মুনমুন সেনের প্রেমে পড়লেন পরাণ বন্দ্যোপাধ্যায় !

পরাণ বন্দ্যোপাধ্যায় ও মুনমুন সেন। ছবি: অ্যাডভার্ব।

পরাণ বন্দ্যোপাধ্যায় ও মুনমুন সেন। ছবি: অ্যাডভার্ব।

  • Last Updated :
  • Share this:
    #কলকাতা : ডিভা বলতে যা বোঝায়, তিনি বিলকুল সেটাই। অন্যদের মতো হয়ে ওঠার ইদুঁর দৌড়ে সামিল হননি কখনওই। তিনি হটকে, তিনি মোহময়ী। তিনি সর্বকালীন ‘হট সেনসেশন’। আর এই সব আখ্যাগুলো যাঁর সঙ্গে হুবহু মিলে মিশে যায়, তিনিই তো মুনমুন সেন।আর এই বাঙালি স্বপ্নসুন্দরীর ক্যারিশমা থেকে নিজেকে সামলে রাখতে পারলেন না বর্ষীয়ান অভিনেতা পরাণ বন্দ্যোপাধ্যায়। প্রেমে পড়েই গেলেন। জীবনে আবার এল বসন্ত। তবে, বাস্তবে নয়, সেলুলয়েডে মুনমুনের প্রেমে হাবুডুবু খেতে চলেছেন তিনি। গতকাল, মঙ্গলবার সামনে এসেছে ইপ্সিতা রায় সরকার এবং রাজেশ দত্ত পরিচালিত মজার ছবি ‘আবার বসন্ত বিলাপ’-এর ট্রেলার। আর সেই ছবির চিত্রনাট্যের তাগিদ মেনেই ঘটবে এমন ঘটনা। ট্রেলারই জানান দিচ্ছে বেশ অনেকদিন পর দমফাটা এক হাসির ছবি উপহার পেতে চলেছে দর্শক।
    ‘আবার বসন্ত বিলাপ’ ছবির একটি দৃশ্যে ৷ নিজস্ব চিত্র ৷ ‘আবার বসন্ত বিলাপ’ ছবির একটি দৃশ্যে ৷ নিজস্ব চিত্র ৷
    ওয়ার্ল্ড লাফটার ডে’র প্রাক্কালেই মজার ছবির ফার্স্ট লুক লঞ্চ করলেন ছবির দুই পরিচালক ও কলাকুশলীরা। ২৯ জুন মুক্তি পেতে চলেছে এই ছবি। চাপে মানুষ হাসতে ভুলে যাচ্ছেন। তাই ঘণ্টা দুয়েক যদি মানুষ কোনও ছবি দেখে হাসেন তা হলে ক্ষতি কী? সেই কথা মাথায় রেখেই এই ছবি আনছেন বলে জানালেন ইপ্সিতা রায় সরকার।
    বসন্ত বিলাপ নামে একটি প্রকাশনী সংস্থাকে ঘিরে ছবির কাহিনি।” ছবিতে বিভিন্ন বয়সের তিনটি প্রেমের গল্পকে এক সুতোয় বাঁধতে চলেছেন ইপ্সিতা-রাজেশ। এছাড়া ছবির গল্পে একটা পাড়া কালচারও তুলে ধরা হবে। পুরো গল্প জুড়ে আছে মজা আর প্রেম।
    দেখুন ছবির ট্রেলার
     ছবির পরিচালক রাজেশ দত্ত বলেন, “অনেকদিন পর ছবিতে দেখা যাবে মুনমুন সেনকে। শকুন্তলা চরিত্রটা মুনদি ছাড়া অন্য কারও পক্ষে করা সম্ভবই না। তাই অন্য কারও কথা মনে পড়েনি কাস্টিং করার সময়ে।” ছবিতে গান গেয়েছেন মন্ত্রী শোভনদেব চট্টোপাধ্যায়। মির, মুনমুন সেন ছাড়াও অভিনয় করছেন পরাণ বন্দ্যোপাধ্যায়, খরাজ মুখোপাধ্যায়, দেবলীনা কুমার, সুমিত সমাদ্দার, অনুভব কাঞ্জিলাল, মৌসুমি সাহা, বিহু মুখোপাধ্যায় প্রমুখ। গানেও আছে অনেক চমক।
    First published:

    Tags: Abar basanta Bilap, Moon Moon Sen, Paran Bandopadhyay, আবার বসন্ত বিলাপ, পরাণ বন্দ্যোপাধ্যায়, মুনমুন সেন