Home /News /entertainment /

Neha Kakkar shares emotional post : রোহনের জন্মদিনের আগেই প্রেমের ভিডিও পোস্ট নেহার ! চোখে জল নেটিজেনদের

Neha Kakkar shares emotional post : রোহনের জন্মদিনের আগেই প্রেমের ভিডিও পোস্ট নেহার ! চোখে জল নেটিজেনদের

photo source collected

photo source collected

Neha Kakkar shares emotional post: স্বামীর জন্মদিনের আগেই প্রেমের ভিডিও শেয়ার করলেন নেহা কক্কর ! নেহা রোহনের প্রেম দেখে আবেগে ভাসলেন হিমেশ রেশামিয়ার স্ত্রী ! দেখুন ভিডিও

  • Share this:

    #মুম্বই: নেহা কক্কর (Neha Kakkar shares emotional post) । বলিউডের জনপ্রিয় গায়িকা নেহা। তবে তিনি কিন্তু বলিউডে পা রেখেছিলেন রিয়ালিটি শোয়ের হাত ধরেই। রিয়েলিটি শো থেকেই উঠে এসেছিলেন নেহা কক্কর। যদিও সেই শোতে তিনি প্রথম হননি। কিন্তু নিজের দক্ষতায় ছিনিয়ে নিয়েছেন বলিউডের জায়গা। একের পর এক হিট গান উপহার দিয়েছেন। নেহার গান ছাড়া আজকাল বলিউড ইন্ডাষ্ট্রিকে ভাবা মুশকিল।

    গত বছর নেহা ভালবেসে বিয়ে করেছেন পাঞ্জাবি গায়ক রোহনপ্রীত সিংকে(Neha Kakkar shares emotional post) । রোহনপ্রীত সিং (Rohanpreet singh)  খুব ভাল গান করেন। এক সঙ্গে দু'জনে মিউজিক অ্যালবামও রিলিজ করেছেন। এমনকি নেহার বিয়ের আগে একটি মিউজিক ভিডিও বানিয়েছিলেন তাঁরা। যা নিয়ে জোর চর্চা শুরু হয়েছিল। অনেকেই ভেবে ছিলেন বিয়ে নয় মিউজিক অ্যালবামের জন্যই প্রচার করছেন নেহা। কারণ এর আগেও আদিত্য নারায়ণের সঙ্গে ভুয়ো বিয়ের খবর ছড়িয়ে একটি মিউজিক অ্যালবাম বার করেছিলেন তিনি।

    যদিও এই সব চমক নেহা পরেও বেশ কয়েকবার দিয়েছেন। নেহা সোশ্যাল মিডিয়াতে বেশ অ্যাক্টিভ। সেখানে মাঝে মধ্যেই নানা কিছু শেয়ার করেন তিনি। সম্প্রতি একটি চোখে জল আনা প্রেমের ভিডিও শেয়ার করলেন নেহা কক্কর।

     আরও পড়ুন: জীবনের সেরা শ্যুটিং ! শের দিল থেকে জানালেন সৃজিত

    আগামীকাল(Neha Kakkar shares emotional post)   অর্থাৎ ডিসেম্বরের ১ তারিখে জন্মদিন রোহনপ্রীত সিংয়ের। স্বামীর জন্মদিনের আগে আবেগপ্রবণ একটি ভিডিও শেয়ার করে নেহা লিখলেন, " কাল তোমার জন্মদিন রোহনপ্রীত সিং। তার আগে আমি এই ভিডিও পোস্ট করে তোমাকে একটাই কথা বলতে চাই, যে আমি সারাজীবন তোমার পাশে আছি। কখনও তোমাকে ছেড়ে যাব না, কারণ তুমি সবার সেরা। আমি তোমায় ভালবাসি রোহন।" এই পোস্ট শেয়ার করে আবেগপ্রবণ হয়ে যান নেহা।

     আরও পড়ুন: ভারতের বুকে ৮৩ আবার নেমে এল ! 83-র ট্রেলার দেখেই মুগ্ধ দর্শক

    তবে নেহার শেয়ার করা ভিডিও দেখলে আপনিও আবেগে ভাসতে বাধ্য। স্বামীকে নিয়ে রিয়ালিটি শোয়ের মঞ্চে এক সঙ্গে গান গাইছেন নেহা কক্কর। তাঁদের গানের প্রতিটি শব্দে ঝরছে প্রেম। একে অপরের প্রেমে পাগল হয়ে গান গাইতে গাইতে কেঁদেও ফেলেন নেহা। শুধু নেহা নয়, সেদিন ওই মঞ্চে উপস্থিত ছিলেন হিমেশ রেশামিয়া ও তাঁর স্ত্রী। ভারতী সিং ও তাঁর স্বামী। স্ত্রীকে নিয়ে শোতে এসেছিলেন আদিত্য নারায়ণও।

    নেহা ও রোহনের গান এবং প্রেম দেখে তাঁরা সকলেই আবেগে ভাসেন (Neha Kakkar shares emotional post)  । স্টেজেই স্বামী হিমেশকে চুমু খান তাঁর স্ত্রী। চোখে জল চলে আসে বিশাল দদলানিরও। ভিডিওটি শেয়ার হতেই ভাইরাল হয়। বহু মানুষ শুভেচ্ছা জানিয়েছেন বলিউডের এই মিষ্টি জুটিকেল

    Published by:Piya Banerjee
    First published:

    Tags: Neha Kakkar, Rohanpreet singh, Viral Video

    পরবর্তী খবর