ব্যক্তিগত জীবনের বিঘ্ন কাটিয়ে ফিরেছেন পরস্পরের কাছে, এরিকাকে বিশেষ আদরনামে ডাকছেন পার্থ

ব্যক্তিগত জীবনের বিঘ্ন কাটিয়ে ফিরেছেন পরস্পরের কাছে, এরিকাকে বিশেষ আদরনামে ডাকছেন পার্থ!

এরিকার কথায়, তাঁর এবং পার্থর সম্পর্কে কোনও রকম ফাটল ধরেনি

  • Share this:

#মুম্বই:  ‘কসৌটি জিন্দগি কে’ (Kasautii Zindagii Kay), অত্যন্ত জনপ্রিয় হিন্দি টিভি সিরিয়াল। এই সিরিয়ালে জুটি বাঁধতে দেখা যায় এরিকা ফার্নান্ডেজ (Erica Fernandes) ও পার্থ সামথানকে (Parth Samthaan)। এই জুটির দাপুটে অভিনয় খুব অল্প দিনেই দর্শকদের মন জয় করে নেয়। এই সিরিয়ালে প্রেরণা শর্মা চরিত্রে এরিকা ফার্নান্ডেজ এবং অনুরাগ বসুর চরিত্রে অভিনয় করেন পার্থ সামথান।

তবে খুব শীঘ্রই, দু'জন একে অপরের সঙ্গে ডেটিং করছেন বলে গুজব ছড়িয়ে পড়ে। যদিও সেই গুজব উড়িয়ে দেন এরিকা। তিনি সাফ জানিয়ে দেন, তাঁরা দু’জন দু’জনের খুব ভালো বন্ধু। সম্প্রতি এরিকা Instagram-এ নিজের অনুরাগীদের সঙ্গে যোগাযোগ শুরু করেছেন। Insta-তে এদিন এরিকাকে তাঁর বিলম্বিত জন্মদিনের শুভেচ্ছা জানান তাঁর সহ-অভিনেতা পার্থ। আর শুভেচ্ছার পাশাপাশি এরিকাকে তাঁর বিশেষ নাম ধরে সম্বোধন করেন তিনি। পার্থ আদর করে এরিকাকে বলেন- এলিটা!

এই খবর প্রকাশ্যে আসতেই তাঁদের সম্পর্ক নিয়ে শুরু হয় গুঞ্জন। এবং সেই গুঞ্জন আরও তরান্বিত হয় যখন জানা যায়, এরিকা তার সহশিল্পী তথা পার্থর জন্মদিনের পার্টিতে অংশ নেননি এবং ডিজিটাল মিডিয়ায় তাঁকে জন্মদিনের শুভেচ্ছাও জানাননি।

তবে পূর্বের সাক্ষাৎকারগুলিতে টেলি অভিনেত্রী খোলসা করে দেন জন্মদিন পার্টিতে তার যোগ না দেওয়ার কারণ। এরিকার কথায়, তাঁর এবং পার্থর সম্পর্কে কোনও রকম ফাটল ধরেনি। কোভিড-১৯ (Covid-19) এর জন্য সাবধানতা অবলম্বনের জন্যই তাঁর অংশগ্রহণ করা সম্ভব হয়নি। আর যদি বলা হয় সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছা জানানোর কথা, সেক্ষেত্রে অভিনেত্রী বলেন, তাঁর কাছে পার্থর ফোন নম্বর রয়েছে। তিনি ফোন করে তাঁকে শুভেচ্ছা জানিয়েছেন।

সহ-অভিনেতার সঙ্গে যোগাযোগ প্রসঙ্গে এই গুজব এরিকার সঙ্গে পার্থর সমীকরণকে প্রভাবিত করছে কিনা সে সম্পর্কে কথা বলার পর অভিনেত্রী প্রকাশ করেন যে, পার্থর সঙ্গে তাঁর সম্পর্কের সমীকরণের কোনও পরিবর্তন হয়নি। তবে তাঁদের ব্যাক্তিগত জীবন কিছুটা বিঘ্নিত হয়েছে। যাইহোক, এখন সব ঠিক আছে।

কর্মক্ষেত্রে, পার্থকে সর্বশেষ ওয়েব সিরিজ ‘ম্যায় হিরো বোল রহা হু’ (Main Hero Boll Raha Hu)-তে দেখা গিয়েছিল, অন্যদিকে এরিকাকে কুছ রঙ পেয়ার কে অ্যায়সে ভি -সিজন ৩ (Kuch Rang Pyar Ke Aise Bhi Season 3)-তে সোনাক্ষীর (Sonakshi) চরিত্রে দেখা যাবে।

Published by:Ananya Chakraborty
First published: