Home /News /entertainment /
Nusrat: খোলা পিঠ! বিকিনি! সমুদ্র তটে দারুণ সাহসী নুসরত ! কে তুলে দিল ভিডিও? হু হু করে ভাইরাল

Nusrat: খোলা পিঠ! বিকিনি! সমুদ্র তটে দারুণ সাহসী নুসরত ! কে তুলে দিল ভিডিও? হু হু করে ভাইরাল

Nusrat: শুধু মনে নয়, পোশাকেও দারুণ সাহসী নুসরত! সমুদ্র তটে তিনি একাই রানি। বিকিনি ঝড়ে ভাইরাল ভিডিও

  • Share this:

    #কলকাতা: নুসরত। টলিউডের অন্যতম জনপ্রিয় নায়িকা। সেই সঙ্গে রাজনৈতিক দুনিয়ার মুখ তিনি। অনেক দিন ধরেই সিনেমা, সাংসদ পদ এবং নিজের সন্তানকে দক্ষ হাতে সামলাচ্ছেন নুসরত। তবে নায়িকার জীবনে টানা পোড়েন কিন্তু কম নয়। তবে জীবন ও বা সিনেমা নুসরত কিন্তু সব সময় সাহসী এবং স্পষ্ট কথা বলেন।

    নিখিলের সঙ্গে তাঁর বিয়ে নিয়ে কম জলঘোলা তো হয়নি। তবে সে সময় নুসরত নিজের সিদ্ধান্তে অনড় থেকেছেন। সন্তানের মা হয়ে সব দায়িত্ব নিজে নিয়েছেন। বিয়ের সম্পর্ক ভেঙে বেরিয়ে ফের নতুন করে শুরু করেছেন জীবন। তাঁর জীবনে সন্তান তো রয়েছেই। সেই সঙ্গে আছে ভালোবাসার মানুষও। নুসরত ও যশের প্রেমের কথা কারও অজানা নয়। দু'জনে মিলে রাত জেগে সামলান সন্তানকে। আবার চুটিয়ে ছুটি উপভোগ করতেও দেখা গিয়েছে তাঁদের। সম্প্রতি নুসরত তাঁর ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করেছেন যা তুমুল ভাইরাল।

    সমুদ্র সৈকতে সময় কাটাচ্ছেন নুসরত। তাঁকে দেখা গেল পালাজো ও বিকিনিতে সমুদ্র সৈকতে। দারুণ মোহময়ী তিনি। নেচে চলেছেন আপন মনে। এই ভিডিও শেয়ার করে তিনি লেখেন, "বাঁচো জীবন রানির মতো।" সত্যিই রানির মতো বেঁচে আছেন তিনি। এই ভিডিওতে বহু মানুষ কমেন্ট করেছেন। যদিও ভিডিওতে যশকে দেখা যায়নি। তবে ধরেই নেওয়া যায় তাঁরা এক সঙ্গেই আছেন। আপাতত এই ভিডিও ভাইরাল। মাঝে মধ্যেই সোশ্যাল মাধ্যমে নানা ভিডিও ও ছবি শেয়ার করেন নায়িকা। এবছরের চলচ্চিত্র উৎসবের উদ্বোধনেও দেখা গিয়েছে তাঁকে। কাজ সামলে জীবনকে উপভোগ করা সকলে জানেন না। এর জন্য দরকার দারুণ টাইম ম্যানেজমেন্ট। যা নুসরত খুব ভালো জানেন। আপাতত তাঁর এই সাহসী ভিডিওতে ভালোবাসার ঝড়।

    Published by:Piya Banerjee
    First published:

    Tags: Instagram, Nusrat, Viral Video

    পরবর্তী খবর