একাধিক পুরুষের সঙ্গে একই সময়ে সমান্তরাল সম্পর্ক! পারসের অভিযোগের উত্তরে মুখ খুললেন পবিত্রা!

একাধিক পুরুষের সঙ্গে একই সময়ে সমান্তরাল সম্পর্ক! পারসের অভিযোগের উত্তরে মুখ খুললেন পবিত্রা!

বিগ বসের হাউজে ঢোকার পর থেকেই একাধিকবার শিরোনামে উঠে আসেন এই অভিনেত্রী। তাঁকে নিয়ে বহু চর্চা হয় বলিউডে ৷

বিগ বসের হাউজে ঢোকার পর থেকেই একাধিকবার শিরোনামে উঠে আসেন এই অভিনেত্রী। তাঁকে নিয়ে বহু চর্চা হয় বলিউডে ৷

  • Share this:

#মুম্বই: আবারও শিরোনামে বিগ বস ১৪ (Big Boss 14)-র প্রতিযোগী পবিত্রা পুনিয়া (Pavitra Punia)। আবারও প্রাক্তন প্রেমিক পারস ছাবরা (Paras Chhabra)-কে উত্তর দিলেন তিনি। বললেন, কারও কাছ থেকে তাঁর ক্যারাক্টার সার্টিফিকেট (Character Certificate)-এর প্রয়োজন নেই।

বিগ বসের হাউজে ঢোকার পর থেকেই একাধিকবার শিরোনামে উঠে আসেন এই অভিনেত্রী। তাঁকে নিয়ে বহু চর্চা হয় বলিউডে (Bollywood)। কখনও প্রাক্তন প্রেমিক পারস ছাবরার অভিযোগ নিয়ে হোক তো কখনও তাঁর সঙ্গে BB14 হাউজের আরেক প্রতিযোগী ইজাজ খানের (Eijaz Khan) সম্পর্ক নিয়ে হোক- তাঁর লভ লাইফ (Love life) নিয়ে গল্পের শেষ নেই বলি-মহলে।

পবিত্রা পুনিয়া বিগ বস হাউজে (Big Boss House) ঢোকার পর থেকেই তাঁকে নিয়ে একাধিক অভিযোগ আনতে শুরু করেন তাঁর প্রাক্তন প্রেমিক পারস ছাবরা। সম্পর্ক ভাঙার অভিযোগ তো আছেই, পাশাপাশি পবিত্রা তাঁকে ঠকান বলেও দাবি করেন পারস। বিগ বস হাউস থেকে বেরিয়ে অবশ্য এই সব অভিযোগের জবাব দিতে শুরু করেন অভিনেত্রী। আর সেই নিয়ে পারস-পবিত্রার লড়াই বার বার শিরোনামে উঠে আসে।

পারসের দাবি, তাঁর সঙ্গে সম্পর্ক রাখার সময় পবিত্রা বিবাহিতা ছিলেন এবং বিয়ের পুরো বিষয়টি লুকিয়েছেন। এমনকি এখনও সেটা লুকিয়ে রাখেন। যার উত্তরে ETimesTv -কে দেওয়া সাক্ষাৎকারে পবিত্রা সরব হন। বলেন, তাঁর কারও কাছ থেকে কোনও ক্যারেক্টার সার্টিফিকেট লাগবে না। কেন না, সত্যিটা আসলে কী, সেটা তাঁর চেয়ে ভালো আর কেউ জানেন না!

TOI-কে দেওয়া এই সাক্ষাৎকারে দু'জনকে একসঙ্গে ডেটিংয়ের কথা স্বীকার করে নিলেও পবিত্রার দাবি, এ সব তিনি করেছেন টিন-এজে। পবিত্রার কথায়- তিনি খুবই দুষ্টু ছিলেন ছোটবেলায়। তাই তাঁর দাবি- তিনি পারসকে ঠকাননি এবং তাঁর সঙ্গে সম্পর্কের সময়ে অন্য কারও সঙ্গে ডেটিং করেননি!

আর বিয়ে লুকিয়ে রাখার ব্যাপারে পবিত্রার সাফ কথা- তিনি তাঁর ব্যক্তিগত জীবনে কাউকে ঢুকতে দেবেন না কোনও দিন! আর যদি কেউ তাঁর নাম ব্যবহার করে, তাঁর সফলতা ব্যবহার করে নিজে খ্যাতি পেতে চায়, তা হলে তিনি তাঁকে সেখানেই আটকে দেবেন!

পারসের অভিযোগের বিরুদ্ধে একাধিক মন্তব্য করলেও তিনি বিয়ে লুকিয়েছেন, সুমিত মাহেশ্বরীর (Sumit Maheshwari) এমন অভিযোগের বিরুদ্ধে অবশ্য পবিত্রা মুখ খোলেননি! দেখা যাক, এ বিষয়ে পরে তিনি কিছু বলেন কি না!

Published by:Siddhartha Sarkar
First published:

লেটেস্ট খবর