ভাইরাসকে কাবু করবেন প্রভাস-বিগ বি-দীপিকা ! সায়েন্স ফিকশনের কথা বলবেন

মূলত বায়োওয়ার (biowar) এবং মনুষ্যনির্মিত ভাইরাসগুলির উপর ভিত্তি করে তৈরি হবে ছবিটির গল্প।

মূলত বায়োওয়ার (biowar) এবং মনুষ্যনির্মিত ভাইরাসগুলির উপর ভিত্তি করে তৈরি হবে ছবিটির গল্প।

  • Share this:

#মুম্বই: বিনোদনের জগতে বিশিষ্ট তারকা প্রভাস (Prabhas) বর্তমানে একাধিক বড় প্রোজেক্ট নিয়ে ব্যস্ত রয়েছেন, যার মধ্যে রয়েছে রাধে শ্যাম (Radhe Shyam), সালার (Salaar), আদিপুরুষ (Adipurush)। এছাড়াও প্রভাস-ভক্তদের জন্য অভিনেতার হাতে রয়েছে আরেক ব্রহ্মাস্ত্র তথা নাগ অশ্বিনের (Nag Ashwin) আগামী ছবি।

পরিচালক নাগ অশ্বিনের এই ছবিতে দক্ষিণী তারকা প্রভাস এবং বলি স্টার দীপিকা পাডুকোনের (Deepika Padukone) সঙ্গে স্কিন শেয়ার করতে দেখা যাবে অমিতাভ বচ্চনকেও (Amitabh Bachchan)। ছবির প্রযোজনার দায়িত্ব বৈজয়ন্তী মুভিজের (Vyjayanthi Movies) উপরে। ‘মহানটী’ (Mahanati) ছবির নির্মাতা নাগ অশ্বিন পরিচালিত এই ছবিটি তিনটি ভিন্ন ভাষায় মুক্তি পাবে, তামিল, তেলেগু ও হিন্দি। ২০৫০-এর দশকের ভিত্তিতে নির্মিত একটি ভবিষ্যত পৃথিবী দেখা যাবে ছবিতে। ছবিটি হবে কল্প বিজ্ঞান নির্ভর। মূলত বায়োওয়ার (biowar) এবং মনুষ্যনির্মিত ভাইরাসগুলির উপর ভিত্তি করে তৈরি হবে ছবিটির গল্প। বর্তমান পরিস্থিতিকেই নির্মাতা তার ছবির উপাদান হিসাবে ব্যবহার করেছে। এই মেগা ছবিতে জীবনের চেয়েও বৃহত্তর চরিত্র হিসাবে অভিনয় করবেন বাহুবলী (Baahubali) তারকা প্রভাস।

View this post on Instagram

A post shared by Prabhas (@actorprabhas)

ছবিতে অমিতাভ বচ্চনের প্রবেশ সম্পর্কে কথা বলার আগে নাগ অশ্বিন বলেন, “আমি নিজেকে ভাগ্যবান ও ধন্য মনে করি যে বচ্চন স্যার তাঁর অনেক পছন্দের মধ্যে থেকে আমাদের এই ছবিটি বেছে নিয়েছেন। ওঁর কাছে আরও অনেক ছবির অফার ছিল। তবুও উনি আমাদের সুযোগ দিয়েছেন। পূর্ণ দৈর্ঘের এই চরিত্রটি আশা করছি এই কিংবদন্তির অসামান্য প্রতিভার কদর করতে পারবে।’

মিডিয়ার কথোপকথনের সময় প্রযোজক অশ্বিনী দত্ত বলেছিলেন, নাগ অশ্বিনের এই গল্পটি আমাকে অবাক করেছিল। তিনি বাহুবলী এবং সাহো তারকা প্রভাসের জন্য সর্বজনীনভাবে গ্রহণযোগ্য গল্প নিয়ে এসেছিলেন। প্রকল্পের জন্য কয়েকশো কোটি টাকার বাজেট প্রয়োজন। কেবল প্রভাসের পক্ষেই সম্ভব এত বড় প্রজেক্টের কাজ সাবলীলভাবে শেষ করা।”

এই ছবির প্রযোজনার শ্যুটিং হবে পুরো ইয়োরোপ জুড়ে। ইতিমধ্যে প্রভাসকে ‘রাধে শ্যাম’ ছবিতে দেখা যাবে, এতে পূজা হেগড়ে (Pooja Hegde), শচীন খেড়কর (Sachin Khedekar), মুরলি শর্মা (Murli Sharma), ভাগ্যশ্রী (Bhagyashree), কুনাল রায় কাপুর (Kunaal Roy Kapur), সাশা ছেত্রির (Sasha Chhetri) পাশাপাশি সত্যন (Sathyan) এবং প্রিয়দর্শী (Priyadarshi)-কে মুখ্য চরিত্রে দেখা যাবে।

Published by:Piya Banerjee
First published: