Home /News /entertainment /
ঢাকের তালে কোমর দোলালেন নুসরত ! পাশে দাঁড়িয়ে স্বামী নিখিল ! ভাইরাল ভিডিও

ঢাকের তালে কোমর দোলালেন নুসরত ! পাশে দাঁড়িয়ে স্বামী নিখিল ! ভাইরাল ভিডিও

সুরুচি সংঘে ঢাকের তালে কোমর দোলালেন নুসরত। বাজালেন ঢাক।

  • Share this:

    #কলকাতা:  আজ মহষ্টমী। এই দিন একসঙ্গে অঞ্জলি দিতে দেখা গিয়েছে নুসরত, নিখিল ও সৃজিত মিথিলাকে। মিথিলার বিয়ের পর এটাই প্রথম দুর্গাপুজো। সুরুচি সংঘে অঞ্জলি দিয়েছেন তাঁরা। সেই সঙ্গে ঢাক বাজালেন নুসরত।

    পু্জোর শুরু থেকেই নানা সাজে ছবি পোস্ট করেছেন নুসরত। কখনও সপ্তমীর সন্ধ্যায় ডিজাইনার শাড়িতে ধরা দিয়েছিলেন নুসরত। আর অষ্টমীর সকালে তিনি পরেছেন লাল পাড়ের সাদা শাড়ি। মুখে মাস্ক। ছোট্ট টিপ, হালকা গয়না। এই সাজে অঞ্জলি দেওয়ার পর তিনি কোমর দোলালেন ঢাকের তালে।

    সুরুচি সংঘে ঢাকের তালে কোমর দোলালেন নুসরত। বাজালেন ঢাক। পাশে দাঁড়িয়ে নুসরতের নাচ দেখলেন নিখিল সহ বাকিরা। এই ভিডিও ইনস্টাগ্রামে শেয়ার করেছেন নুসরত। তিনি সোশ্যাল মিডিয়াতে বেশ অ্যাক্টিভ। নানা কিছু পোস্ট করেন। অনেক সমালোচনাও হয়। তবে প্রশংসাও হয়। এবার ঢাকের তালে নুসরতের নাচ ভাইরাল হল সোশ্যাল মিডিয়ায়। তবে নুসরত আজ অংশ নিলেও ভুলে যাননি করোনা সতর্কতা মানতে। তাঁর মুখে মাস্ক দেখা গিয়েছে সব সময়। ওদিকে মিমিকে আজ দেখা গিয়েছে নিজের পাড়ায় অষ্টমীর অঞ্জলি দিতে। সেই সঙ্গে মিমি নিজেই পাড়ার সকলের হাতে তুলে দিয়েছেন অঞ্জলির ফুল। এগিয়ে দিয়েছেন সকলের হাতে স্যানিটাইজার। মিমির মুখেও ছিল মাস্ক। এভাবে পুজোতে অংশ নিয়ে দুই তারকা সাংসদ মানুষের মধ্যে করোনা সতর্কতাও বাড়িয়েছেন।

    Published by:Piya Banerjee
    First published:

    Tags: ​durga-puja-2020, Nusrat, Tollywood

    পরবর্তী খবর