বিয়েপর্ব মিটতেই রাজের কপালে দুশ্চিন্তার ছাপ!

Image source: Twitter

Image source: Twitter

বিয়েপর্ব মিটতেই রাজের কপালে দুশ্চিন্তার ছাপ!

  • Last Updated :
  • Share this:

    #কলকাতা: রেজিস্ট্রি, সঙ্গীত, মেহেন্দি, আইবুড়ো ভাত, গায়ে হলুদ, বিয়ে, বউভাত, রিসেপশন, অষ্টমঙ্গলা! ধুমধাম করে শেষ হল রাজ-শুভশ্রীর মেগা বিয়েপর্ব! কিন্তু এ কী? বিয়ের পরই রাজের কপালে দুশ্চিন্তার ছাপ!

    আসলে, ঠিক ছিল বিয়ের পরই ২০১৫'র ছবি 'কাটমুণ্ডু'র সিক্যুয়েল ' কাটমুণ্ডু টু কম্বোডিয়া’র কাজ শুরু করবেন পরিচালক রাজ চক্রবর্তী। কাস্টিংও মোটামুটি ফাইনাল হয়ে গিয়েছিল--যিশু সেনগুপ্ত, সোহম চক্রবর্তী, রুদ্রনীল ঘোষ, শুভশ্রী এবং তনুশ্রী। কিন্তু এখন প্রজেক্ট বিষবাঁও জলে! কারণ? অভিনেতারা একের পর এক ব্যাকআউট করছেন।

    আরও পড়ুন-মেহের জেসিয়া, অর্জুুন রামপালের সম্পর্কে ভাঙন! বাড়ি ছেড়ে বেরিয়ে এলেন অর্জুন

    প্রথম পিছু হটলেন যিশু। এই মুহূর্তে তাঁর হাতে একগুচ্ছ ছবি। টাইট শেডিউল! ডেটের অভাব! শোনা যাচ্ছে, ছবির গল্পও নাকি মনে ধরেনি যিশুর। আগে এই চরিত্রটা করার কথা ছিল আবির চট্টোপাধ্যায়ের। 'কাটমুণ্ডুতে' তিনিই ছিলেন! কিন্তু সিক্যুয়েলের প্লট নাকি তাঁরও পছন্দ হয়নি! তখন অফার যায় যিশুর কাছে। প্রথমে রাজি হলেও, পরে 'না' করে দেন যিশু! এবার বেরিয়ে এলেন সোহম চক্রবর্তীও। খবর, অফার করা চরিত্রটি নাকি পছন্দ হয়নি 'অমানুষ' স্টারেরও।

    ভিড় করেছে আরও সমস্যা! চিত্রনাট্য অনুযায়ী, শুটিং লোকেশন কম্বোডিয়ায় । কিন্তু সেক্ষেত্রে বাজেট অনেকটাই বেড়ে যাচ্ছে। তাই প্রযোজনা সংস্থা অন্য জায়গায় শুট করার কথা ভাবছেন। কাজেই, চিত্রনাট্যেও হয়তো বদল আনতে হবে রাজকে!
    আরও পড়ুন-এক ছবিতেই বিয়ে শোনা কথা! নয়া ডায়ালগ-- এক পোস্টারেই ছবি হিট!
    First published:

    Tags: Bengali movie Katmundu, Director, Katmundu sequel, Katmundu to Cambodia, Raj Chakroborty, Tollywood