Home /News /entertainment /
Nora Fatehi: বিকিনি-তে আগুন জ্বালালেন নোরা, ফ্যানেদের বললেন তাঁর সঙ্গে ছুটি কাটাতে

Nora Fatehi: বিকিনি-তে আগুন জ্বালালেন নোরা, ফ্যানেদের বললেন তাঁর সঙ্গে ছুটি কাটাতে

নোরা ফতেহি সম্প্রতি নানা কাজের থেকে সাময়িক বিরতি নিয়ে ছুটির পরিকল্পনায় ব্যস্ত।

  • Share this:

    #মুম্বই: চলচ্চিত্র জগতের তারকারা তাঁদের ভক্তদের মন জয় করার জন্য এমন কোনও কাজ নেই যা করতে রাজি নন। আর ভক্তকুলও তারকাদের এ হেন ভালোবাসা দেখে আনন্দে আটখানা হয়ে যায়। কিন্তু তাই বলে এমন তারকা কমই আছেন যিনি তাঁর ভক্তদের নিজের সঙ্গে ছুটি কাটাতে যাওয়ার প্রস্তাব দেন। কে এই তারকা? বলিউডের অন্যতম সুন্দরী ও আইটেম ডান্সার নোরা ফতেহি (Nora Fatehi) এমনই কিছু করেছেন। আসলে নোরা ফতেহি সম্প্রতি নানা কাজের থেকে সাময়িক বিরতি নিয়ে ছুটির পরিকল্পনায় ব্যস্ত। এমনকী তিনি তাঁর ভক্তদের তাঁর সঙ্গে ঘুরতে যাওয়ার প্রস্তাবও দিয়েছেন। পাঠকদের বিশ্বাস না হলে, একবার ইনস্টাগ্রামে নোরার ছবি দেখলে সহজেই ব্যাপারখানা বুঝতে পারবেন। নোরা (Nora Fatehi) তাঁর ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে ছবি পোস্ট করে কমেন্টে ভক্তদের উদ্দেশ্যে এমন কথাই লিখেছেন।

    আরও পড়ুন: কোথা থেকে পেলেন এত সৌন্দর্য্য, Urfi Javed-র মা ও বোনের অপূর্ব রূপ দেখলে চোখ ফেরানো যাবে না

    আসলে, নোরা ফতেহি (Nora Fatehi) ইনস্টাগ্রামে একটি কালো সুইমস্যুটে নতুন ছবি শেয়ার করেছেন। ছবিতে দেখা যাচ্ছে, নোরা ফতেহি তাঁর হাতে এক ফোন ধরে আছেন এবং অন্য হাতে কানের পেছনে চুল সরাতে ব্যস্ত। ওই ছবিতে নোরাকে বেশ গ্ল্যামারাস লাগছে। ছবিতে নোরা একটি কালো সাঁতারের পোশাক ও ম্যাচিং বড় কানের দুল পরে পুলের ধারে দাঁড়িয়ে আছেন। এই কিলার লুকে নোরা ফতেহিকে যতটা ভাবা করা যায় তার থেকেও বেশি গ্ল্যামারাস লাগছে।

    আরও পড়ুন: গেহেরাইয়া-তে গুরুত্বপূর্ণ চরিত্রে অনন্যা! ছবির প্রচারে পারদ চড়াচ্ছেন অভিনেত্রী

    এই ছবির ক্যাপশনে নোরা ফতেহি লিখেছেন, ‘আমি পরবর্তী ছুটির পরিকল্পনা করছি। কে কে আমাকে সঙ্গ দিতে চান?’ বলাবাহুল্য বলিউডের কোনও অভিনেতা বা অভিনেত্রী যদি এমন ক্যাপশন দেন, তাহলে ভক্তদের মধ্যে ও সোশ্যাল মিডিয়ায় হুড়োহুড়ি পড়ে যাওয়াই স্বাভাবিক। বাস্তবে হয়েছেও তাই। অনেক মানুষই তাঁর ছবিতে মন্তব্য করেছেন। একজন সোশ্যাল মিডিয়া ব্যবহারকারী লিখেছেন- আমি আসব, বিস্তারিত ঠিকানা পাঠান। এই পর্যন্ত সব ঠিক ছিল। কিন্তু দেখা গেল অনেকে প্রস্তাব প্রত্যাখ্যানও করছেন, তাঁরা নোরা নন, বরং তাঁর বয়ফ্রেন্ডের ব্যাপারে বেশি আগ্রহী। তাই একই সঙ্গে আরেক ব্যবহারকারী লিখেছেন- ‘টেরেন্সকে চাই জয়েন করতে।’ এ প্রসঙ্গে জানিয়ে রাখি যে নোরার রিউমার্ড বয়ফ্রেন্ড টেরেন্স লুইস (Terence Lewis) কিন্তু বিখ্যাত এক কোরিওগ্রাফার।

    একই সঙ্গে আরেক সোশ্যাল মিডিয়া ব্যবহারকারী মজা করে লিখেছেন- ‘আগে মাকে জিজ্ঞেস করি।’ নোরা ফতেহির এই পোস্টটি ২৫ লাখেরও বেশি মানুষ লাইক করেছেন। এতেই বোঝা যায় নোরার জনপ্রিয়তা কী সাংঘাতিক! নোরা বরাবরই সোশ্যাল মিডিয়াতে সক্রিয় থাকেন এবং প্রায়ই তাঁর নতুন ছবি শেয়ার করেন। বেশিরভাগ মানুষ তার দুর্দান্ত নাচের জন্য পাগল!

    Published by:Rukmini Mazumder
    First published:

    Tags: Nora Fatehi, Terence Lewis

    পরবর্তী খবর