শাঁখা-পলা, শাড়ি! পিঠ খোলা ব্লাউজ, কোমরে খেলছে যৌবন ! লাস্যময়ী মৌ বউদির ভিডিও ভাইরাল

photo source Instagram

২ জুন এসেছিল মৌচাক-এর পোস্টার। এবার এল ট্রেলার।

  • Share this:

    #কলকাতা: হাতে শাঁখা পলা। সাদা ছাপা শাড়ি। পিঠ খোলা ব্লাউজ। লাস্যময়ী মৌ বউদির কোমরে খেলছে যৌবন। মৌয়ের দিবানা গোটা পাড়ার ছেলেরা। হইচইতে আসছে 'মৌচাক'। ২ জুন এসেছিল মৌচাক-এর পোস্টার। এবার এল ট্রেলার। মৌ বউদিকে দেখে দিবানা নেট দুনিয়া। কে এই মৌ বউদি? তিনি আর কেউ নন অভিনেত্রী মনামী ঘোষ।

    ওটিটি প্ল্যাটফর্মে প্রথম আসছেন মনামী ঘোষ। ওয়েব সিরিজে শুরু করলেন অভিনয়। মনামী তাঁর অভিনয়ের জন্য সকলের খুব প্রিয়। টেলিভিশনের দাপুটে অভিনেত্রী। সেই সঙ্গে রিয়ালিটি শোয়ের বিচারক হয়েও দেখিয়েছেন দক্ষতা। মনামী থাকা মানেই ধারাবাহিক সুপারহিট। এবার ওয়েব সিরিজ হিট হবার পালা।

    মৌ বউদি কি অনেকটা 'দুপুর ঠাকুর পো' র ঝুমা বা উমা বউদির মতো? ট্রেলার দেখে অনেকটা তেমনই লাগছে। ঠিক যেন 'দুপুর ঠাকুর পো'র মতোই। তবে না, এখানে আছে দেদার মজা। সিরিজে মনামীর স্বামীর চরিত্রে অভিনয় করছেন কাঞ্চন মল্লিক। বউকে ঘরে তালা দিয়ে রাতে কাজে যান কাঞ্চন। সেই সুযোগে বাড়িতে অন্য চাবি দিয়ে তালা খুলে ঢোকে একের পর এক ঠাকুর পো-রা। আর পাওয়া যায় একটা লটারি। এই লটারি নিয়েই যত কাণ্ড। মৌ বউদির বাড়িতে খুন পর্যন্ত হয়ে যায়। একের পর এক খুন। লোভ করতে গিয়ে ফেসে যান মৌ বউদি। রয়েছে মজার ট্যুইস্ট। শেষ পর্যন্ত কি হয় মৌয়ের সেটাই দেখার। অসাধারণ অভিনয় দক্ষতায় চরিত্রকে জীবন্ত করেছেন মনামী। ট্রেলার দেখেই প্রশংসার ঝড় উঠেছে সোশ্যাল মিডিয়ায়। বহু মানুষ লাইক করেছেন ট্রেলার। সিরিজ যে মজাদার হতে চলেছে তা বুঝতে বাকি নেই কারও। তবে কিছুটা হলেও 'দুপুর ঠাকুর পো'র ছোঁয়া রয়েছে সিরিজে। এখন দেখা যাক স্বস্তিকা বা মোনালিসাকে কেমন টেক্কা দেন মনামী। যদিও তিনি তাঁর মতোন অভিনয় করেই জয় করবেন মানুষের মন। ১৮ জুন রিলিজ করবে এই সিরিজ।

    Published by:Piya Banerjee
    First published: