Papiya Adhikari : সোনা মায়ের নাত বউ পারবে পারিবারিক গয়নার ব্যবসা সামলাতে? ফের ধারাবাহিকে পাপিয়া অধিকারী

পাপিয়া অধিকারী

রাজনীতির ময়দানের অভিজ্ঞতা সঞ্চয় করে, আবার অভিনয় মন দিলেন পাপিয়া অধিকারী (Papiya Adhikari)।

  • Share this:

কলকাতা : রাজনীতির ময়দানের অভিজ্ঞতা সঞ্চয় করে, আবার অভিনয় মন দিলেন পাপিয়া অধিকারী (Papiya Adhikari)। শশী ও সুমিত প্রযোজনা সংস্থার 'দত্ত অ্যান্ড বৌমা' ধারাবাহিক দিয়ে আবার ছোট পর্দায় ফিরছেন তিনি। কালার্স বাংলায় সম্প্রচারিত হবে এই ধারাবাহিক। ধারাবাহিকে সোনা মায়ের চরিত্রে দেখা যাবে পাপিয়াকে।

যৌথ পরিবারের এই ঠাকুমা মানে সোনা মা পারিবারিক গয়নার ব্যবসা সামলান। বহু বছর ধরে তিনি এই দায়িত্ব নিজের কাঁধেই রেখেছেন। এখন পরিবারে নাত-বউ এসেছে। নাত-বউয়ের চরিত্রে অভিনয় করছেন তিতিক্ষা দাস। নাতির চরিত্রে দেখা যাবে আদিত্য বক্সীকে। সোনা মায়ের স্বামী মানে বাড়ির কর্তা, দাদুর চরিত্রে থাকছেন কৌশিক বন্দ্যোপাধ্যায়।

এক সম্ভ্রান্ত পরিবারের গল্প বলবে 'দত্ত অ্যান্ড বৌমা'। পরিবারিক ব্যবসা, তার ওঠানামা তো রয়েছেই। তার সঙ্গে রয়েছে এক অন্যরকম প্রেমের গল্প। বিয়ের পর একজন মেয়ে শ্বশুরবাড়ি এলে, সে শুধু কারো স্ত্রী থাকে না। পুরো পরিবারের নানা দায়িত্ব এসে পড়ে তার কাঁধে। সব দায়িত্ব স্বেচ্ছায় গ্রহণ করে 'দত্ত আ্যন্ড বৌমা' ধারাবাহিকের বৌমা।

বাড়ির বৌমা কি পারিবারিক ব্যবসা চালাতে পারবে ? বৌমার হাতে দায়িত্ব দিয়ে কি নিশ্চিন্ত হওয়া যায় ? এই সব প্রশ্নের উত্তর পেতে হলে দেখতে হবে ‘দত্ত অ্যান্ড বৌমা’ ।

পাপিয়া অধিকারীকে এই ধারাবাহিকের অংশ করতে পেরে খুব খুশি প্রযোজক-পরিচালক । অভিনেত্রীকেও দেখা যাবে একদম অন্য রূপে । ২০১৭ সালে কালার্স বাংলায় ‘গাছকৌটো’ ধারাবাহিকে কাজ করেছিল পাপিয়া। আবার ফিরে আসছেন তিনি ।

Published by:Arpita Roy Chowdhury
First published: