Payal praises Mamata Banerjee: 'আপনাকে ভুল বুঝেছিলাম', হঠাৎ মমতার প্রশংসায় মাতলেন কেন 'মোদিভক্ত' পায়েল রোহতগি

পশ্চিমবঙ্গে ভো‌‌ট পরবর্তী হিংসা নিয়ে মমতা বন্দ্যোপাধ্যায়কে বাক্যবাণে বেঁধেছিলেন পায়েল।

পশ্চিমবঙ্গে ভো‌‌ট পরবর্তী হিংসা নিয়ে মমতা বন্দ্যোপাধ্যায়কে বাক্যবাণে বেঁধেছিলেন পায়েল।

  • Share this:

    #মুম্বই: বাংলায় বিধানসভা নির্বাচনের আগে অনেকেই দল পরিবর্তন করেছিলেন। আবার ভোটের ফল বেরোতেই বেসুরো হয়েছেন কয়েকজন। রাজ্য রাজনীতিতে দল বদল লেগেই রয়েছে। তা বলে প্রধানমন্ত্রীর নরেন্দ্র মোদির (Narendra Modi) অন্যতম ভক্ত পায়েল রোহতগি (Payal rohatgi) এবার তৃণমূল নেত্রী তথা রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee) প্রশংসায় পঞ্চমুখ হলেন? হ্যাঁ বাস্তবেই এমন ঘ‌টল। ইনস্টাগ্রামে মমতার ছবি শেয়ার করে প্রশংসায় ভরিয়ে দিলেন পায়েল।

    পশ্চিমবঙ্গে ভো‌‌ট পরবর্তী হিংসা নিয়ে মমতা বন্দ্যোপাধ্যায়কে বাক্যবাণে বেঁধেছিলেন পায়েল। আর সেই পায়েলই হঠাৎ তৃণমূল নেত্রীর প্রশংসায় ভাসলেন। মমতার ছবি শেয়ার করে ক্যাপশনে তিনি লিখেছেন, মমতাজি আপনি একজন শক্তিশালী মহিলা। হয়তো আমিই আপনাকে ভুল বুঝেছিলাম।

    পায়েলের এই পোস্ট দেখে অবাক হয়ে যান নেটিজেন। নেট দুনিয়ায় মোদি ভক্ত হিসেবেই পরিচিত অভিনেত্রী। মোদির হয়ে বহু বিষয়ে সওয়াল করেছেন তিনি। এছাড়া অভিনেত্রী কঙ্গনা রানাওয়াতের মতোই বিভিন্ন সোশ্যাল মিডিয়া পোস্টের মাধ্যে বিজেপি বিরোধীদের তুলোধনা করেন তিনি। সেই পায়েলই হঠাৎ বেসুরো হয়েছেন।

    আরও অবাক হওয়ার বিষয়, মমতার প্রশংসাই শুধু নয়। ইদানিং তিনি মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরের প্রশংসা করেছেন। এমনকী কংগ্রেস নেতা রাহুল গান্ধীরও প্রশংসা করেছেন তিনি যা দেখে রীতিমতো চমকে গিয়েছেন নেটিজেন। কিন্তু কেন এমন ভোল বদল? তা নিয়েই চলছে জোর জল্পনা।

    Published by:Swaralipi Dasgupta
    First published: