মেক-আপ ছাড়া নেহাকে দেখে চমকে গেলেন স্বামী রোহনপ্রীত ! ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

Neha Kakkar

নেহার পোস্টে প্রতিক্রিয়া দিয়ে রোহনপ্রীত মন্তব্য করেছিলেন, "সব সে সুন্দর!"

  • Share this:

#মুম্বই: সোশ্যাল মিডিয়া হোক বা রিয়েল লাইফ, সব জায়গায় এখন সুপারহিট জোড়ি নেহুপ্রীত। তাঁদের বিয়েও হয়েছে একদম স্বপ্নের মতো। এবার স্ত্রী নেহা কক্করের (Neha Kakkar) প্রশংসায় পঞ্চমুখ হলেন গায়ক, স্বামী রোহনপ্রীত সিং (Rohanpreet Singh)। গায়িকা নেহা কক্কর-এর Instagram-এ নতুন একটি রিল ভিডিও আপলোড করা হয়েছে। যেখানে একটি নো-মেকআপ, নো-ফিল্টার ভিডিও শেয়ার করেছেন গায়িকা। যেখানে টোনি কাক্করের (Tony kakkar) গাওয়া তুম জ্যায়সি হো (Tum Jaisi Ho) গানের সুরে ব্যাকগ্রাউন্ডে গলা মেলাতে শোনা গিয়েছে রোহনপ্রীত সিং-কে। তবে তাঁকে দেখা য়ায় নি। গানটি শেষ হতেই নেহা বলেন, "তোমাকে ধন্যবাদ বাবু, আমি তোমাকে ভালবাসি।" রোহনপ্রীতকে বলতে শোনা যায়, "আমি তোমাকে ভালবাসি। আমি তোমাকে আরও ভালবাসি।" ভিডিওর ক্যাপশনে নেহা লেখেন "#TumJaisiHo Tum Sundar Ho!! Hubby @rohanpreetsingh ব্যাকগ্রাউন্ডে গেয়েছেন, আসল গানটি গেয়েছেন এবং লিখেছেন @tonykakkar Bhaiyuuu #NoFilter #NehuDiaries #ReelItFeelIt."

নেহার পোস্টে প্রতিক্রিয়া দিয়ে রোহনপ্রীত মন্তব্য করেছিলেন, "সব সে সুন্দর!!!!" নেহার ভক্তরাও তাঁকে ভালোবাসা পাঠিয়েছে। একজন ভক্ত লিখেছেন, "আপনাকে কোনও ফিল্টার ছাড়াই বেশি সুন্দর দেখাচ্ছে নেহা ম্যাম।" অন্য একজন লেখেন, "নক্ষত্র, চাঁদ এবং সূর্য আমার কাছে আলোহীন, যেহেতু আপনি @nehakakkar সবার চেয়ে উজ্জ্বল হয়ে উঠছেন।" তৃতীয় একজন মন্তব্য করেছেন, "এত মিষ্টি কিউটি পাই দম্পতি এত সুন্দর ভিডিও সুপার ডুপার ভিডিও।" এই দম্পতি বিয়ের পর থেকে মাঝেমাঝেই তাঁদের নানা ধরনের ভিডিও পোস্ট সোশ্যাল মাধ্যেমে আপলোড করেন। সম্প্রতি, রোহনপ্রীত Instagram স্টোরিজে একটি ভিডিও শেয়ার করেন, যেখানে দেখা যায় কোনও মহিলার পা মাসাজ করে দিচ্ছেন তাঁর স্বামী। এই ভিডিও নেহাকে ট্যাগ করে তিনি লিখেছিলেন, "হাহাহাহা… প্রতিটি স্বামীর গল্প।"

কিছু দিন আগেই তাঁদের নতুন গান খাদ তাইনু মেইন দাসা (Khad Tainu Main Dassa) মুক্তি পেয়েছে। ভিডিওটি রিয়েল-লাইফ দম্পতি এবং বিয়ের পরে তাঁদের জীবনযাপন নিয়ে বানানো হয়েছে। দু'জনের প্রথম দেখা ২০২০-র অগস্টে তাঁদের গান নেহু দা বিহা (Nehu Da Vyah) শ্যুটিং-এর সময় হয়েছিল। এর পরে, তাঁরা একে অপরের Snapchat আইডি শেয়ার করেন এবং গত বছরের অক্টোবরে তাঁরা বিয়ে করেন। নেহা এবং রোহনপ্রীত তাঁদের হানিমুনের জন্য দুবাইয়ে গিয়েছিলেন।

Published by:Piya Banerjee
First published: