করোনা থেকে সেরে উঠে, গুজব ছড়াতে বারণ করলেন 'কৃষ্ণকলি' সিরিয়ালের নিখিল ও অশোক !

photo source Instagram

এই দুই অভিনেতাই হয়ে উঠেছেন সুস্থ। তাঁরা ফের শ্যুটিং ফ্লোরে ফিরেও এসেছেন।

  • Share this:

    #কলকাতা: করোনার জন্য দীর্ঘ সময় বন্ধ ছিল টলি পাড়ার শ্যুটিং। তবে লকডাউন সামান্য হালকা হতেই ছাড় মেলে শ্যুটিংয়ের। কলাকুশলী থেকে টেকনিশিয়ানসদের রোজগারের কথা মাথায় রেখেই দেওয়া হয় অনুমতি। তবে তাঁর জন্য মানতে হবে অনেক বিধি নিষেধ। সব নিয়ম মেনে শ্যুটিং শুরু হলেও টলিপাড়াতে আটকানো যায়নি করোনার প্রকোপ।

    বেশ কয়েকদিন আগেই করোনা আক্রান্ত হয়েছিলেন 'কৃষ্ণকলি' ধারাবাহিকের নিখিল ওরফে নীল ভট্টাচার্য ও অশোক অর্থাৎ বিভান । এই দু'জনেই এই সিরিয়ালের মুখ্য অভিনেতা। তাঁদের করোনা ধরা পড়ায় হোম কোয়ারেন্টাইনে পাঠানো হয়। তবে শ্যুটিং বন্ধ ছিল না। বাড়ি থেকেই শ্যুট করে পাঠাতেন তাঁরা। বাকি ফ্লোরে শ্যুটিংয়ে ব্যস্ত ছিলেন অন্য কলাকুশলীরা।

    View this post on Instagram

    Do you agree with us?? Don’t spread Rumours @vivaanghosh #feelkorboreelkorbo #awareness #coronavirus #stop #rumours #goneel

    A post shared by Neel Bhattacharya (@neel_bhattacharya) on

    তবে আনন্দের খবর এই যে, এই দুই অভিনেতাই হয়ে উঠেছেন সুস্থ। তাঁরা ফের শ্যুটিং ফ্লোরে ফিরেও এসেছেন। কাজ শুরু করেই দুই অভিনেতা এক সঙ্গে মানুষকে একটি ভিডিও বার্তা দিলেন ইনস্টাগ্রামে। তাঁরা বলেছেন, 'করোনা নিয়ে গুজব ছড়াবেন না।" অর্থাৎ এতটাও ভয় পাওয়ার নেই। সতর্কতা মানলে সেরে ওঠা সম্ভব। তবে আপাতত তাঁরা সেরে ওঠায় খুশি টলিপাড়া।

    Published by:Piya Banerjee
    First published: