মানলেন না বাধা, রেস্তোরাঁর চেয়ারে উঠেই ‘ভাংড়া’ নাচলেন মোনালি !

মানলেন না বাধা, রেস্তোরাঁর চেয়ারে উঠেই ‘ভাংড়া’ নাচলেন মোনালি !

দেখুন দেখি কী কাণ্ডটাই না করে বসলেন বলিউডের জনপ্রিয় গায়িকা মোনালি ঠাকুর ৷

  • Share this:

#মুম্বই: দেখুন দেখি কী কাণ্ডটাই না করে বসলেন বলিউডের জনপ্রিয় গায়িকা মোনালি ঠাকুর ৷ কারও কথায় কান না দিয়ে, একেবারে ঢোলের তালে নেচে উঠলেন ! গোটা কাণ্ডটা আবার ঘটল এক রেস্তোরাঁর ভিতরে!

ব্যাপারটা একটু খোলসা করা যাক ৷ মোনালি ঠাকুর বরাবরই বিন্দাস মেজাজের ৷ যখন যা ইচ্ছে করেন তিনি ৷ কারও কথাই কান দেন না৷ আর একবার যদি নাচতে ইচ্ছে করে তাঁর, তাহলে কে আটকাবে তাঁকে! এবারটিও তাই করলেন মোনালি ৷ যেই শুনলেন ঢোলের আওয়াজ, অমনি নাচতে শুরু করলেন ৷

আসলে এখন চলছে লোরি উৎসব ৷ আর সেই উৎসব উদযাপন করতেই শহরের এক রেস্তোরাঁয় বন্ধু-বান্ধব সহযোগে হাজির হয়েছিলেন মোনালি৷ যেই না রেস্তোরাঁর ভিতর বেজে উঠল ঢোল ! অমনি নেচে উঠলেন মোনালি ৷ আর সেই নাচের ভিডিও ইনস্টাগ্রামে আপলোড হতেই একেবারে ভাইরাল !

দেখুন সেই ভিডিও----

View this post on Instagram

Good morning all!!! Last night when I couldn’t stop the loud drums outside my house.. I gave in to it.. and decided to celebrate whatever it is I was celebrating at that time!! .. . . . #monalithakur #monali #happy #free #spirited #crazy #but #fun #mind #i #love #being #me #spreadinglove #happiness #working #ethical #musician #artist #life . . P.S. Daichi wanted to dance as well!

A post shared by Monali Thakur (@monalithakur03) on

First published: 07:04:03 PM Jan 14, 2020
পুরো খবর পড়ুন
अगली ख़बर