Paresh Rawal: অভিনেতা নাকি প্রয়াত ! মৃত্যুর গুজবের মোক্ষম জবাব দিলেন পরেশ রাওয়াল

Paresh Rawal

ট্যুইটারে নিজের মৃত্যু খবরের স্ক্রিন শট শেয়ার করলেন অভিনতা।

  • Share this:

    #মুম্বই:  গোটা দেশ করোনার সঙ্গে লড়ছে। তার মধ্যেই সোশ্যাল মিডিয়া জুড়ে ছড়িয়ে পড়ছে ভুয়ো খবর। কয়েক দিন আগেই সোশ্যাল মিডিয়ায় ছড়িয়েছিল অভিনেতা মুকেশ খান্না নাকি মারা গিয়েছেন। সে খবর জানতে পেরেই লাইভে এসে মুকেশ খান্না জানান, 'আমি একদম ঠিক আছি। চিন্তা করবেন না। আমার মৃত্যুর খবর মিথ্যে।' ঠিক এর পরেই ছড়াল অভিনেতা পরেশ রাওয়ালের মৃত্যু খবর। যা জানতে পেরে ফের মজা করলেন পরেশ রাওয়াল।

    তিনি ট্যুইটারে নিজের মৃত্যু খবরের স্ক্রিন শট শেয়ার করলেন। যেখানে লেখা আছে , আজ সকাল ৭ টায় সিনেমা জগতের তারকা পরেশ রাওয়াল মারা গিয়েছেন। এই ছবি শেয়ার করে পরেশ রাওয়াল লিখলেন, 'সরি ভুল বোঝাবোঝির জন্য। ৭ টা বেজে যাওয়ার পরেও আমি ঘুমোচ্ছিলাম। আমি অত্যন্ত দুঃখিত।" মজার ছলে এই ভুয়ো খবরের জবাব দিলেন অভিনেতা পরেশ রাওয়াল।

    তবে এই পোস্ট দেখা মাত্রই শোরগোল শুরু করেছেন নেট নাগরিকরা। এই ভুয়ো খবরটি শেয়ার করেছিল লাফ্টার হাউস নামের একটি পেজ। ওই পেজের উদ্দেশ্যে কটু কথা বলেন ট্যুইটারেতিরা। কমেন্টে সকলে পরেশ রাওয়ালের হাস্য রসের প্রশংসা করেছেন। এবং তাঁর দীর্ঘায়ু কামনা করেছেন। তিনি যেন সুস্থ থাকেন, সেটাই চেয়েছেন সকলে। কিন্তু সোশ্যাল ভুয়ো মৃত্যুর খবর ছড়ানো নিয়ে সমালোচনায় মুখর হয়েছেন নেট নাগরিকরা। তবে শুধু বলিউড নয় টলিউডেও ছড়াচ্ছে ভুয়ো মৃত্যুর খবর। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ছড়ানো হয়েছিল অভিনেত্রী রণিতা দাসের ভুয়ো মৃত্যু খবর। যেখানে রণিতা দাস নিজে জানান, 'কি বলবো বুঝতে পারছি না। তবে আমি ভালো আছি।" কয়েকদিন আগেই করোনা আক্রান্ত হন অভিনেত্রী সহ তাঁর গোটা পরিবার। তার মধ্যে এই মিথ্যে খবর ছড়ানোয় ক্ষোভে ফেটে পড়েন অনেকেই। টলিউডের বহু অভিনেতা-অভিনেত্রী ক্ষোভ প্রকাশ করেছেন। করোনা কালে এমনিই মানুষ আতঙ্কে রয়েছে। প্রতিদিন প্রিয়জনের মৃত্যু খবর পাচ্ছেন কেউ না কেউ। তার মধ্যে এই ধরণের ভুয়ো খবর ছড়ানোয় সকলেই ক্ষোভ প্রকাশ করেছেন।

    Published by:Piya Banerjee
    First published: