• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • PAVITRA PUNIA REACTS TO EX BOYFRIEND PRATEEK SEHAJPALS COMMENTS ON THEIR RELATIONSHIP PB

Bigg Boss OTT: একের পর এক বিস্ফোরণ প্রতীকের! কী চলছে বিগবস সিজন ১৫তে?

Bigg Boss OTT: বিগ বসের ঘরে একের পর এক বিস্ফোরণ প্রতীকের! কী চলছে বিগবস সিজন ১৫তে?

Bigg Boss OTT: প্রতীক জানান অভিনেত্রী পবিত্রা পুনিয়ার (Pavitra Punia) সঙ্গে সম্পর্কে থাকাকালীন তাঁদের মধ্যে প্রায়ই নানান ঝামেলা বাঁধত।

  • Share this:

#মুম্বই: বিগ বসের ১৫তম সিজনের সূচনা থেকেই প্রতিযোগীদের মধ্যে মতবিরোধ তুঙ্গে। প্রতীক সহজপাল (Prateek Sehajpal) সিজনের প্রথম দিনেই ঝামেলায় জড়িয়ে পড়েছেন দিব্যা আগরওয়াল (Divya Agarwal), সমিতা শেট্টি (Shamita Shetty) এবং তাঁর বিগ বস হাউসের পার্টনার অক্ষরা সিং-এর (Akshara Singh) সঙ্গে। এখানেই শেষ নয়, গত রাতের এপিসোডে আরও একবার বিস্ফোরক মন্তব্য করেন প্রতীক। বিগ বসের ডিজিটাল ভার্সনের হোস্ট পরিচালক করণ জোহরের (Karan Johar) কাছে প্রতীক জানান অভিনেত্রী পবিত্রা পুনিয়ার (Pavitra Punia) সঙ্গে সম্পর্কে থাকাকালীন তাঁদের মধ্যে প্রায়ই নানান ঝামেলা বাঁধত। প্রতীক অবশ্য এর জন্য দায়ী করেছেন নিজেদের অ্যাগ্রেসিভ চরিত্রকে। প্রতীকের কথায়, পরস্পরের প্রতি নিজেদের ব্যবহার এতটাই অ্যাগ্রেসিভ হয়ে দাঁড়িয়েছিল যে, শেষ পর্যন্ত তাঁদের সম্পর্ক বিষাক্ত হয়ে দাঁড়ায়।

প্রতীকের এই মন্তব্যের পর পবিত্রা এক সাক্ষাৎকারে নিজের মতামত জানান। তবে এই বিষয়ে নিয়ে খুব বেশি জল ঘোলা করতে নারাজ অভিনেত্রী। পবিত্রার কথায়, এই মুহূর্তে তাঁর জীবনে প্রতীক অস্তিত্বহীন, তাই এই নিয়ে বেশি কিছু বলার নেই। তবে ভগবান যেন ওঁর মঙ্গল করেন। পবিত্রা অবশ্য বিগ বসের সাম্প্রতিক এপিসোড দেখেন নি। এই প্রসঙ্গে জানিয়ে রাখা ভালো যে, পবিত্র পুনিয়া বিগ বসের শেষ সিজনে প্রতিযোগী হিসেবে অংশ নিয়েছিলেন। তাই সাক্ষাৎকারে বিগ বস নিয়ে নিজের উচ্ছ্বাস ব্যক্ত করেছেন অভিনেত্রী। তিনি বলেছেন, টিভিতে সম্প্রচারিত হলে তিনি অবশ্যই সব এপিসোড দেখবেন।

পবিত্রা এর আগে বিগ বসের ১৪তম সিজনে অংশগ্রহণ করেন। ১৪তম সিজনে বিগ বসের হোস্ট ছিলেন বলিউডের সুপারস্টার সলমন খান (Salman Khan)। বিগ বসের ওই শো চলাকালীন পবিত্রা সম্পর্কে জড়িয়ে যান আরেক অভিনেতা এজাজ খানের (Eijaz Khan) সঙ্গে। শোয়ের পরে উভয়ের মধ্যে সম্পর্ক আরও গভীর হয়, এজাজ এবং পবিত্রা নিয়মিত একে অপরকে ডেটও করে চলেছেন বলে শোনা যাচ্ছে।

অন্যদিকে প্রতীক বিগ বস ছাড়াও এর আগে অংশ নিয়েছিলেন লাভ স্কুল (Love School), রোডিজ (Roadies) এবং এস অফ স্পেসের (Ace Of Space) মতো জনপ্রিয় রিয়েলিটি শোয়ে।

Published by:Piya Banerjee
First published: