বিনোদন

?>
corona virus btn
corona virus btn
Loading

খুন, রক্ত, যৌনতা ! বদলার আগুনে পুড়বে মির্জাপুর ! প্রকাশ্যে সিজন ২-র ট্রেলার !

খুন, রক্ত, যৌনতা ! বদলার আগুনে পুড়বে মির্জাপুর ! প্রকাশ্যে সিজন ২-র ট্রেলার !

আগামী ২৩ অক্টোবর অ্যামাজন প্রাইমে মুক্তি পাচ্ছে মির্জাপুর ২।

  • Share this:

#মুম্বই: প্রথম সিজনের অপ্রত্যাশিত সাফল্যের পর দর্শকদের অপেক্ষা ছিল মির্জাপুর সিজন ২-এর। এত দিনে হতে চলেছে অপেক্ষার অবসান। প্রকাশিত হল মির্জাপুর ২-এর ট্রেলার। উত্তেজনায় ঠাসা ট্রেলার প্রকাশ্যে আসতেই ভাইরাল হয়েছে তা।

পঙ্কজ ত্রিপাঠি, আলি ফজল, দিব্যেন্দু, শ্বেতা ত্রিপাঠি শর্মা ছাড়াও এই সিজনে আসছে অনেক নতুন চরিত্র। মুন্না, গুড্ডু, গোলুরা এ বার কী কাণ্ড ঘটাবে, কোন খাতে বইবে জীবন? ট্রেলার বলে দিচ্ছে এই সিজনে ঘটতে চলেছে আরও উত্তেজক কিছু।

প্রতিহিংসা, ক্ষমতা, ভালোবাসা, রক্তপাত সবই রয়েছে এই সিজনে। মুন্না আর গুড্ডুর মধ্যে ক্ষমতার লড়াই এই সিজনে অন্য মাত্রা পেয়েছে। গুড্ডু নিজের ভাই আর প্রেমিকার খুনিদের বিরুদ্ধে প্রতিশোধ নিতে বদ্ধপরিকর। মির্জাপুরের সিংহাসনে বসার দৌড়ে ইতিমধ্যে ঢুকে পড়েছে গোলু। না, আগের সিজনের গোলুর চেনা রূপ এখানে দেখতে পাবেন না মোটে।  ভালো মেয়ের 'ইমেজ' ভেঙ্গে ফেলেছে সে।

করোনা আবহে যতদিন না পরিস্থিতি স্বাভাবিক হচ্ছে, তত দিন ঘরে বসে ডিজিটাল প্ল্যাটফর্মেই নানা স্বাদের ছবি-ওয়েব সিরিজে মন দিতে চান অধিকাংশ দর্শক। তাই এই সময়কে কাজে লাগিয়েই ফের একবার মির্জাপুরের নতুন সিজন আসছে অ্যামাজন প্রাইম ভিডিওতে। রবিবার মুক্তি পেয়েছিল মির্জাপুর ২-এর নতুন একটি পোস্টার। আধো আলো অন্ধকারের মধ্যে একটি জিপের মধ্যে লেখা 'কিং অফ মির্জাপুর'। সোশ্যাল মিডিয়ায় অ্যামাজন প্রাইমের তরফে এই পোস্টার শেয়ার করা হয়েছে।

অপেক্ষার অবসান হতে চলেছে খুব শিগগির।  আগামী ২৩ অক্টোবর অ্যামাজন প্রাইমে মুক্তি পাচ্ছে মির্জাপুর ২। উৎসবের মরশুমে মুক্তি পাবে একাধিক নতুন ছবিও। কিন্তু দর্শকের প্রিয় ওয়েব সিরিজকে আলাদা করে গুরুত্ব দিতে এক সপ্তাহে অ্যামাজনে মুক্তি পাবে একমাত্র মির্জাপুর ২-ই। ওই সপ্তাহে অন্য কোনও ছবি বা সিরিজ মুক্তি পাবে না। অ্যামাজন দাবি করছে, এই দিনটা শুধুই মির্জাপুর ২-এর জন্যই বরাদ্দ করা হয়েছে।

খবর আরও বলছে যে এই এক দিনেই অন্য এক ওটিটি প্ল্যাটফর্মে অক্ষয় কুমারের লক্ষ্মী বম্ব মুক্তি পাওয়ার কথা রয়েছে। দেখা যাক, শেষ পর্যন্ত জনপ্রিয়তার নিরিখে বেশি দর্শক টানতে পারেন কারা!

First published: October 6, 2020, 7:50 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर