Money Heist Season 5: ভারতে আসবেন মানি হাইস্টের প্রফেসর ! ভালোবাসায় পাগল তিনি !

ভারতে আসার কথা তুললেন মানি হাইস্টের দ্য প্রফেসর, এবার এই দেশেই কাজ করবেন না কি?

Instagram-এ একটি লাইভ চ্যাট চলাকালীন ভক্তদের সঙ্গে আলাপচারিতা করতে দেখা যায় মানি হাইস্ট খ্যাতি আলভারো মোর্তেকে।

  • Share this:

#মাদ্রিদ: বিশ্বের দরবারে জনপ্রিয়তার একেবারে শিখরে পৌঁছেছে স্প্যানিশ সিরিজ ‘লা কাসা দে পাপেল’ (La Casa De Papel) যেটি ইংরেজিতে ‘মানি হাইস্ট’ (Money Heist) নামে প্রচার করে Netflix। ২০১৭ সালে প্রথম আসে এই সিরিজটি। ২০২১ সালে মুক্তি পাওয়ার কথা এই সিরিজের সর্বশেষ তথা পঞ্চম সিজনের। এই ওয়েব সিরিজের দ্য প্রফেসর চরিত্রে রয়েছেন স্প্যানিশ অভিনেতা আলভারো মোর্তে (Álvaro Morte)। এই চরিত্রটি প্রায় সমস্ত দর্শকেরই নজর কেড়েছে।

১৫ মে Instagram-এ একটি লাইভ চ্যাট চলাকালীন ভক্তদের সঙ্গে আলাপচারিতা করতে দেখা যায় মানি হাইস্ট খ্যাতি আলভারো মোর্তেকে। অধ্যাপক হিসাবে খ্যাতিমান আলভারো এদিন অপরাধের মোড়কে মোড়া এই সিরিজ সম্পর্কে দর্শকদের অনুভূতির প্রতিক্রিয়া জানান এবং ২০১৭ সালে শুরু Netflix-এর হিট ওয়েব সিরিজে কাজ করা প্রসঙ্গে তাঁর অভিজ্ঞতাও শেয়ার করেন।

‘মানি হাইস্ট’ কী ভাবে তার জীবনকে বদলে দিয়েছে, সে প্রসঙ্গে আলভারো বলেন, "এটি আশ্চর্যজনক ক্রু, দল এবং কাস্টের সঙ্গে এক বিশাল অ্যাডভেঞ্চার ছিল। আমার মনে হয় আমি অনেক কিছু শিখেছি এবং আমি অধ্যাপকের চরিত্র করে অনেক কিছু করতে পারি।”

View this post on Instagram

A post shared by Álvaro Morte (@alvaromorte)

ভারতে ‘মানি হাইস্ট’ এবং তাঁর চরিত্রের জনপ্রিয়তা সম্পর্কে জিজ্ঞাসা করা হলে, আলভারো ভারতে আসার ইচ্ছা প্রকাশ করেন। এখানেই শেষ না করে তিনি আরও যোগ করেছেন যে, এটি এমন একটি দেশ যেখানে তিনি ভ্রমণ করতে চান। অধ্যাপক জানান, তিনি ভারত থেকে প্রচুর মেসেজ পান, সেই সবগুলিই খুব সুন্দর।

খুব শীঘ্রই Netflix–এ মানি হাইস্ট-এর সিজন ৫ দেখানো হতে চলেছে। দিন কয়েক আগে আলভারো দলের একটি ছবি শেয়ার করেছেন। সেই সঙ্গে ক্যাপশনে তিনি লেখেন “কী দল। একটি স্বপ্নের দল!” (“What a team. A dream team!”)

View this post on Instagram

A post shared by Álvaro Morte (@alvaromorte)

এই ওয়েব সিরিজের সমাপ্তির কথা বলতে গিয়ে আলভারো বলেন যে, এর পরিসমাপ্তি তাঁকে শেষ তাকে মিশ্র অনুভূতি দিয়ে চলেছে,। তিনি 'দুঃখ এবং আনন্দ' উভয়ই বোধ করেন। তিনি দুঃখিত এই কারণে যে, যে চরিত্রটিকে তাঁকে এত কিছু দিয়েছে সেই চরিত্রটিকে তাঁকে বিদায় জানাতে হবে। তবে, এই ভূমিকার জন্য তিনি কতটা কৃতজ্ঞ তা উপলব্ধি করে অভিনেতা আনন্দ অনুভব করেন। তিনি আরও বলেন, প্রতিটি প্রোজেক্টকেই একটা সঠিক সময়ে শেষ করতে হয়!

Published by:Piya Banerjee
First published: