Home /News /entertainment /
Onir: চার শহরের গল্প নিয়ে ‘I Am'-এর পরবর্তী অংশ ‘We Are', চমক কেন্দ্রীয় চরিত্রে

Onir: চার শহরের গল্প নিয়ে ‘I Am'-এর পরবর্তী অংশ ‘We Are', চমক কেন্দ্রীয় চরিত্রে

সিনেমার নাম হতে চলেছে 'উই আর’

সিনেমার নাম হতে চলেছে 'উই আর’

আপকামিং এই সিকোয়েলটিতে বিভিন্ন শহর থেকে চারটি গল্পকে ক্যামেরাবন্দি করা হবে।

  • Share this:

#মুম্বই: বিখ্যাত চলচ্চিত্র নির্মাতা ওনির (Onir) তাঁর জাতীয় পুরস্কারপ্রাপ্ত সিনেমা আই অ্যাম (I Am)-এর সিকোয়েল তৈরি করতে চলেছেন। আর এর জন্য সেক্রেড গেমস (Sacred Games) খ্যাত কুবরা সেইতকে (Kubra Sait) বেছে নিয়েছেন। সিনেমার নাম হতে চলেছে 'উই আর’ (We Are)। ছবিটিতে বিভিন্ন শহর থেকে চারটি গল্পকে ক্যামেরাবন্দি করা হবে। ওনির জানিয়েছেন, "আমি প্রকল্পের স্ক্রিপ্ট শেষ করেছি, এবং কাস্টিং প্রক্রিয়া শুরু করেছি। কুবরাকে অভিনেতা নিমিশা সাজায়নের বিপরীতে দেখা যাবে।"

কুবরার চরিত্র প্রসঙ্গে পরিচালক বলেন, "আমি চরিত্রটি নিয়ে এখনই খুব বেশি বিশদে কিছু বলব না। তবে আমার কাছে এটা খুব বিশেষ চরিত্র। কুবরা এমন একটি মেয়ের চরিত্রে অভিনয় করছে যে দীর্ঘ দিন বন্দি ছিল, হঠাৎ সে সকলের সামনে আসে। এর পরে তাঁর সামনে কী ধরনের চ্যালেঞ্জ আসে, সেটাই হল মূল গল্প।"

সমালোচকদের দ্বারা প্রশংসিত ওনিরের ‘আই অ্যাম’ ছবির নেপথ্যে থিম ছিল ভয়, সাসপেন্স। সেখানেও চারটি গল্প বর্ণনা করেছেন পরিচালক। মুখ্য চরিত্রে ছিলেন জুহি চাওলা (Juhi Chawla), রাহুল বসু (Rahul Bose), নন্দিতা দাস (Nandita Das), সঞ্জয় সুরি (Sanjay Suri), মণীষা কৈরালা (Manisha Koirala) এবং রাধিকা আপ্তের (Radhika Apte) মতো অভিনেতারা।

স্বাভাবিকভাবেই বোঝা যাচ্ছে যে, সিকোয়েলের জন্য মূল থিম থেকে তিনি সরছেন না। সেপ্টেম্বরে সিনেমার শুটিং শুরু হওয়ার কথা রয়েছে। এ বিষয়ে পরিচালক বলেন, "এই গল্পও চারটি শহরকে কেন্দ্র করে হবে। এবারে কাশ্মীর, কলকাতা, মুম্বই এবং বেঙ্গালুরু শহর বাছা হয়েছে। কাশ্মীর বিভাগটি গুরেজে শ্যুট করা হবে।

এছাড়াও, এবার আমি আঞ্চলিক তৃতীয় লিঙ্গের মহিলা এবং স্থানীয় শিল্পী ব্যবহার করছি। যার ফলে এই সিনেমাটি কেবল বলিউডের মধ্যে সীমাবদ্ধ নয় বরং একটি ভারতীয় সিনেমা হিসেবে পেশ করতে পারি। আসলে সুপ্রিম কোর্ট ৩৭৭ ধারার পক্ষে রায় দিলেও সরকার কিন্তু এর বিরোধিতা করছে। ফলে এই গল্পের মূল বিষয়বস্তু হচ্ছে সমকামীদের জীবনকে আরও ভালোভাবে ফুটিয়ে তোলা।"

Published by:Arpita Roy Chowdhury
First published:

Tags: Bollywood, I Am, I Am Sequel, Kubbra Sait, Onir, We Are

পরবর্তী খবর