Home /News /entertainment /
Pankaj Tripathi : কলকাতার খোলা রাস্তায় বসে পঙ্কজ ত্রিপাঠী! ভ্যানিটি ভ্যান ছাড়াই সারলেন শ্যুটিং, ভাইরাল ছবি

Pankaj Tripathi : কলকাতার খোলা রাস্তায় বসে পঙ্কজ ত্রিপাঠী! ভ্যানিটি ভ্যান ছাড়াই সারলেন শ্যুটিং, ভাইরাল ছবি

কলকাতার খোলা রাস্তায় বসে পঙ্কজ ত্রিপাঠী!

কলকাতার খোলা রাস্তায় বসে পঙ্কজ ত্রিপাঠী!

Pankaj Tripathi: কলকাতার রাস্তায় একটা কাঠের চেয়ারে বসে ফোনে কথা বলতে। এই ছবিটিই এই মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

  • Share this:

    #কলকাতা: পঙ্কজ ত্রিপাঠী। এই একটা নামই যথেষ্ট। বলিউডে তিনি কোনও ছবিতে আছেন মানেই, সেটি সফল হওয়ার সম্ভাবনা দ্বিগুণ হয়ে যায়। চরিত্র যাই হোক, তার সঙ্গে মিলেমিশে একাকার হয়ে যান পঙ্কজ। এহেন পঙ্কজ কলকাতার রাস্তায় পা রাখলে, তাঁকে দেখতে যে জনতার ঢল নামবে তা বলাই বাহুল্য। কিন্তু সেই পঙ্কজ ত্রিপাঠীকেই দেখা গেল কলকাতার রাস্তায় একটা কাঠের চেয়ারে বসে ফোন ঘাটতে। এই ছবিটিই এই মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

    পরিচালক অভিরূপ বসুর ছবি লালি-র জন্য কলকাতায় শ্যুটিং করছেন পঙ্কজ। অভিনেতার একটি ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে লম্বা একটি পোস্ট করেছেন অভিরূপ। ছবিতে দেখা যাচ্ছে, চেয়ারে বসে ফোন দেখছেন পঙ্কজ।

    অভিরূপ সেই পোস্টে লিখছেন, "কেরিয়ারে একেবারে মধ্য গগনে এসে তিন দিন ধরে কলকাতায় শ্যুটিং করে গেলেন পঙ্কজ ত্রিপাঠী। কোনও ভ্যানিটি ভ্যান, বা ওঁর জন্য আলাদা করে স্পট বয়, বা অন্য কোনও বিশেষ বিলাসবহুল আয়োজন ছিল না ওঁর জন্য, যেগুলি সাধারণত তারকাদের জন্য করা হয়ে থাকে। আমরা যা খেলাম, তিনিও তাই খেলেন। আমরা যখন কাজ শেষ করে ফিরলাম, তিনিও তখনই হোটেলে ফিরলেন।"

    অভিরূপ আরও লিখছেন, "ছবি যদি কথা বলতে পারে, তা হলে এই দেখুন। খোলা রাস্তায় একটা কাঠের চেয়ারে এক অভিনেতা বসে আছেন জলের বোতল নিয়ে। নির্বিকার ভাবে ফোনে কথা বলছেন আর পরের শটের জন্য অপেক্ষা করছেন। ওঁর সঙ্গে কাজ করার অভিজ্ঞতা আমাদের জীবন বদলে দেওয়ার মতো। অভিনয়ের থেকেও অনেক বেশি কিছু ওঁর থেকে শিখেছি। জীবন সম্পর্কে শিখেছি আর কী ভাবে পা মাটিতে রাখতে হয় তা শিখেছি। ফিল্ম স্কুল ছবি সম্পর্কে যা শেখায়, তার থেকে অনেক বেশি কিছু এখান থেকে শেখা যায়।"

    আরও পড়ুন- করোনা কাল পেরিয়ে ফের মঞ্চে ফিরছেন মমতা শঙ্কর! মায়ের জন্মদিনে বিশেষ শ্রদ্ধা শিল্পীর

    প্রসঙ্গত, সম্প্রতি মুক্তি পেয়েছে শেরদিল: দ্য পিলিভিট সাগা। সৃজিত মুখোপাধ্যায় পরিচালিত সেই ছবিতে অভিনয় করেছেন পঙ্কজ, সায়নী গুপ্তা ও নীরজ কবি।

    Published by:Swaralipi Dasgupta
    First published:

    Tags: Pankaj tripathi

    পরবর্তী খবর