বিনোদন

corona virus btn
corona virus btn
Loading

শেষ দেখেই ছাড়বেন ! অনুরাগের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করবেন পায়েল ঘোষ

শেষ দেখেই ছাড়বেন ! অনুরাগের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করবেন পায়েল ঘোষ

অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে অভিযোগ তোলার পর নিজের নিরাপত্তা নিয়েও চিন্তায় রয়েছেন পায়েল ৷

  • Share this:

#মুম্বই: অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ আগেই এনেছিলেন ৷ এবার তাঁর বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করবেন অভিনেত্রী পায়েল ঘোষ ৷ আজ, সোমবার বিকেলের মধ্যেই নিজের আইনজীবীর সঙ্গে লিখিত অভিযোগ দায়ের করবেন তিনি বলে জানিয়েছেন পায়েল ৷ পাশাপাশি তাঁর জীবনহানির আশঙ্কা রয়েছে ৷ এমনটাও জানিয়েছেন পায়েল ৷

অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে অভিযোগ তোলার পর নিজের নিরাপত্তা নিয়েও চিন্তায় রয়েছেন পায়েল ৷ অভিনেত্রী জানান, ‘‘ আমি জানি না অনুরাগ নিজে ড্রাগ নেন কী না ৷ কিন্তু যখন আমার সঙ্গে ঘটনাটা ঘটে ৷ তখন ও কিছু তো একটা খাচ্ছিল ৷ সেটা দেখে আমার সিগারেট তো মনে হয়নি ৷ পাশাপাশি অনেকেই এমন রয়েছেন, যাঁরা অনুরাগকে এখন সমর্থন করছেন ৷ কারণ তাঁদের রুজি-রোজগার এবং পরিবার চলে অনুরাগের জন্যই ৷ তাই তাঁরা যে অনুরাগের সমর্থন করবেন, সে বিষয়ে কোনও সন্দেহ নেই ৷ ’’

একটি ট্যুইটের মাধ্যমে প্রথমে অনুরাগের বিরুদ্ধে অভিযোগ করেন পায়েল। কিন্তু অনুরাগ তারপর একাধিক ট্যুইটে সেই অভিযোগ অস্বীকার করেন। অনুরাগের সমর্থনে মুখ খোলেন তাঁর প্রাক্তন স্ত্রী আরতি বাজাজ, অভিনেত্রী তাপসী পান্নু। কিন্তু অভিযোগ, পাল্টা অভিযোগের মধ্যেও থেমে থাকেননি পায়েল ঘোষ। বরং একাধিক চ্যানেলের সামনে নতুন নতুন অভিযোগ নিয়ে হাজির হয়েছেন তিনি। যেমন, তিনি একটি চ্যানেলে জানিয়েছেন, অনুরাগ তাঁকে জোর করে ঘরে ডেকে তাঁর সামনে নগ্ন হয়ে গিয়েছিলেন। তারপর তাঁর অভিযোগ, তাঁকে জোর করে মদ খেতে বাধ্য করেছিলেন অনুরাগ কাশ্যপ। আর সব শেষে তাঁর অভিযোগ, নিজের বাড়ির লাইব্রেরিতে নিয়ে গিয়ে পর্ন ভিডিও দেখতে বাধ্য করেছিলেন অনুরাগ কাশ্যপ।

রবিবার এই বিষয়ে তাঁকে জিজ্ঞাসা করা হলে তিনি জানিয়েছিলেন, পরিবারের সমর্থন পেলে তবেই তিনি এই বিষয়ে আইনি পদক্ষেপ করবেন। সোমবার সেই ছবিটাও পরিষ্কার হয়ে যায়। অনুরাগের বিরুদ্ধে আইনি পথেই হাঁটতে চলেছেন পায়েল ঘোষ। তিনি সরকারি ভাবে অনুরাগের বিরুদ্ধে অভিযোগ দায়ের করবেন বলে জানিয়েছে। পায়েলের পাশে দাঁড়িয়েছেন অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। তিনি বলেছেন, শুধু অনুরাগ নন, বলিউডের অনেক হিরোরাও এইরকম কাজ করে থাকেন। কঙ্গনা নিজেও এই ধরনের ঘটনার শিকার হয়েছেন বলে জানিয়েছেন সোশ্যাল মিডিয়ায়। তবে তিনি এটাও বলেছেন, পায়েলের মতো মহিলাদের সামনে এসে অভিযোগ করাটা খুব জরুরি। সে কারণেই তিনি পায়েলের পাশে আছেন বলেন জানান। শুধু অনুরাগ কাশ্যপ নন, এর আগে নানা পাটেকর থেকে সাজিদ খান, একাধিক বলি তারকার বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ উঠেছে একাধিকবার। বলিউডে এসে লেগেছে #MeToo আন্দোলনের ঢেউ।

শো মাস্ট গো অন। এবং শো চলছেও। বলিউডে এখন নয়া এপিসোড। তাতে তোলপাড় ইন্ডাস্ট্রি। অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ অভিনেতা পায়েল ঘোষের। পায়েলের পাশে কঙ্গনা। একা নন অনুরাগও। ট্যুইট পে ট্যুইট, বলিউডে একের পর এক ট্যুইস্ট !

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর আগে ও পরে। বলিউড যেন, দুই পৃথিবী। গ্ল্যামার দুনিয়ার বিভাজন, কেচ্ছা, কাদা ছোঁড়াছুঁড়ি রোজকার খবর। সেই তালিকায় সাম্প্রতিকতম সংযোজন, বাঙালি অভিনেত্রী পায়েল ঘোষের অভিযোগ। শুক্রবার সন্ধেয় পায়েল টুইট করেন-অনুরাগ কাশ্যপ আমার সঙ্গে জবরদস্তি করেন। এবং ভীষণই খারাপ ভাবে। নরেন্দ্র মোদিজি দয়া করে ব্যবস্থা নিন এবং এক জন সৃজনশীল মানুষের আড়ালে কোন দৈত্য রয়েছে, সেটা গোটা দেশকে দেখতে দিন। আমি জানি এতে আমার ক্ষতি হবে। আমার নিরাপত্তাও ঝুঁকিপূর্ণ হয়ে উঠবে। দয়া করে সাহায্য করুন ৷ এরপরেই আসরে নেমে পড়েন কঙ্গনা রানাওয়াত।

যাঁকে নিয়ে এত কথা। সেই অনুরাগ অবশ্য পাল্টা জবাব দিয়েছেন। নাম না করে বিঁধেছেন কঙ্গনাকে। তিনি লেখেন, ‘‘দারুণ ব্যাপার যে আমাকে চুপ করানোর চেষ্টা করতে এত সময় লেগে গেল। সে না হয় ঠিক আছে। কিন্তু আমাকে চুপ করানোর জন্য এত মিথ্যে বলতে হচ্ছিল যে নারী হয়ে অন্য এক নারীকে সেই মিথ্যেয় শামিল করতে হল। ম্যাডাম, অন্তত একটু শালীনতা বজায় রাখুন...।’’ অনুরাগের পাশে দাঁড়িয়েছেন, অভিনেতা তাপসী পান্নু, মাহি গিল, স্বরা ভাস্কর। পায়েলের অভিযোগের পিছনে নোংরা রাজনীতির আঁচ পেয়েছেন তাপসী-মাহিরা। এবং সেইসমস্ত অভিযোগের মুখে, ফের চিত্রনাট্যে পায়েলের এন্ট্রি। পায়েল ট্যুইটে লিখেছেন- ‘‘আপনার মেয়ে, বোন বা মায়ের সঙ্গে এরকম হলে কি একই কথা বলতেন? বলতেন, রাজনীতি করছে ? ’’

সুশান্ত, রিয়া হয়ে মহা-নাটকে এখন নয়া পর্ব। মিল একটাই, অনুরাগ বনাম পায়েল পর্বেও আছেন কঙ্গনা। আছে বলিউডের শিবির-সমীকরণ।

Published by: Siddhartha Sarkar
First published: September 21, 2020, 1:45 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर