অন্য নারীর সঙ্গে দৈহিক সম্পর্ক স্বামী করণের ! মার, অপমানের বদলা নিলেন নিশা ! ভাইরাল ভিডিও

photo source collected

নিশা আজ স্বামীর বিরুদ্ধে কেস করার পর একটি প্রেস কনফারেন্স রাখেন।

  • Share this:

    #মুম্বই: বলি অভিনেতা করণ মেহরার বিরুদ্ধে নির্যাতনের অভিযোগ আনলেন স্ত্রী নিশা রাওয়াল। মঙ্গলবার করণ মেহরাকে গ্রেফতার করে মুম্বই পুলিশ। কিন্তু গ্রেফতারের কিছু পরেই তাঁকে বেল দিয়ে দেওয়া হয়। গ্রেফতার হওয়ার পর করণ অভিযোগ করেন, "তাঁর স্ত্রীর সঙ্গে বেশ কয়েক বছর ধরেই মনোমালিন্য চলছে। কিন্তু আমার ছেলের মুখ চেয়ে আমি সব মিটিয়ে নিয়েছি। কিন্তু এই অশান্তি এতটাই বাড়াবাড়ির পর্যায়ে যায়, যে আমাকে ডিভোর্স চাইতে হয়। আর সেই জন্য আমি নিশার ভাইকে বলি একটা মধ্যস্থতা করার জন্য। আমার কাছে ডিভোর্সের জন্য যে টাকা যাওয়া হয়, তা আমি জীবনে রোজগারই করিনি। দিতে পারি না। ফলে ডিভোর্স আটকে যায়। এদিকে আমাকে মারা পর্যন্ত হয়। নিশার ভাই আমার গায়ে হাত তোলে। নিশাও আমাকে মারে। এবার নিশা জঘন্য খেলা শুরু করেছে। আমি ওকে ছাড়বো না।"

    ওদিকে এই কথা করণ বললেও, নিশার বক্তব্য একেবারেই অন্য। নিশা আজ স্বামীর বিরুদ্ধে কেস করার পর একটি প্রেস কনফারেন্স রাখেন। সেখানে নিশা আবার একেবারেই উল্টো কথা বলেন।

    নিশা বলেন, " করণের অন্য মেয়ের সঙ্গে সম্পর্ক ছিল। এক নয় একাধিক মেয়ের সঙ্গে বিভিন্ন সময় ও জড়িয়েছে। ৯ বছর ধরে আমি ওর সঙ্গে সংসার করছি। কিন্তু শেষ সম্পর্কের কথা জানতে পেরে আমি বাড়ি চলে যাই। করণ এসে আমার কাছে ক্ষমা চায়। আমি সব ভুলে , ছেলের মুখ চেয়ে সংসার করতে আসি। কিন্তু বাড়ি ফেরার পর থেকেই দেখি করণের ব্যবহার খারাপ হতে শুরু করেছে। আমার গায়ে হাত পর্যন্ত তুলেছে। কথায় কথায় আমাকে মারছে। ঝগড়া করছে। ডিভোর্স চাইলে দিচ্ছে না। আমি আর পারছিলাম না। বাধ্য হয়ে আজ ওর বিরুদ্ধে পুলিশ জানাতে হয়েছে। কিন্তু ও বেল পেয়ে গেছে। তবে এবার আর ওকে আমি ছাড়বো না। ৯ বছর ধরে ও আমার সাথে যা করেছে, সব বদলা নেব আমি।" বলেই কাঁদতে থাকেন নিশা। এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার হতেই ভাইরাল হয়।

    Published by:Piya Banerjee
    First published: