ছোট করেই হল পুজো ! গণপতির কাছে সুস্থতা কামনা করলেন ক্যান্সার আক্রান্ত সঞ্জয় দত্ত !

photo source twitter

এবছর আমন্ত্রিত নন কেউ। একে করোনা তায় ক্যান্সার, নাজেহাল সঞ্জয় দত্ত ও তাঁর পরিবার।

  • Share this:

    #মুম্বই: ফুসফুসের ক্যান্সারে আক্রান্ত সঞ্জয় দত্ত। এই খবর কয়েকদিন আগেই জানা গিয়েছে। চিকিৎসার জন্য বিদেশ যাবেন তিনি। তাঁর ক্যান্সার স্টেজ ৩-তে ধরা পড়ায় সকলেই বেশ চিন্তিত 'বাবা'-কে নিয়ে। সঞ্জুর সুস্থতা কামনা করেছেন গোটা দেশের মানুষ। একে কোভিডের মত ভয়ঙ্কর ভাইরাসের শিকার দেশ। তারপরে বলিউডে একের পর এক খারাপ খবর লেগেই রয়েছে।

    করোনার জন্য এ বছর গণেশ চতুর্থীতেও নেই মানুষের ভিড়। মুম্বইতে সবচেয়ে ধুমধাম করে পালন করা হয় গণেশ পুজো। হাজার মানুষ এই দিন গণেশ আরাধনায় মাতেন। তবে এবছরের চিত্রটা একেবারেই আলাদা। রাস্তায় নেই মানুষের ভিড়। শুধু তাই নয় কোভিডের জন্য গণেশ মূর্তির বিক্রিও একেবারে তলানিতে এসে ঠেকেছে। সেলেবদের গণেশ পুজোতেও নেই ধুমধাম। শিল্পা শেঠি, সলমন খান, নানা পটেকরসহ বলিউডের সকলেই নিজের ঘরে ছোট করেই করছেন গণেশ পুজো। সেখানে লোকজনের ভিড় একেবারেই নেই। এমনকি গণেশ মূর্তি শোভাযাত্রাও করা যাবে না এবছর। ছোট করেই এবছর পুজো সারলেন সঞ্জয় দত্ত। প্রতিবছর এই দিন তাঁর বাড়িতে ভিড় জমে বলিউডের সব অভিনেতাদের। এবছর আমন্ত্রিত নন কেউ। একে করোনা তায় ক্যান্সারে নাজেহাল সঞ্জয় ও তাঁর পরিবার।

    তবুও ছোট করেই বাড়িতে পুজো সারলেন তিনি। ট্যুইটারে সঞ্জয় দত্ত বাড়ির গণেশ পুজোর ছবি শেয়ার করেছেন। স্ত্রীর সঙ্গে ছবি পোস্ট করলেন তিনি। লিখেছেন, "এবছরের গণেশ পুজোর আয়োজন বিশাল না হলেও 'বাপ্পা'র প্রতি আমাদের শ্রদ্ধা কিন্তু একই রয়েছে। আমি প্রার্থনা করব ভগবান গণেশ আমাদের জীবনের সব বাধা বিপত্তি কাটিয়ে দেবেন। আমাদের সবাইকে তিনি সুস্থ রাখবেন।" সঞ্জু বাবার এই পোস্টে সকলেই বাবার সুস্থতা কামনা করেছেন। ছবি শেয়ার করে বলিউডের অনেকেই লিখেছেন 'গত বছরের তোমার বাড়ির পুজো মিস করছি।"

    Published by:Piya Banerjee
    First published: