Tollywood: বিরিয়ানির অন্ধকার দিক! সেটা আবার কেমন! দর্শকদের জানাবেন পাওলি দাম

বিরিয়ানির অন্ধকার দিক সম্পর্কে আপনাকে জানাবেন পাওলি।

বিরিয়ানির অন্ধকার দিক সম্পর্কে আপনাকে জানাবেন পাওলি।

  • Share this:

#কলকাতা: একটি ফুড অ্যান্থোলজি ফিল্ম তৈরি করছেন তিন পরিচালক। তাঁরা হলেন ইন্দ্রাশিস আচার্য (Indrasis Acharya), অর্জুন দত্ত (Arjunn Dutta) এবং শিলাদিত্য মৌলিক (Shieladitya Moulik)। ইতিমধ্যে সেই অ্যান্থোলজির নাম প্রকাশিত হয়েছে। নামটি হল থ্রি কোর্স মিল (Three Course Meal')। হিন্দি ভাষায় প্রকাশ পাবে সেটি। যদিও ইন্দ্রাশিসের রেড ভেলভেট (Red Velvet) এবং শিলাদিত্যর বেবি ফুডের (Baby Food) শুটিং ইতিমধ্যে শেষ হয়ে গিয়েছে। অন্য দিকে ওই অ্যান্থোলজির শেষ অংশ অর্জুনের বিরিয়ানি (Biryani)-র শুটিং ইতিমধ্যে শুরু হয়ে গিয়েছে।

ইন্দ্রাশিস আচার্যের গল্পে রয়েছেন সুষমা দেশপান্ডে (Sushama Deshpande), জয় সেনগুপ্ত (Joy Sengupta), অনুভব কাঞ্জিলাল (Anubhab Kanjilal), অনন্যা সেনগুপ্ত (Ananya Sengupta), দেবপ্রিয় মুখোপাধ্যায় (Debopriyo Mukherjee), রাজেশ্বরী পাল (Rajeswari Paul) এবং অনান্যরা। এবিষয়ে ডিরেক্টর বলেন, “এই প্রোজেক্টটিতে কাজ করতে পেরে আমি খুবই আনন্দিত। তবে এই কারণের জন্য আমি আনন্দিত নয় যে আমি একটি জাতীয় প্ল্যাটফর্মে প্রথম কাজ করছি। আমি আনন্দিত কারণ এই বিষযটির সঙ্গে কাজ করতে পেরে ভালো লাগছে। আগে যতগুলি কাজ করেছি তার সঙ্গে তুলনায় এটা সম্পূর্ণ আলাদা। জাতীয় স্তরের অডিয়েন্সের জন্য কাজ করতে পেরে আমি অভিভূত।”

শিলাদিত্যর গল্পে অভিনয় করেছেন শ্বেতা বসু প্রসাদ (Shweta Basu Prasad), অনির্বাণ চক্রবর্তী (Anirban Chakrabarti) এবং অন্যরা। ছবির বিষয়ে বলতে গিয়ে শিলাদিত্য বলেন, “প্রতিটি মানুষের একটি অন্ধকার দিক রয়েছে। আমাদের মতো শিল্পীদেরও তা রয়েছে। আমার গল্প থ্রি কোর্স মিলও ঠিক সে রকম অন্ধকারাচ্ছন্ন যা আমি কখনও ভাবিনি। এই ছবিটি তৈরি করা বেশ চ্যালেঞ্জিং। শুধু ছবিটির কনসেপ্ট দিয়ে নয়, আমি এই ছবিটি সুন্দরভাবে উপস্থাপনা করেও দর্শকদের অবাক করে দেওয়ার চেষ্টা করছি।”

অন্য দিকে অর্জুনের গল্পে রয়েছে পাওলি দাম (Paoli Dam) এম কে রায়না (M.K. Raina), কান সিং সোধা (Kan Singh Sodha) রূপসা চট্টোপাধ্যায় (Rupsa Chatterjee) দেবলীনা কুমার (Devlina Kumar), শোয়েব কবীর (Shoaib Kabeer) এবং অন্যরা। এপ্রসঙ্গে অর্জুন বলেন, “আমি যে কাজটা করছি সেটা সম্পূর্ণ অন্যরকম। খাবার এবং অন্ধকার একসঙ্গে মিশেছে। আমি অত্যন্ত এক্সাইটেড এবং একই সঙ্গে অত্যন্ত নার্ভাস।"

First published: