনও সঠিক ভাবে কিছু জানা যায়নি।

 Somosree Das

Published by: Piya Banerjee
First published: December 9, 2020, 6:31 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर