Vijay Deverekonda: টিনসেল টাউনে জোর জল্পনা! বিজয় দেবরাকোন্ডার বলিউডে আত্মপ্রকাশ হবে কীভাবে?

Vijay Deverekonda: দেবরাকোন্ডাকে অ্যাকশন হিরো হিসেবে তুলে ধরা হয়েছে। যে মার্শাল আর্টে নিজেকে প্রশিক্ষিত করেছে।

Vijay Deverekonda: দেবরাকোন্ডাকে অ্যাকশন হিরো হিসেবে তুলে ধরা হয়েছে। যে মার্শাল আর্টে নিজেকে প্রশিক্ষিত করেছে।

  • Share this:

#মুম্বই: বলিউডের আনাচে-কানাচে ঢুঁ মারলে একজনের নাম শোনা যায় সকলের মুখে। সেই হ্যাণ্ডসম-হাঙ্ক আর কেউ নয় দক্ষিণী সুপারস্টার বিজয় দেবরাকোন্ডা (Vijay Deverekonda)। সব কিছু ঠিক থাকতে খুব তাড়াতাড়ি বলিউডের একটি প্যান ইন্ডিয়া মুভি দিয়ে বলিউডের যাত্রা শুরু করবেন বিজয়। ছবির নাম ‘লিগার’(Liger)। এই ছবির পরিচালনা করছেন পুরী জগন্নাথ (Puri Jagannath)। প্রযোজনা করছে করণ জোহরের(Karan Johar) ধার্মা প্রোডাকশন (Dharma Productions)। সিনেমাতে বিজয়-এর বিপরীতে অভিনয় করেছেন বলিউড তারকা অনন্যা পান্ডে (Ananya Pandey)। এই ছবির মক্তি নিয়ে টিনসেল টাউনে জোর জল্পনা চলছে। অর এক দিকে দর কষাকষি চলছে একটি OTT প্ল্যাটফর্ম ও ধার্মা প্রোডাকশন-এর মধ্যে। শোনা যাচ্ছে ছবিটি একটি OTT প্ল্যাটফর্মে মুক্তি পেতে পারে।

এই সিনেমার সঙ্গে জড়িত খুব বিশ্বস্ত এক সূত্র কিন্তু অন্য কথা বলছে, “ বিজয়ের বলিউড ডেবিউ কোনও OTT-তে হবে না, হতে পারেও না, তার কারণ, করণ জোহর বিজয়কে প্রমিস করেছেন, যে তাঁর বলিউডে আত্নপ্রকাশ একটা স্মরণীয় মুহূর্ত হবে। এই ছবি সিনেমা হলেই মুক্তি পাবে, ঠিক যেমনটা সূর্যবংশীর (Sooryavanshi) ক্ষেত্রে করা হবে”। করণ জোহর ডিজিটাল রিলিজে-এর বিরোধী এমনটা নয়। সূত্রের দাবি, “করণ এর পক্ষেই রয়েছে, তবে OTT-র কন্টেন্ট OTT-তেই রিলিজ করতে চাইছেন প্রবীণ পরিচালক ও প্রযোজক। কারণ, ‘লিগার’ একটি বড় প্রজেক্ট। এছাড়াও দর কষাকষির একটা বিষয় রয়েছে। যেখানে সলমন খান ও শাহরুখ খান-এর সিনেমা প্রাপ্য টাকা পেয়ে যায়, সেখানা ‘লিগার’ অতটা পাবেনা। ফলে ডিজিটাল প্ল্যাটফর্মে এই ছবি মুক্তি পাচ্ছে না”।

লিগারে, দেবরাকোন্ডাকে অ্যাকশন হিরো হিসেবে তুলে ধরা হয়েছে। যে মার্শাল আর্টে নিজেকে প্রশিক্ষিত করেছে। তার পরিবারের সঙ্গে প্রতারণা হয়েছে। যার জন্য সে প্রতিশোধ নিতে তৈরি হচ্ছেন।

বিজয়ের সবচেয়ে আলোচিত তেলুগু ছবি ‘অর্জুন রেড্ডি’ (Arjun Reddy)। সেখানে রগচটা এক মেডিকেল ছাত্রের ভূমিকায় দেখা যায় তাঁকে। এই ছবি নিয়ে পরে অবশ্য অনেক সমালোচনাও হয়েছে। আবার বলিউডেও এই ছবির রিমেক তৈরি হয়েছে নাম কবির সিং (Kabir Singh), ছবির মূল চরিত্রে দেখা গিয়েছে শাহিদ কাপুর-কে (Shahid Kapoor)

Published by:Piya Banerjee
First published: