রাম গোপাল ভার্মার ছবিতে প্রথমবার মিঠুন চক্রবর্তী ! আসছে 'টুয়েলভ ও ক্লক' !

রাম গোপাল ভার্মার ছবিতে প্রথমবার মিঠুন চক্রবর্তী ! আসছে 'টুয়েলভ ও ক্লক' !

photo source collected

কিছুদিন আগেই রাম গোপাল ভার্মা একটি সাউথ ইন্ডিয়ান ছবি করেছেন। নাম 'করোনা ভাইরাস।

  • Share this:

    #মুম্বই: মিঠুন চক্রবর্তী। শুধু বাংলা নয় গোটা দেশ তাঁর অভিনয়ের ভক্ত। হিন্দি ছবিতে নতুন জোয়ার এনেছিলেন মিঠুন। 'ডিস্কো ডান্সার' ছবিতে তাঁর নাচ মন জয় করেছিল সকলের। আজও সেই জায়গা কেউ নিতে পারেননি। মিঠুন আগের থেকে ছবি করা অনেকটাই কমিয়েছেন। তাঁর শেষ মুক্তি প্রাপ্ত ছবি, "তাশকেন ফাইলস'। অসাধারণ অভিনয়ে ফের মন জয় করেছিলেন তিনি। এই ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। বুঝিয়ে ছিলেন সততা ও রাজনীতিকে এক সূত্রে কিভাবে বেঁধে রাখতে হয়। পরিচালকের দক্ষতা তো আছেই। তবে অভিনেতাকেও সেই মাপের হতে হয়, নয়ত অভিনয় দাগ কাটে না মনে।

    এবার মিঠুন চক্রবর্তীকে দেখা যাবে পরিচালক রাম গোপাল ভার্মার ছবিতে অভিনয় করতে। এই ছবিতেও তিনি মুখ্য চরিত্রে অভিনয় করছেন। অবশ্যই হরর মুভি। রাম গোপাল ভার্মা ভূতের বা ভয়ের ছবি বানানোতে নিজের দক্ষতা আগেও দেখিয়েছেন। এবার ট্যুইট করে পরিচালক জানান, তাঁর ছবির নাম '১২ ও ক্লক'। এই ছবিটি ২০২১-এর জানুয়ারিতে মুক্তি পাবে। মিঠুন ছাড়াও এই ছবিতে অভিনয় করেছেন দিব্যা জগদলে, মানব কল, আশীষ বিদ্যার্থী, ফ্লোরা সাইনি, আলি আজগরের মতো অভিনেতারা। এই ছবির প্রথম পোস্টার দেখেই নেটিজেনরা পছন্দ করতে শুরু করেছেন। অনেকেই লিখেছেন, মিঠুন চক্রবর্তীকে আবার পাওয়া যাবে। তাও রাম গোপাল ভার্মার ছবিতে। খুবই ভালো একটা কাজ হতে চলেছে।

    কিছুদিন আগেই রাম গোপাল ভার্মা একটি সাউথ ইন্ডিয়ান ছবি করেছেন। নাম 'করোনা ভাইরাস।" মানুষের জীবনে করোনার প্রভাব কেমন তাই তুলে ধরা হয়েছে ছবিতে। আতঙ্ক ও টান টান উত্তেজনায় ভরা। ফের তাঁর নতুন ছবি নিয়ে উত্তেজনা তৈরি হয়েছে।

    প্রসঙ্গত, কয়েক দিন আগেই মুসৌরিতে (Mussoorie) শ্যুটিং চলার সময় খুবই অসুস্থ হয়ে পড়েন অভিনেতা মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty )৷ সেটেই অসুস্থ বোধ করেন তিনি৷ বিবেক অগ্নিহোত্রীর (Vivek Agnihotri) ছবি দা কাশ্মীর ফাইলসের (The Kashmir Files)কাজ চলছিল৷ এর আগে বিবেকের তাশকেন ফাইলসে অভিনয় করেছেন মিঠুন৷ খাবারে বিষক্রিয়ার ফলে অসুস্থ মিঠুন দাঁড়াতে পারছিলেন না বলে জানা গিয়েছে৷ তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়েছিল। আপাতত তিনি সুস্থ আছেন।

    Published by:Piya Banerjee
    First published: