বিনোদন

corona virus btn
corona virus btn
Loading

এক তুড়িতেই বদলে যাচ্ছে পোশাক ! ঝড়ের গতিতে ভাইরাল নুসরতের ম্যাজিক ভিডিও

এক তুড়িতেই বদলে যাচ্ছে পোশাক ! ঝড়ের গতিতে ভাইরাল নুসরতের ম্যাজিক ভিডিও

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় তাঁর একটি ভিডিও ফের ভাইরাল হয়।

  • Share this:

#কলকাতা: নুসরত। টলিউডের জনপ্রিয় অভিনেত্রী তো বটেই সেই সঙ্গে তিনি একজন দক্ষ সাংসদ। তাঁর অভিনয়ের জাদু মানুষ আগেই দেখেছে। জিৎ, দেব থেকে শুরু করে অঙ্কুশ সকলের সঙ্গেই কাজ করেছেন তিনি। টলিউডের জনপ্রিয় পরিচালকদের ছবিতে কাজ করেছেন তিনি। এখনও চুটিয়ে করছেন কাজ। সেই সঙ্গে তিনি দক্ষ হাতে সামালাচ্ছেন নিজের সাংসদ পদ। সব কাজ তিনি নিজেই দেখেন। আমফান হোক বা যে কোনও বিপদ নুসরত ছুটে যান। তবে লকডাউনের সময় তিনি ঘরেই ছিলেন। আর সেখান থেকেই সামলেছেন সব কিছু।

View this post on Instagram

A post shared by Nusrat (@nusratchirps)

সোশ্যাল মিডিয়াতেও নুসরত বেশ অ্যাক্টিভ। মাঝে মধ্যেই নানা ফটোশ্যুটের ভিডিও শেয়ার করেন। নাচের ভিডিও পোস্ট করেন। নাচের ভিডিওতে সমালোচিতও হতে হয় তাঁকে। তবে তিনি যে শুধু সাংসদ নন, একজন অভিনেত্রীও, তাই নাচটাও তাঁর জীবনের একটা অংশ। সেটা ভুলে গেলে চলবে কেন। নুসরত বিয়ে করেছেন ব্যবসায়ী নিখিলকে। বিয়ে করেছেন বলে কাজ করা ছেড়ে দেননি তিনি। বরং চুটিয়ে করছেন অভিনয়।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় তাঁর একটি ভিডিও ফের ভাইরাল হয়। ফটোশ্যুটের জন্য পোশাক বদলাচ্ছেন তিনি। কখনও ওয়েস্টার্ন ফ্রক, আবার কখনও জিন্স বা অন্য পোশাকে দেখা গেল তাঁকে। প্রতিটা পোশাকের আগে তুড়ি মারছেন তিনি। বদলে যাচ্ছে ড্রেস। এই ভিডিওটি নিজের ইনস্টাগ্রামে শেয়অর করেছেন অভিনেত্রী। অসম্ভব সুন্দর লাগছে তাঁকে। এই ভিডিও দেখা মাত্রই বহু মানুষ লাইক ও শেয়ার করেছেন। সকলেই প্রশংসা করেছেন তাঁর।

Published by: Piya Banerjee
First published: January 3, 2021, 12:20 AM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर